মঙ্গলবার, ১০ সেপ্টেম্বর, ২০২৪ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি কন্যারাশির জাত ব্যক্তি। আপনার ওপর আজ বুদ্ধির দেবতা বুধ, প্রহপিতা রবি ও সেনাপতি মঙ্গলের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে সিংহ রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে মন্দাভাব  বিরাজ করবে। ভয় লজ্জা দুর্বলতা কুরে কুরে খাবে। শিক্ষার্থীদের মন ভেঙে দেবে। দাম্পত্য কলহ তীব্র থেকে তীব্রতর হবে। আশ্রিত প্রতিপালিত ব্যক্তি থেকে সাবধান।

 

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

লাইফস্টাইল বদলাবে। নিত্যনতুন স্বপ্ন পূরণ হবে। দুর্ভাগ্য দূর হবে। সৌভাগ্যের প্রদীপ প্রজ্বলিত হবে। পিতা-মাতার গুরুজনদের পূর্ণ সহযোগিতা প্রাপ্ত হবেন। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন ও স্বাস্থ্য বিষয়ক দুশ্চিন্তা ঘুচবে। উপহার উপঢৌকনাদি হাত বাড়িয়ে ধরবে।

 

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

ব্যবসা-বাণিজ্যে মন্দাভাব বিরাজ করবে। সন্তানদের আচরণ মনো-বেদনার কারণ হবে। দুর্যোগের কালো মেঘ গ্রাস করবে। ঘুষ উৎকোচসহ সব ধরনের দুই নম্বরি কাজবাজ থেকে বিরত থাকুন। সংকটকালে বন্ধু আত্মীয়-পরিজনের সহযোগিতা পাওয়া কঠিন হবে।

 

মিথুন [২১ মে-২০ জুন]

দিনটি স্মরণীয় বরণীয় হয়ে থাকবে। বিবাহযোগ্যদের বিবাহের সানাই বাজবে। জীবনসাথী ও শ্বশুরালয় থেকে ভরপুর সহযোগিতা পাবেন। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র ও বস্ত্রালঙ্কারের পসরা সাজবে। আশ্রিত ও প্রতিপালিত ব্যক্তি থেকে সতর্ক থাকুন।

 

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

প্রত্যেক কাজের শুরু ভালো কিন্তু শেষ ভালো নয়। শিক্ষার্থীদের মন ফেসবুক ইউটিউবের প্রতি আকৃষ্ট থাকবে। স্বাস্থ্যগত ব্যাপারে সতর্ক থাকুন। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে নিজেকে গুটিয়ে রাখুন।  অর্থ-কড়ির ব্যাপারে কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না।

 

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

কর্ম ব্যবসায় বাড়তি দায়িত্বভার বর্তাবে। শিক্ষার্থীদের জন্য দিনটি স্মরণীয় হয়ে থাকবে। পিতা-মাতা গুরুজনদের সহযোগিতা ও আশীর্বাদ প্রাপ্ত হবেন। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন ও স্বাস্থ্যবিষয়ক দুশ্চিন্তা ঘুচবে। গৃহবাড়ি ও যানবাহন লাভের পথ খুলবে।

 

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

অংশীদারি ব্যবসা-বাণিজ্যের বহুল প্রচার ও প্রসার ঘটবে। দীর্ঘদিনের দাম্পত্য কলহ-বিবাদের মীমাংসা হবে। মাতৃস্থানীয়ের সহযোগিতা পাবেন। প্রেমীযুগলের মনে অভিমান দানা বাঁধবে। দুর্জনদের আনাগোনা বাড়বে।

 

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

ধৈর্য সাহস মনোবল বাড়বে। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান হবে। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ খুলবে। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। ভাইবোনদের পূর্ণ সহযোগিতা পাবেন। শত্রু ও বিরোধীপক্ষ পরাস্ত হবে।

 

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

হাত বাড়ালেই নিত্য নতুন সুযোগ আসবে। দীর্ঘদিনের করা ঋণ মুক্ত হবেন। অন্ন বস্ত্র বাসস্থানের অভাব ঘুচবে। স্বজনদের সঙ্গে সম্প্রীতির মেলবন্ধন রচিত হবে। কোনো দলিলপত্র আসতে পারে। মামলা মোকদ্দমা মীমাংসার দিকে ধাবিত হবে।

 

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

নিত্যনতুন প্ল্যান-প্রোগ্রাম বাস্তবায়িত হবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র ও বস্ত্রালঙ্কার আসতে পারে। প্রেম রোমান্স বিনোদন বন্ধুত্ব শুভ হবে। দুর্যোগের মেঘ সরে সুদিনের সূর্য ফোকাস মারবে। সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয়পরিজন দূরে থেকে মজা দেখবে।

 

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

দাম্পত্য সুখ-শান্তি বজায় রাখা কঠিন হবে। ব্যবসা-বাণিজ্যে মন্দাভাব বিরাজ করবে। আয় কম, ব্যয় বেশি হওয়ায় সঞ্চয়ে হাত পড়বে। দুর্জন আত্মীয় বেশে যৎপরনাস্তি ক্ষতি সাধন করবে। মামলা মোকদ্দমা কোর্ট কেসে শ্রম অর্থ দুটোই ব্যয় কিন্তু ফল হবে না।

 

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

হাতে থাকা প্রতিটি কাজ সহজে সম্পন্ন হবে। ভাঙাপ্রেম বন্ধুত্ব জোড়া লাগবে। ব্যবসা-বাণিজ্যে মজুদমালের দাম বৃদ্ধি পাবে।  বৈদেশিক সূত্রে লাভবান হবেন। পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। ঋণ মুক্তির পথ প্রশস্ত হবে।

 

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

বেকারদের জন্য দিনটি মাইলফলক হবে। নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা বাস্তবায়িত হবে। শিক্ষার্থীদের মন আনন্দে নাচবে। পিতা-মাতার স্বাস্থ্য ভালোর দিকে যাবে। বিজয়ের বরমাল্য হাত বাড়িয়ে ধরবে। গৃহবাড়ি যানবাহন বদলের স্বপ্ন পূর্ণ হবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর