মঙ্গলবার, ২৭ আগস্ট, ২০২৪ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি কন্যা রাশির জাত ব্যক্তি। আপনার ওপর আজ বোধন শক্তির কারক বুধ, সেনাপতি গ্রহ মঙ্গল ও বিঘ্ন সৃষ্টিকারী কেতুর প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে মেষ রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। আয় বুঝে ব্যয় করুন, নচেৎ সঞ্চয়ে হাত পড়বে। দাম্পত্য জীবন ও প্রেম বন্ধুত্বে ফাটল ধরবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া নির্বুদ্ধিতার পরিচয় হবে। রাগ জেদ অহংকার আবেগ বর্জনীয়।

 

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

বিজয়ের বরমাল্য হাত বাড়িয়ে ধরবে। শূন্য পকেট পূর্ণ হবে। কর্ম ব্যবসায় লাগাতার উন্নতি করবেন। ঋণমুক্ত হবেন। হারানো নেতৃত্ব কর্তৃত্ব শ্রেষ্ঠত্ব ফিরে পাবেন। শিক্ষার্থীদের জীবন ধন্য হবে। বিবাহযোগ্যদের বিবাহের সানাই বাজবে।

 

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

ভাগ্যলক্ষ্মীর কৃপা বর্ষিত হবে। ধীরে ধীরে দুর্যোগ কাটতে আরম্ভ করবে। গৃহবাড়ি ও যানবাহন বদলের পথ খুলবে। নিত্যনতুন স্বপ্ন পূরণ হবে। পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটবে। প্রেমীযুগলের মনের অভিমান ভাঙবে।

 

মিথুন [২১ মে-২০ জুন]

শিক্ষার্থীদের মন ভেঙে দেবে। আয় অপেক্ষা ব্যয় বেশি হওয়ায় সঞ্চয়ে হাত পড়বে।  মামলা মোকদ্দমার রায় বিপক্ষে যাবে। দূর থেকে কোনো অপ্রিয় সংবাদ আসতে পারে। ইলেকট্রনিকস সামগ্রী বৈদ্যুতিক মিটার জলের কল মেরামতে প্রচুর ব্যয় হবে।

 

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

গৃহবাড়িতে মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। ব্যবসায় মজুদ মালের দাম বৃদ্ধি পাবে। দূর থেকে কোনো শুভ সংবাদ আসবে। নিঃসন্তান দম্পতির কোল আলোকিত হবে। বিচ্ছেদকৃত দাম্পত্য জীবন জোড়া লাগবে। প্রেমীযুগলের জন্য দিনটি মাইলফলক হয়ে থাকবে।

 

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

স্বাস্থ্যগত ব্যাপারে সতর্ক থাকুন। বাণিজ্যিক সফর লাভদায়ক হবে। কর্ম প্রত্যাশীদের মুখে হাসির ঝলক ফুটবে। ভ্রমণকালীন পরিচয় আত্মীয়ে রূপ নেবে। শিক্ষার্থীদের মনোবাসনা পূর্ণ হবে। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে। লটারি জুয়া রেস শেয়ার হাউজিং এড়িয়ে চলুন।

 

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

শুভাশুভ মিশ্রফল প্রদান করবে। যেমন আয় তেমন ব্যয় হওয়ায় সঞ্চয়ের খাতে থাকবে শূন্য। দাম্পত্য সুখ ঐক্যতা বজায় রাখতে জীবনসাথীর মতকে গুরুত্ব দিন। পিতা-মাতার কাছ থেকে সহযোগিতা পাবেন। মিথ্যা বদনামের মধ্যে পড়তে পারেন।

 

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

সহকর্মী অংশীদারদের মনজুগিয়ে চলুন। ধন উপার্জনের অপেক্ষা ধনক্ষয় বেশি হবে। বাড়ির ইলেকট্রনিকস সামগ্রী বৈদ্যুতিক মিটার জলের কল মেরামতে নাজেহাল করবে। আশ্রিত প্রতিপালিত ব্যক্তি থেকে সাবধান। দূর থেকে অপ্রিয় সংবাদ আসতে পারে।

 

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

ধৈর্য সাহস মনোবল বাড়বে। দীর্ঘদিনের দাম্পত্য কলহবিবাদের মীমাংসা হবে। জীবনসাথী ও শ্বশুরালয় থেকে ভরপুর সহযোগিতা পাবেন। প্রেমীযুগলের জন্য দিনটি স্মরণীয় হবে। শত্রুরা পরাস্ত হবে। সন্তানদের গতিবিধির ওপর তীক্ষ্ণ নজর রাখুন।

 

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

অত্যাবশ্যকীয় প্রাপ্তি মুখ থুড়বে পড়বে। আয় বুঝে ব্যয় করতে হবে। ভয় লজ্জা দুর্বলতা কুরে কুরে খাবে। শ্রমিক-কর্মচারীদের মাথায় হাত দিয়ে কার্য উদ্ধার করতে হবে। বিষাক্ত কীটপতঙ্গের দংশন থেকে বাঁচতে নিজেকে গুটিয়ে রাখুন। অবশ্য সহযোগীরা সহযোগিতার হাত বাড়াবে।

 

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

চতুর্দিক থেকে উন্নতির জোয়ার বইবে। পিতা-মাতার কাছ থেকে ভরপুর সহযোগিতা পাবেন। শিক্ষার্থীদের মন আনন্দে নাচবে। পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটবে। মন ধর্মের প্রতি ঝুঁকবে। বিদেশ গমন ও স্বদেশ প্রত্যাবর্তন শুভ হবে।

 

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

দাম্পত্য ঐক্যতা বজায় রাখা কঠিন হবে। হারানো বুকের ধন বুকে ফিরবে। ভাঙা প্রেম বন্ধুত্ব জোড়া লাগবে। সহকর্মী ও অংশীদারদের পূর্ণ সহযোগিতা পাবেন। দুর্জনেরা আত্মীয় বেশে আপনার সুখের সংসারে অশান্তি বাঁধাবে। শোক দুঃখের অশ্রুজল ঝরতে পারে।

 

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

সফলতার চাবি হাতের মুঠোয় থাকবে। ধৈর্য সাহস মনোবল পূর্ণ রাজকীয় দিন উপভোগ করবেন। ভাইবোনদের সঙ্গে সম্প্রীতির মেলবন্ধন রচিত হবে। প্রেম রোমান্স ভ্রমণ শুভ হবে। শত্রু ও বিরোধীপক্ষ পিছু হটবে। সন্তানদের সাফল্য নিশ্চিত করবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর