শুক্রবার, ২৩ আগস্ট, ২০২৪ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি কন্যা রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ বুদ্ধির দেবতা বুধ, দেবগুরু বৃহস্পতি ও প্রেমের দেবতা শুক্রের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে মিথুন  রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। শিক্ষার্থীদের জন্য দিনটি স্মরণীয় হবে। বিদেশ গমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। সন্তানদের সাফল্যে গৌরবান্বিত হবেন। বিজয়ের বরমাল্য হাত বাড়িয়ে ধরবে।

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

টাকা-পয়সা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হবে। আয় বুঝে ব্যয় করতে হবে। সহকর্মীদের সঙ্গে সম্প্রীতি বজায় রাখুন। দাম্পত্য জীবন কটুতায় ভরে উঠবে। পরিবারের কোনো বয়স্ক লোকের স্বাস্থ্যের অবনতি ঘটবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

শূন্য পকেট পূর্ণ হবে। ব্যাংক ব্যালেন্স বাড়বে। চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করবেন। বিচ্ছেদকৃত দাম্পত্য জীবন জোড়া লাগবে। কামনা বাসনা পূর্ণ হবে। পরিবারের নতুন মুখের আগমন ঘটতে পারে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে।

মিথুন [২১ মে-২০ জুন]

নিত্যনতুন ব্যবসার পরিকল্পনা বাস্তবায়িত হবে। কর্মপ্রত্যাশীদের মুখে হাসি ফুটবে। বিদেশ গমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। হাত বাড়ালেই সফলতার চাবি পাবেন। শিক্ষার্থীদের জন্য দিনটি স্মরণীয় হয়ে থাকবে।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

সফলতার সূর্য ফোকাস মারবে। দীর্ঘদিনের লালিত স্বপ্ন বাস্তবায়িত হবে। পিতা-মাতা ও গুরুজনদের সহযোগিতা ও আশীর্বাদ পাবেন। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ শুভ হবে। সন্তানদের জন্য দিনটি মাইলফলক হয়ে থাকবে।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

টাকা-পয়সা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হয়ে যাবে। ব্যবসায় মন্দাভাব বিরাজ করবে। গুপ্ত ও প্রকাশ্য শত্রুর চাপ বাড়বে। প্রেম বন্ধুত্বে ফাটল ধরতে পারে। নেশা মদ্য জুয়া থেকে দূরে থাকুন। দাম্পত্য সুখ বিনষ্ট হতে পারে।

কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]

বিবাহযোগ্যদের জন্য দিনটি মাইলফলক হয়ে থাকবে। নিঃসন্তান দম্পতির কোল আলোকিত হবে। প্রেমীযুগলের মন আনন্দে নাচবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র ও বস্ত্রালঙ্কার আসবে। অংশীদারি ব্যবসায় বহুল প্রচার ও প্রসার ঘটবে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

লটারি জুয়া রেস এড়িয়ে চলুন। শরীর স্বাস্থ্যের প্রতি তীক্ষè নজর রাখুন। ভয় লজ্জা দুর্বলতা কুরে কুরে খাবে। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে নিজেদের গুটিয়ে রাখতে হবে। শ্রমিক-কর্মচারীদের মাথায় হাত দিয়ে কার্য উদ্ধার করতে হবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

মেধা প্রযুক্তি কৌশল জাগ্রত হবে। হাত বাড়ালেই সফলতা পাবেন। পিতামাতার সঙ্গে মতানৈক্য দূর হবে। শিক্ষার্থীদের মনোবাসনা পূরণ হবে। শত্রু ও বিরোধীরা পরাস্ত হবে। গৃহবাড়ি ভূসম্পত্তি ও যানবাহন ক্রয়ের স্বপ্ন পূরণ হবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

দাম্পত্য কলহবিবাদের মীমাংসা হবে। শূন্য পকেট পূর্ণ হবে। সুখ শন্তি সমৃদ্ধির জোয়ার বইবে। কোমল শিশুরা পুরস্কৃত হবে। অংশীদারি ব্যবসায় বহুল প্রচার ও প্রসার ঘটবে। জমিজমা সংক্রান্ত ঝামেলা মিটবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর থাকবে।

মকর  [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

হারানো বুকের ধন বুকে ফিরবে। স্বপ্ন পুরো হাতের মুঠোয় আসবে।  ক্যারিয়ার অধ্যয়ন স্বাস্থ্যবিষয়ক দুশ্চিন্তার অবসান ঘটবে। বিবাহযোগ্যদের বিবাহের সানাই বাজবে। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। সন্তানদের গতিবিধির ওপর নজর রাখুন।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

ভাগ্যলক্ষ্মীর কৃপা বর্ষিত হবে। পিতামাতার পূর্ণ সহযোগিতা পাবেন। হাত বাড়ালেই নিত্যনতুন সুযোগ আসবে। অন্ন বস্ত্র বাসস্থানের অভাব ঘুচবে। হারানো ধন সম্পদ সম্পত্তি প্রাপ্তির পথ খুলবে। নতুন দলিলপত্র আসতে পারে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

জীবিকা অর্জনের ভিত মজবুত হবে। অমাবস্যার অন্ধকার দূর হবে। দুরারোগ্য ব্যাধিপীড়া থেকে পরিত্রাণ পাবেন।  গৃহবাড়িতে নতুন আসবাবপত্র ও বস্ত্রালঙ্কার আসবে। নিত্যনতুন প্ল্যান-প্রোগ্রাম বাস্তবায়িত হবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর