বৃহস্পতিবার, ৫ সেপ্টেম্বর, ২০২৪ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি কন্যারাশির জাত ব্যক্তি। আপনার ওপর আজ বোধন শক্তির কারক বুধ, সর্বগ্রাসী গ্রহ রাহু ও দেবগুরু বৃহস্পতির প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে মিথুন রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। নিত্যনতুন সুযোগ হাতের মুঠোয় আসবে।  সহযোগীরা সহযোগিতার হাত বাড়াবে। শ্রমিক-কর্মচারীদের পূর্ণ সহযোগিতা প্রাপ্ত হবেন। জীবিকা অর্জনের ভিত মজবুত হবে।

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

কর্ম ও ব্যবসায় বাড়তি দায়িত্ব পাবেন। সঞ্চয়ের গ্রাফ চাঙা হবে। আর্থিক দৈন্যদশা কাটবে। জমিজমা সংক্রান্ত বিরোধ নিষ্পত্তি হবে। গৃহবাড়িতে নতুন মুখের আগমন ঘটবে। শিক্ষার্থীদের জীবন ধন্য হবে। পিতামাতার স্বাস্থ্য ভালোর দিকে যাবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

দাম্পত্য সুখ-শান্তি বজায় রাখা কঠিন হবে। মালিক ভাড়াটিয়ার মধ্যে মতানৈক্য তৈরি হবে। অর্থ কড়ির ব্যাপারে কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। দুর্জনেরা আত্মীয় বেশে ক্ষতিসাধন করবে। প্রেমীযুগলের মনে অভিমান দানা বাঁধবে।

মিথুন [২১ মে-২০ জুন]

ক্যারিয়ার ব্যবসা অর্থভাগ্য চমকে দেবে। ভাইবোনদের সহযোগিতা স্বপ্ন পূরণ করবে। বাণিজ্যিক সফর লাভদায়ক হবে। সন্তানদের সাফল্য গৌরবান্বিত করবে। শত্রু ও বিরাধীপক্ষরা পরাস্ত হবে। রাগ জেদ অংহকার আবেগ বর্জন করুন।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

শূন্য পকেট পূর্ণ হবে। হারানো ধন সম্পদ সম্পত্তি প্রাপ্তির পথ খুলবে। হাত বাড়লেই নিত্যনতুন সুযোগ আসবে। ধারকর্জ ও ঋণ মুক্তির পথ প্রশস্ত হবে। সপরিবারে কাছেপীঠে ভ্রমণ হবে। শিক্ষার্থীদের জন্য দিনটি স্মরণীয় হবে।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

দুর্যোগের মেঘ সরে গিয়ে সুদিনের সূর্য উদিত হবে। পিতামাতার স্বাস্থ্য ভালোর দিকে যাবে। প্রেম বন্ধুত্ব ভ্রমণ মাইলফলক হয়ে থাকবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্রের পশরা সাজবে। মন সুর সংগীতের প্রতি ঝুঁঁকবে। স্বাস্থ্যগত ব্যাপারে সতর্ক থাকুন।

কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]

অংশীদারদের সঙ্গে মতানৈক্য চলবে। দাম্পত্য কলহ সামাজিক কলহে পরিণত হবে। টাকা-পয়সা হাতে আসার অগে খরচের খাত তৈরি হবে। ব্যবসায় মন্দা চলবে। শিক্ষার্থীদের মন ফেসবুক ইউটিউবের প্রতি আকৃষ্ট থাকবে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

দূর থেকে শুভ সংবাদ আসবে। সাধন ভজনে সিদ্ধি লাভ হবে। বৈদশিক সূত্রে লাভবান হবেন। দীর্ঘদিনের আটকে থাকা কাজ সচল হবে। মামলা মোকদ্দমায় জয়ী হবেন। সব মিলিয়ে রাজকীয় দিন উপভোগ করবেন। শিক্ষার্থীদের মনোবাসনা পূরণ হবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

বাণিজ্যিক স্বপ্ন বাস্তবায়িত হবে। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। জীবিকা অর্জনের ভিত মজবুত হবে। বিদেশ গমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। মামলা মোকদ্দমায় জয়ী হবে। শিক্ষার্থীদের মনোবাসনা পূরণ হবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

জমিজমা সংক্রান্ত বিরোধ নিষ্পত্তি হবে। হাতে থাকা সব কাজই সম্পন্ন হবে। পিতামাতা ও গুরুজনদের সহযোগিতা পাবেন। নতুন গৃহবাড়ি ও যানবাহন ক্রয়ের স্বপ্ন আলোর মুখ দর্শন করবে। রাগ জেদ অহংকার আবেগ বর্জন করুন।

মকর  [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

ব্যবসায় মন্দাভাব বিরাজ করবে। আয় বুঝে ব্যয় করুন নচেৎ সঞ্চয়ে হাত পড়বে। কর্মস্থলে অশান্তির পরিবেশ বিরাজ করবে। নেশা মদ্য জুয়ার প্রতি মন আকৃষ্ট থাকবে। সন্তানদের আচরণ মনোবেদনার কারণ হবে। দাম্পত্য সুখ শান্তি বজায় রাখা কঠিন হবে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

বিবাহযোগ্যদের মুখে হাসির ঝলক ফুটবে। শ্রম প্রযুক্তি কৌশল অধ্যবসায় জাগ্রত হবে। প্রেমীযুগলের জন্য মাইলফলক হয়ে থাকবে। পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটবে। সপরিবারে কাছেপীঠে ভ্রমণে যাওয়ার সম্ভাবনা।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

দীর্ঘদিনের ভোগ্য ব্যাধিপীড়া থেকে পরিত্রাণ পাবেন। না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঘাতক হবে। শ্রমিক কর্মচারীদের পূর্ণ সহযোগিতা পাবেন। আগুন বিদ্যুৎ ও দ্বিচক্রযান বর্জন করুন। ভয় লজ্জা দুর্বলতা দূর হবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর