সোমবার, ২৬ আগস্ট, ২০২৪ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি কন্যা রাশির জাত ব্যক্তি। আপনার ওপর আজ বুদ্ধির দেবতা বুধ, কর্মফলদাতা শনি ও প্রেমের দেবতা শুক্রাচার্যের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে মকর রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। আয় বুঝে ব্যয় করতে হবে।  সুখ শান্তি বজায় রাখা কঠিন হবে। শ্রমিক-কর্মচারীদের মাথায় হাত দিয়ে কাজ উদ্ধার করতে হবে। দ্রুতগতির বাহন বর্জন করুন।

 

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

শূন্য পকেট পূর্ণ হবে। ব্যাংক ব্যালেন্স ফুলেফেঁপে উঠবে। ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম বাড়বে। ধারকর্জ ঋণ মুক্তির পথ খুলবে। অন্ন বস্ত্র বাসস্থানের অভাব ঘুচবে। শত্রুরা পিছু হটতে বাধ্য হবে। পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটবে।

 

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

মনোবল জনবল অর্থবলের গ্রাফ চাঙা হয়ে উঠবে। দীর্ঘদিনের ভোগ্য ব্যাধিপীড়া থেকে পরিত্রাণ পাবেন। গৃহবাড়ি ও যানবাহন লাভের পথ খুলবে। পরিবারের ছোট্ট নতুন মুখের আগমন ঘটবে। সপরিবারে কাছপীঠে ভ্রমণ হবে।

 

মিথুন [২১ মে-২০ জুন]

টাকা-পয়সা হাতে আসতে আসতে মাঝপথে আটকে যাবে। আয় বুঝে ব্যয় করুন নচেৎ সঞ্চিত অর্থ বিনষ্ট হবে।  ব্যবসা-বাণিজ্যে লোকসান গুনতে হতে পারে। দাম্পত্য সুখ-শান্তি বজায় রাখতে জীবনসাথীর মতকে গুরুত্ব দিন।

 

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

বিজয়ের বরমাল্য হাত বাড়িয়ে ধরবে। দীর্ঘদিনের আটকে থাকা কাজ প্রভাবশালী ব্যক্তির সহযোগিতায় সচল হবে। পাওনা টাকা আদায় হবে। বন্ধুত্বের ভিত মজুবত হবে। প্রেমীযুগলের জন্য দিনটি মাইলফলক হয়ে থাকবে। শিক্ষার্থীদের মনোবাসনা পূর্ণ হবে।

 

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

বেকারদের মুখে হাসির ঝলক ফুটবে। কোনো না কোনো পুরস্কার হাত বাড়িয়ে ধরবে। নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের স্বপ্ন পূর্ণ হবে। বিদেশ গমনের স্বপ্ন পূর্ণ হবে। মামলা মোকদ্দমায় জয়লাভ করবেন। শ্রমিক-কর্মচারীদের পূর্ণ সহযোগিতা পাবেন।

 

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

আয় উপার্জনের মাত্রা কমবে। ভ্রমণকালীন সতর্কতার সঙ্গে চলতে হবে। মনকষ্ট মনোবেদনা মন চঞ্চলতা বাড়বে। গুপ্ত ও স্বজন শত্রুদের আনাগোনা বাড়বে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনা হবে।

 

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

লাইফস্টাইল বদলাবে। হারানো ধন সম্পদ সম্পত্তি ফিরে পাবেন। ভাগ্যলক্ষ্মীর কৃপা বর্ষিত হবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। শিক্ষার্থীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে।  প্রেম রোমান্স বিনোদন বন্ধুত্ব মাইলফলক হয়ে থাকবে।

 

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

বিবাহযোগ্যদের বিবাহের সানাই বাজবে। দাম্পত্য কলহ বিবাদের মীমাংসা হবে। প্রেমীযুগলের প্রেমের স্বীকৃতি পাবে। বন্ধুত্বের ভিত মজুবত হবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র, বস্ত্রালঙ্কার ও ইলেকট্রনিকস সামগ্রীর পশরা সাজবে।

 

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

দুরারোগ্য ব্যাধিপীড়া থেকে পরিত্রাণ পাবেন। প্রতিযোগিতায় জয়লাভ করার সম্ভাবনা। শ্রমিক-কর্মচারীদের পূর্ণ সহযোগিতা প্রাপ্ত হবেন। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে সতর্ক থাকুন। শিক্ষার্থীদের মন ভেঙে পড়তে পারে।

 

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

আয় উপার্জনের পথ খুলবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বাড়তি দায়িত্বভার বর্তাবে। স্বদেশ বিদেশ ভ্রমণের সুযোগ আসবে। পিতামাতার কাছ থেকে ভরপুর সহযোগিতা পাবেন। শিক্ষার্থীদের জন্য বিজয়ের বরমাল্য হাত বাড়িয়ে ধরবে।

 

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

সহকর্মী ও অংশীদারদের পূর্ণ সহযোগিতা পাবেন। দাম্পত্য কলহবিবাদের মীমাংসা হবে। পিতামাতার সহযোগিতা ভাগ্য উন্নতিতে সহায়ক হবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। প্রেমীযুগলের প্রেম ধন্য হবে। মালিক ভাড়াটিয়ার মতানৈক্য দূর হবে।

 

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

ধৈর্য সাহস মনোবল বাড়বে। নেতৃত্ব কৃর্তৃত্ব শ্রেষ্ঠত্বে মহান হবেন। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান হবে। বিবাহযোগ্যদের বিবাহের কথা পাকাপাকি হবে। কর্ম অর্থ যশ খ্যাতি প্রতিপত্তি পূর্ণ রাজকীয় দিন উপভোগ করবেন।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর