রবিবার, ২৫ আগস্ট, ২০২৪ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি কন্যা রাশির জাত ব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি বুধ, বিঘ্ন সৃষ্টিকারী গ্রহ কেতু ও গ্রহপিতা রবির প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে ধনু রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। দাম্পত্য কলহ বিবাদের মীমাংসা হবে।  সন্তানদের সাফল্যে গৌরবান্বিত হবেন। পিতামাতার পূর্ণ সহযোগিতা পাবেন। লৌকিকতায় যেমন ব্যয় হবে, তেমনি উপহার উপঢৌকনাদিও প্রাপ্ত হবেন।

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

দুর্যোগের মেঘ কাটতে আরম্ভ করবে। নিত্যনতুন স্বপ্ন পূরণের সম্ভাবনা। হঠাৎ উপার্জনের পথ খুলবে। প্রেমীযুগলের জন্য দিনটি মাইলফলক হয়ে থাকবে। পরিবারে ছোট্ট মুখের আগমন ঘটতে পারে। মামলা-মোকদ্দমা মীমাংসার দিকে ধাবিত হবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদ আসতে পারে। ব্যবসা-বাণিজ্যে লোকসান গুনতে হবে। কর্মস্থলে বড় কোনো অর্ডার হাতে আসতে পারে। দাম্পত্য সুখ-শান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন।

মিথুন [২১ মে-২০ জুন]

দীর্ঘদিনের আটকে থাকা কাজ সচল হবে। সফলতার চাবি হাতের মুঠোয় আসবে। শিগগিরই ঋণ মুক্ত হবেন। পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। বিদেশে অবস্থানরতদের স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

কর্ম অর্থ যশ খ্যাতি প্রতিপত্তি পূর্ণ রাজকীয় দিন উপভোগ করবেন। শিক্ষার্থীরা মৌজমাস্তিতে কাটাবে। নিত্যনতুন ব্যবসার স্বপ্ন পূরণ হবে। দীর্ঘদিনের লালিত স্বপ্ন বাস্তবায়িত হবে। শত্রু ও বিরোধীপক্ষরা পরাস্ত হবে। প্রেম বন্ধুত্ব বিনোদন শুভ।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

গৃহবাড়িতে নতুন আসবাবপত্র আসবে। অভিলাষ পূর্ণ হবে। ভাগ্যলক্ষ্মী আপনাদের দ্বারে এসে টোক্কা মারবে। নিত্যনতুন প্ল্যান-প্রোগ্রাম বাস্তবায়িত হবে। মন ধর্ম ও পরোপকারে আকৃষ্ট থাকবে। সন্তানদের ক্যারিয়ার চমকে দেবে।

কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]

ব্যবসা-বাণিজ্যে মন্দাভাব বিরাজ করবে। দাম্পত্য জীবন কটুতায় ভরে উঠবে। শ্রমিক-কর্মচারীর ওপর তীক্ষè নজর রাখুন। টাকা-পয়সা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হয়ে যাবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

দীর্ঘদিনের দাম্পত্য কলহবিবাদের মীমাংসা হবে। বিবাহযোগ্যদের বিবাহের সানাই বাজবে। জীবনসঙ্গীরা কর্ম পেতে পারেন। মনের অভিলাষ পূর্ণ হবে। গৃহবাড়িতে আসবাবপত্রের পসরা সাজবে। সঞ্চয়ী ও মিতব্যয়ী হতে হবে। প্রতিযোগিতায় জয়ী হবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

সিজনাল রোগব্যাধির প্রকোপ বাড়তে পারে। কর্মে অমনোযোগ ও ব্যবসায় মন্দাভাব বিরাজ করবে। আয়-উপার্জনের সঙ্গে ব্যয়ের সামঞ্জস্যতা রক্ষা করা কঠিন হবে। শিক্ষার্থীদের মন ফেসবুক ইউটিউব প্রেম প্রসঙ্গের প্রতি আকৃষ্ট থাকবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে। কর্ম, ব্যবসায় বাড়তি দায়িত্ব পাবেন। হারানো পিতৃমাতৃ ধনসম্পদ সম্পত্তি প্রাপ্তির সম্ভাবনা। শিক্ষার্থীদের মনোবাসনা পূর্ণ হবে। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান  হবে। গৃহ ও যানবাহন বদলের জন্য রেকর্ড হয়ে থাকবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করবেন। কন্যা সন্তানদের সাফল্যে গৌরবান্বিত হবেন। জীবনসাথী ও শ্বশুরালয় থেকে ভরপুর সহযোগিতা পাবেন। প্রেম রোমান্স বিনোদন বন্ধুত্ব শুভফল প্রদান করবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

ধৈর্য সাহস মনোবল জনবল বাড়বে। গৃহবাড়িতে মাঙ্গলিক অনুষ্ঠিত হবে। কর্মের সুনাম যশ প্রতিষ্ঠার পথ সুগম করবে। বিদেশ গমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলতে পারে।  রাগ জেদ হঠকারী সিদ্ধান্ত ঘাতক বলে প্রমাণিত হবে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

শূন্য পকেট পূর্ণ হয়ে উঠবে। অন্ন বস্ত্র বাসস্থানের অভাব ঘুচবে। ব্যাংক ব্যালেন্স ফুলেফেঁপে উঠবে। দীর্ঘদিনের ঋণ মুক্তির পথ প্রশস্ত হবে। বিদেশ গমনেচ্ছুদের বিদেশ গমনের পথ খুলবে। নেতৃত্ব কতৃত্ব শ্রেষ্ঠত্ব হাতের মুঠোয় আসবে।

 

 

 

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর