শিরোনাম
শনিবার, ২৪ আগস্ট, ২০২৪ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি কন্যা রাশির জাত ব্যক্তি। আপনার ওপর  আজ বোধন শক্তির কারক বুধ, দৈত্যকুল গুরু শুক্র ও সর্বগ্রাসী গ্রহ রাহুর প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে তুলা রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। হাত বাড়ালেই সফলতা ধরা দেবে। অন্ন বস্ত্র বাসস্থানের অভাব ঘুচবে।  ধারকর্জ ঋণমুক্ত হবেন। পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। শত্রু বিরোধীরা পরাস্ত হবে।

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

ধীরে ধীরে দুর্যোগ কাটতে আরম্ভ করবে। ভাগ্যলক্ষ্মীর কৃপা বর্ষিত হবে। নিত্যনতুন স্বপ্ন পূরণ হবে। গৃহবাড়ি ও যানবাহন বদলের পথ খুলবে। বিদ্যা বুদ্ধি জ্ঞান গরিমা বাড়বে। পিতা মাতা ও গুরুজনদের সহযোগিতা পাবেন।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

আয় অপেক্ষা ব্যয় বেশি হওয়ায় সঞ্চয়ে হাত পড়বে।  শিক্ষার্থীদের মন ভেঙে দেবে। ইলেকট্রনিকস সামগ্রী বৈদ্যুতিক মিটার জলের কল মেরামতে প্রচুর ব্যয় হবে। দাম্পত্য ঐক্য বজায় রাখতে জীবন সঙ্গীর মতকে গুরুত্ব দিন।

মিথুন [২১ মে-২০ জুন]

দূর থেকে কোনো শুভ সংবাদ আসবে। গৃহবাড়িতে মাঙ্গলিক অনুষ্ঠান হবে। ব্যবসায় মজুদ মালের দাম বৃদ্ধি পাবে। নিঃসন্তান দম্পতির কোল আলোকিত হবে। প্রেমীযুগলের জন্য দিনটি মাইলফলক হয়ে থাকবে।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

স্বাস্থ্যগত ব্যাপারে সতর্ক থাকুন। বাণিজ্যিক সফর লাভদায়ক হবে। কর্মপ্রত্যাশীদের মুখে হাসির ঝলক ফুটবে। ভ্রমণকালীন পরিচয় আত্মীয়ে রূপ নেবে। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে। লটারি জুয়া রেস শেয়ার হাউজিং এড়িয়ে চলুন।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

দাম্পত্য সুখ ঐক্য বজায় রাখতে জীবনসাথীর মতকে গুরুত্ব দিন। পিতামাতার কাছ থেকে সহযোগিতা পাবেন। যেমন আয় তেমন ব্যয় হওয়ায় সঞ্চয়ের খাতে থাকবে শূন্য। শিক্ষার্থীদের জন্য স্মরণীয় হবে। মন সুর সংগীতের প্রতি ঝুঁকবে।

কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]

ধন উপার্জনের অপেক্ষা ধনক্ষয় বেশি হবে। দূর থেকে অপ্রিয় সংবাদ আসতে পারে। সহকর্মী অংশীদারদের মন জুুগিয়ে চলুন। বাড়ির ইলেকট্রনিকস সামগ্রী বৈদ্যুতিক মিটার জলের কল মেরামতে নাজেহাল করবে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

লাইফস্টাইল বদলে দেবে। ধৈর্য সাহস মনোবল বাড়বে।  দীর্ঘদিনের দাম্পত্য কলহ মীমাংসা হবে। জীবনসাথী ও শ্বশুরালয় থেকে ভরপুর সহযোগিতা পাবেন। প্রেমীযুগলের জন্য দিনটি স্মরণীয় হবে। সন্তানদের গতিবিধির ওপর তীক্ষè নজর রাখুন।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

ভয় লজ্জা দুর্বলতা জেঁকে বসবে। অত্যাবশ্যকীয় প্রাপ্তি মুখ থুড়বে পড়বে। আয় বুঝে ব্যয় করতে হবে। শ্রমিক কর্মচারীদের মাথায় হাত দিয়ে কার্য উদ্ধার করতে হবে। অবশ্য সহযোগীরা সহযোগিতার হাত বাড়াবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

চতুর্দিক থেকে উন্নতির জোয়ার বইবে। শত্রু ও বিরোধীপক্ষের প্রায় সিংহভাগ কুপরিকল্পনা নস্যাৎ হবে। পিতামাতার কাছ থেকে ভরপুর সহযোগিতা পাবেন। শিক্ষার্থীদের মন আনন্দে নাচবে। পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটবে।

মকর  [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

গৃহবাড়িতে ছোট্ট নতুন মুখের আগমন ঘটবে। দাম্পত্য ঐক্য বজায় রাখা কঠিন হবে। হারানো বুকের ধন বুকে ফিরবে।  সহকর্মী ও অংশীদারদের পূর্ণ সহযোগিতা পাবেন। দুর্জনেরা আত্মীয় বেশে আপনার সুখের সংসারে অশান্তি বাঁধাবে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

ধৈর্য মনোবল পূর্ণ রাজকীয় দিন উপভোগ করবেন। সফলতার চাবি হাতের মুঠোয় থাকবে। ভাইবোনদের সঙ্গে সম্প্রীতির মেলবন্ধন রচিত হবে। সন্তানদের সাফল্য নিশ্চিত করবে। মন ধর্মের প্রতি ঝুঁকবে। শত্রু ও বিরোধীপক্ষরা পিছু হটবে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

শূন্য পকেট পূর্ণ হবে। ধারকর্জ ঋণমুক্ত হবেন। কর্ম ব্যবসায় লাগাতার উন্নতি করবেন। হারানো নেতৃত্ব কর্তৃত্ব শ্রেষ্ঠত্ব ফিরে পাবেন। গৃহবাড়িতে নতুন আসবাবপত্রের পশরা সাজবে। শিক্ষার্থীদের জীবন ধন্য হবে।

 

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর