বৃহস্পতিবার, ২২ আগস্ট, ২০২৪ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি কন্যা রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি বুধ, সর্বগ্রাসী গ্রহ রাহু ও গ্রহমাতা চন্দ্রের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে মিথুন রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। ব্যবসা-বাণিজ্যে লাভবান হবেন। আত্মীয়স্বজনের সঙ্গে সম্প্রীতি গড়ে উঠবে। প্রাপ্তির খাতা পূর্ণ হয়ে উঠবে। বিদেশ গমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে।

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

আয়-উপার্জনের সঙ্গে ব্যয়ের সামঞ্জস্যতা রক্ষা করা কঠিন হবে। দূর থেকে কোনো অপ্রিয় সংবাদ আসতে পারে। দুর্যোগের কালো মেঘ গ্রাস করবে। অর্থকড়ির ব্যাপারে কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। ঘুষ উৎকোচসহ সব ধরনের দুই নম্বরি কাজ বর্জন করুন।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করবেন। আটকে থাকা কাজ সচল হবে। পাওনা টাকা আদায় হবে। দাম্পত্য কলহ-বিবাদের মীমাংসা হবে। রাগ জেদ হঠকারী সিদ্ধান্ত বর্জন করুন। বৈদেশিক সূত্রে লাভবান হবেন।

মিথুন [২১ মে-২০ জুন]

নিত্যনতুন স্বপ্ন বাস্তবায়িত হবে। দিনটি স্মরণীয় ও আনন্দের। বেকার যুবক-যুবতীদের মুখে হাসি ফুটবে। মামলা মোকদ্দমায় জয়ী হবেন। শিক্ষার্থীদের মনোবাসনা পূর্ণ হবে। জীবিকার ভিত মজবুত হবে। পিতামাতার পূর্ণ সহযোগিতা পাবেন।

কর্কট [২১ জুন-২০ জুলাই]

ভাগ্যলক্ষ্মীর কৃপা বর্ষিত হবে। দুর্যোগ কাটতে আরম্ভ করবে। নিত্য-নতুন প্ল্যান-প্রোগ্রাম বাস্তবায়িত হবে। সন্তানদের সফলতা চমকে দেবে। পিতামাতার কাছ থেকে ভরপুর সহযোগিতা পাবেন। ধর্ম ও পরোপকারের প্রতি মন ঝুঁকবে।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

মিথ্যা দুর্নাম বদনাম কলঙ্ক চেপে দেবে। আয়-উপার্জন কমায় সঞ্চয়ে হাত পড়বে। দূর থেকে কোনো অপ্রিয় সংবাদ আসতে পারে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন স্বাস্থ্যবিষয়ক দুশ্চিন্তা বাড়বে। নেশা মদ্য জুয়া থেকে দূরে থাকুন।

কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]

দাম্পত্য কলহবিবাদের মীমাংসা হবে। প্রশান্তির বারি বর্ষিত হবে। বিবাহযোগ্যদের বিয়ের কথা পাকাপাকি হবে। প্রেমীযুগলের জন্য দিনটি মাইলফলক হয়ে থাকবে। গৃহে নতুন আসবাবপত্র ও মূল্যবান সামগ্রী আসতে পারে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

সিজনাল রোগব্যাধির প্রকোপ বাড়বে। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে সতর্ক থাকুন। ব্যবসায় মন্দাভাব বিরাজ করবে। প্রেম-বন্ধুত্বে ফাটল ধরার আশঙ্কা। দাম্পত্য জীবনে চিড় ধরতে পারে। ঋণের বোঝা বাড়তে পারে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

নিঃসন্তান দম্পতির মুখে হাসি ফুটবে। কর্ম ও ব্যবসায় বাড়তি দায়িত্ব পাবেন। পিতামাতার কাছ থেকে ভরপুর সহযোগিতা প্রাপ্ত হবেন। বিদেশ গমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। মামলা-মোকদ্দমায় জয়ী করবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

দাম্পত্য সুখ-শান্তি বজায় রাখতে জীবনসঙ্গীর মতকে গুরুত্ব দিন। জমিজমা সংক্রান্ত বিরোধ নিষ্পত্তি হবে। সহকর্মী অংশীদারদের সহযোগিতা পাবেন। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর থাকবে। লৌকিকতা পরিহার করুন।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

ক্যারিয়ার ব্যবসা ও আর্থিক দুশ্চিন্তা কাটবে। ধৈর্য সাহস মনোবল পূর্ণ রাজকীয় দিন উপভোগ করবেন। গৃহবাড়িতে মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। শত্রু ও বিরোধীপক্ষরা পরাস্ত হবে। প্রেমীযুগলের প্রেম-বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

হারানো ধনসম্পদ সম্পত্তি পুনরুদ্ধার হবে। আর্থিক ভিত মজবুত হবে। লাইফস্টাইল বদলাবে। অন্ন বস্ত্র বাসস্থানের অভাব ঘুচবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন ও স্বাস্থ্যবিষয়ক দুশ্চিন্তা ঘুচবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র ও বস্ত্রালঙ্কারের পসরা সাজবে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

বেকারদের মুখে হাসির ঝলক ফুটবে। মনোবল, জনবল, অর্থবলের গ্রাফ চাঙা হবে। স্নেহ প্রীতি ভালোবাসায় সিক্ত হবেন। গৃহবাড়ি যানবাহন ও দোকানপাট ক্রয়ের স্বপ্ন বাস্তবায়িত হবে। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর