শুক্রবার, ৩০ আগস্ট, ২০২৪ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র
আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি কন্যা রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ বোধন শক্তির কারক বুধ, দেবগুরু বৃহস্পতি ও গ্রহপিতা রবির প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে ধনু রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। সন্তানদের সাফল্যে গৌরবান্বিত হবেন। পিতামাতার পূর্ণ সহযোগিতা পাবেন।  বিদেশ গমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। কলহবিবাদ এড়াতে  সতর্ক থাকুন।

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল] : চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করবেন। হারানো ধন সম্পদ সম্পত্তি পুনরুদ্ধার হবে। জীবনসাথী ও শ্বশুরালয় থেকে ভরপুর সহযোগিতা পাবেন। কন্যাসন্তানদের সাফল্যে গৌরবান্বিত হবেন। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে] : গৃহবাড়িতে মাঙ্গলিক অনুষ্ঠান হবে। ধৈর্য সাহস মনোবল জনবল বাড়বে। কর্মের সুনাম যশ প্রতিষ্ঠার পথ সুগম করবে। বিদেশ গমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলতে পারে। সন্তানদের সাফল্যে গৌরবান্বিত হবেন।

মিথুন [২১ মে-২০ জুন] : নেতৃত্ব কর্তৃত্ব শ্রেষ্ঠত্ব হাতের মুঠোয় আসবে। শূন্য পকেট পূর্ণ হয়ে উঠবে। ব্যাংক ব্যালেন্স ফুলেফেঁপে উঠবে। অন্ন বস্ত্র বাসস্থানের অভাব ঘুচবে। দীর্ঘদিনের ধারকর্জ ঋণ মুক্তির পথ প্রশস্ত হবে। গৃহবাড়ি ভূমি সম্পত্তি ও যানবাহন ক্রয়ের স্বপ্ন পূরণ হবে।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]  : নিত্যনতুন স্বপ্ন পূরণের সম্ভাবনা। দুর্যোগের মেঘ কাটতে আরম্ভ করবে। মনের অভিলাষ পূর্ণ হবে। ঝটকা উপার্জনের পথ খুলবে। প্রেমীযুগলের জন দিনটি মাইলফলক হয়ে থাকবে। পরিবারে ছোট্ট মুখের আগমন ঘটতে পারে।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট] : ব্যবসাবাণিজ্যে লোকসান গুনতে হবে। দুর্যোগের মেঘে আছন্ন থাকবে। দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদ আসতে পারে। দাম্পত্য সুখ-শান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন। প্রেম বন্ধুত্বে ফাটল ধরতে পারে।

কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর] : দীর্ঘদিনের আটকে থাকা কাজ সচল হবে। সফলতার চাবি হাতের মুঠোয় আসবে। ধারকর্জ ঋণ মুক্ত হবে। পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। শিক্ষার্থীরা বিদ্যা বুদ্ধি জ্ঞান গরিমা দিয়ে জীবন গড়বে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর] : কর্ম অর্থ যশ খ্যাতি প্রতিপত্তি পূর্ণ রাজকীয় দিন উপভোগ করবেন। শিক্ষার্থীরা মৌজমস্তিতে কাটাবে। নিত্যনতুন বাণিজ্যিক স্বপ্ন পূরণ হবে। শত্রু ও বিরোধীপক্ষরা পরাস্ত হবে। নেশা মদ্য থেকে দূরে থাকুন। প্রেম বন্ধুত্ব বিনোদন শুভ।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর] : পিতামাতার কাছ থেকে ভরপুর সহযোগিতা পাবেন। ভাগ্যলক্ষ্মী আপনাদের দ্বারে এসে টোক্কা মারবে। নিত্যনতুন প্ল্যানপ্রোগ্রাম বাস্তবায়িত হবে। প্রেমীযুগলের প্রেম সমাজে স্বীকৃতি পাবে। সন্তানদের ক্যারিয়ার চমকে দেবে।

ধনু  [২২ নভেম্বর-২০ ডিসেম্বর] : দাম্পত্য জীবন কটুতায় ভরে উঠবে। টাকা-পয়সা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হয়ে যাবে। ব্যবসাবাণিজ্যে মন্দাভাব বিরাজ করবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে। সন্তানদের গতিবিধির ওপর নজর দিন।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি] : বিবাহযোগ্যদের বিবাহের সানাই বাজবে। দীর্ঘদিনের দাম্পত্য কলহবিবাদের মীমাংসা হবে। জীবনসঙ্গীরা কর্ম পেতে পারে। মনের অভিলাষ পূর্ণ হবে। গৃহবাড়িতে আসবাবপত্রের পসরা সাজবে। সঞ্চয়ী ও মিতব্যয়ী হতে হবে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি] ; কর্মে অমনোযোগ ও ব্যবসায় মন্দাভাব বিরাজ করবে। সিজনাল রোগব্যাধির প্রকোপ বাড়তে পারে। আয় উপার্জনের সঙ্গে ব্যয়ের সামঞ্জস্যতা রক্ষা করা কঠিন হবে। শিক্ষার্থীদের মন ফেসবুক ইউটিউব প্রেম প্রসঙ্গের প্রতি আকৃষ্ট থাকবে।

মীন[১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ] : কর্ম ব্যবসায় বাড়তি দায়িত্ব পাবেন। হারানো পিতৃমাতৃ ধন সম্পদ সম্পত্তি প্রাপ্তির সম্ভাবনা। শিক্ষার্থীদের মনোবাসনা পূর্ণ হবে। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান হবে। গৃহবাড়ি ও যানবাহন বদলের জন্য দিনটি রেকর্ড হয়ে থাকবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর