বুধবার, ২৮ আগস্ট, ২০২৪ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি কন্যা রাশির জাত ব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি বুধ, গ্রহপিতা রবি ও ন্যায়ের দেবতা শনির প্রভাব বিদ্যমান।  আপনার সঙ্গে সিংহ রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। দাম্পত্য কলহবিবাদের মীমাংসা হবে। শিক্ষার্থীদের জন্য দিনটি স্মরণীয় হবে। বিদেশ গমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। অর্থকড়ি সতর্কতার সঙ্গে নাড়াচাড়া করুন।

 

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

ক্যারিয়ার অধ্যয়ন স্বাস্থ্যবিষয়ক দুশ্চিন্তার অবসান ঘটবে। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। বিবাহযোগ্যদের বিবাহের সানাই বাজবে। লম্বা দূরত্বের সফরে নিজে ড্রাইভ করা থেকে বিরত থাকুন।

 

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

হাত বাড়ালেই নিত্যনতুন সুযোগ আসবে। ভাগ্যলক্ষ্মীর কৃপা বর্ষিত হবে। অন্ন বস্ত্র বাসস্থানের অভাব ঘুচবে। আত্মীয়স্বজনের সঙ্গে সখ্যের মেলবন্ধন রচিত হবে। নতুন দলিলপত্র আসতে পারে। হারানো ধনসম্পদ সম্পত্তি প্রাপ্তির পথ খুলবে।

 

মিথুন [২১ মে-২০ জুন]

জমিজমা সংক্রান্ত বিরোধ মিটবে। নিত্যনতুন প্ল্যান-প্রোগ্রাম বাস্তবায়িত হবে। মনোবল জনবল অর্থবলের গ্রাফ চাঙা হয়ে উঠবে। জীবিকা অর্জনের ভিত মজবুত হবে। দুরারোগ্য ব্যাধিপীড়া থেকে পরিত্রাণ পাবেন। সন্তানরা আজ্ঞাবহ থাকবে।

 

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

সহকর্মীদের সঙ্গে সম্প্রীতি বজায় রাখুন। ব্যবসায় লোকসান গুনতে হতে পারে। টাকা-পয়সা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হবে। ইলেকট্রনিকস সামগ্রী মেরামতে প্রচুর ব্যয় হবে। পরিবারের কোনো বয়স্ক লোকের স্বাস্থ্যের অবনতি ঘটবে।

 

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করবেন। শূন্য পকেট পূর্ণ হবে। ব্যাংক ব্যালেন্স বাড়বে। কামনা বাসনা পূর্ণ হবে। বিচ্ছেদকৃত দাম্পত্য জীবন জোড়া লাগবে। পরিবারের নতুন মুখের আগমন ঘটতে পারে। শিক্ষার্থীদের জন্য দিনটি স্মরণীয় হয়ে থাকবে।

 

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

হাত বাড়ালেই সফলতার চাবি পাবেন। শিক্ষার্থীদের জন্য দিনটি স্মরণীয় হয়ে থাকবে। কর্মপ্রত্যাশীদের মুখে হাসি ফুটবে। নিত্যনতুন ব্যবসার পরিকল্পনা বাস্তবায়িত হবে। বিদেশ গমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে।

 

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

পিতা-মাতা ও গুরুজনদের সহযোগিতা পাবেন। দুর্ভাগ্য দূর হবে। সফলতার সূর্য ফোকাস মারবে। দীর্ঘদিনের লালিত স্বপ্ন বাস্তবায়িত হবে। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ শুভ হবে। সন্তানদের জন্য দিনটি মাইলফলক হয়ে থাকবে।

 

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

টাকা-পয়সা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হয়ে যাবে। ব্যবসায় মন্দাভাব বিরাজ করবে। ধারকর্জ ঋণের জালে আটকাতে পারেন। গুপ্ত ও প্রকাশ্য শত্রুর চাপ বাড়বে। সন্তানদের আচরণ মনোবেদনার কারণ হবে।

 

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

বিবাহযোগ্যদের জন্য দিনটি মাইলফলক হয়ে থাকবে। প্রেমীযুগলের মন আনন্দে নাচবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র ও বস্ত্রালঙ্কার আসবে। অংশীদারি ব্যবসায় বহুল প্রচার ও প্রসার ঘটবে। শিক্ষার্থীদের জন্য দিনটি স্মরণীয় হবে।

 

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

ভয় লজ্জা দুর্বলতা কুরে কুরে খাবে। শরীর স্বাস্থ্যের প্রতি তীক্ষ্ণ নজর রাখুন। লটারি জুয়া রেস এড়িয়ে চলুন। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে নিজেদের গুটিয়ে রাখতে হবে। শ্রমিক-কর্মচারীদের মাথায় হাত দিয়ে কাজ উদ্ধার করতে হবে।

 

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

কর্ম ব্যবসায় বাড়তি দায়িত্ব পাবেন। শিক্ষার্থীদের মনোবাসনা পূরণ হবে। মেধা প্রযুক্তি কৌশল জাগ্রত হবে। মামলা মোকদ্দমায় জয়ী হবেন। শত্রু ও বিরোধীরা পরাস্ত হবে। গৃহবাড়ি ভূসম্পত্তি ও যানবাহন ক্রয়ের স্বপ্ন পূরণ হবে।

 

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

সুখ শান্তি সমৃদ্ধির জোয়ার বইবে। কোমল শিশুরা পুরস্কৃত হবে। দাম্পত্য কলহ-বিবাদের মীমাংসা হবে। অংশীদারি ব্যবসায় বহুল প্রচার ও প্রসার ঘটবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর থাকবে। ভাড়াটিয়া হলে মালিকের প্রতি সদ্ভাব রাখতে হবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর