শুক্রবার, ১৩ সেপ্টেম্বর, ২০২৪ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি কন্যা রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি বুধ, দেবগুরু বৃহস্পতি ও গ্রহমাতা চন্দ্রের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে ধনু রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। কোনো প্রভাবশালী ব্যক্তির সহযোগিতা পাবেন। ব্যবসা-বাণিজ্যে লাভবান হবেন। আত্মীয়স্বজনের সঙ্গে সম্প্রীতি গড়ে উঠবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

সন্তানদের সফলতা চমকে দেবে। ভাগ্যলক্ষ্মীর কৃপা বর্ষিত হবে। দুর্যোগ কাটতে আরম্ভ করবে। নিত্যনতুন প্ল্যান প্রোগ্রাম বাস্তবায়িত হবে। পিতা-মাতার কাছ থেকে ভরপুর সহযোগিতা পাবেন। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র আসতে পারে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

আয় উপার্জন কমায় সঞ্চয়ে হাত পড়বে। দূর থেকে কোনো অপ্রিয় সংবাদ আসতে পারে। মিথ্যা দুর্নাম বদলাম কলঙ্ক চেপে দেবে। আশ্রিত ও প্রতিপালিত ব্যক্তি থেকে সাবধান। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন স্বাস্থ্যবিষয়ক দুশ্চিন্তা বাড়বে। মামলা মোকদ্দমার রায় বিপক্ষে যাবে।

মিথুন [২১ মে-২০ জুন]

আর্থিক ভিত মজবুত হবে। লাইফস্টাইল বদলাবে। হারানো ধনসম্পদ সম্পত্তি পুনরুদ্ধার হবে। অন্ন বস্ত্র বাসস্থানের অভাব ঘুচবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন ও স্বাস্থ্যবিষয়ক দুশ্চিন্তা ঘুচবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর থাকবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র ও বস্ত্রালংকারের পসরা সাজবে।

কর্কট [২১ জুন-২০ জুলাই]

বৈদেশিক সূত্রে লাভবান হবেন। চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করবেন। আটকে থাকা কাজ সচল হবে। পাওনা টাকা আদায় হবে। দাম্পত্য কলহ-বিবাদের মীমাংসা হবে। পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। রাগ জেদ হঠকারী সিদ্ধান্ত বর্জন করুন।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে সতর্ক থাকুন। সিজনাল রোগব্যাধির প্রকোপ বাড়বে। ব্যবসায় মন্দাভাব বিরাজ করবে। না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঠিক হবে না। দাম্পত্য জীবনে চিড় ধরতে পারে। শ্রমিক-কর্মচারীদের মাথায় হাত দিয়ে কাজ উদ্ধার করতে হবে।

কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]

গৃহবাড়ি যানবাহন ও দোকানপাট ক্রয়ের স্বপ্ন বাস্তবায়িত হবে। বেকারদের মুখে হাসির ঝলক ফুটবে। স্নেহ প্রীতি ভালোবাসায় সিক্ত হবেন। মনোবল, জনবল, অর্থবলের গ্রাফ চাঙা হবে। সন্তানদের সাফল্যে গৌরবান্বিত হবেন। বিবাহ যোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

পিতা-মাতার কাছ থেকে ভরপুর সহযোগিতা প্রাপ্ত হবেন। নিঃসন্তান দম্পতির মুখে হাসি ফুটবে। কর্ম ও ব্যবসায় বাড়তি দায়িত্ব পাবেন। বিদেশ গমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। মামলা-মোকদ্দমায় জয়ী করবে। হারানো বুকের ধন বুকে ফিরতে পারে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

ধৈর্য সাহস মনোবল পূর্ণ রাজকীয় দিন উপভোগ করবেন। গৃহবাড়িতে মাঙ্গলিক অনুষ্ঠান হবে। ক্যারিয়ার ব্যবসা ও আর্থিক দুশ্চিন্তা কাটবে। ভাইবোন আত্মীয়-পরিজনের সহযোগিতা পাবেন। শত্রু ও বিরোধীপক্ষরা পরাস্ত হবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

বেকার যুবক-যুবতীদের মুখে হাসি ফুটবে। নিত্যনতুন স্বপ্ন বাস্তবায়িত হবে। দিনটি স্মরণীয় ও আনন্দের। মামলা মোকদ্দমায় জয়ী হবেন। শিক্ষার্থীদের মনোবাসনা পূর্ণ হবে। জীবিকার ভিত মজবুত হবে। সপরিবারে কাছেপিঠে ভ্রমণের যোগ রয়েছে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

আয় উপার্জনের সঙ্গে ব্যয়ের সামঞ্জস্যতা রক্ষা করা কঠিন হবে। অর্থকড়ির ব্যাপারে কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। দাম্পত্য কলহ-বিবাদ তীব্রতর হবে। দূর থেকে কোনো অপ্রিয় সংবাদ আসতে পারে। দুর্জনেরা আত্মীয় বেশে যৎপরনাস্তি ক্ষতিসাধন করবে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

সহকর্মী অংশীদারদের সহযোগিতা পাবেন। দাম্পত্য সুখ শান্তি বজায় রাখতে জীবনসঙ্গীর মতকে গুরুত্ব দিন। জমিজমা সংক্রান্ত ও বিরোধ নিষ্পত্তি হবে। মাতা ও কন্যা সন্তানের স্বাস্থ্য নিয়ে দুশ্চিন্তার কারণ হবে। মালিক ভাড়াটিয়ার মধ্যে মতানৈক্য সৃষ্টি হবে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

অংশীদারদের পূর্ণ সহযোগিতা পাবেন। দাম্পত্য কলহ বিবাদ মীমাংসা হবে। প্রশান্তির বারি বর্ষিত হবে। বিবাহযোগ্যদের বিবাহের কথা পাকাপাকি হবে। প্রেমীযুগলের জন্য মাইলফলক হয়ে থাকবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র ও মূল্যবান সামগ্রী আসতে পারে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর