শনিবার, ১৪ সেপ্টেম্বর, ২০২৪ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি কন্যারাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ বোধন শক্তির কারক বুধ, সর্বগ্রাসী গ্রহ রাহু ও ন্যায়ের দেবতা শনির প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে মিথুন রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। শিক্ষার্থীদের জন্য দিনটি স্মরণীয় হবে। বিদেশ গমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। ধারকর্জ ঋণমুক্ত হবেন। মামলা মোকদ্দমায় জয়ী হবেন। শত্রুরা পিছু হটবে।

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

কর্মপ্রত্যাশীদের মুখে হাসি ফুটবে। হাত বাড়ালেই সফলতার চাবি পাবেন। শিক্ষার্থীদের জন্য দিনটি স্মরণীয় হয়ে থাকবে। নিত্যনতুন ব্যবসার পরিকল্পনা বাস্তবায়িত হবে। শত্রুরা পিছু হটতে বাধ্য হবে। ভাঙা বন্ধুত্ব জোড়া লাগবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

পিতা-মাতা ও গুরুজনদের সহযোগিতা পাবেন। দুর্ভাগ্য দূর হবে। সফলতার সূর্য ফোকাস মারবে। দীর্ঘদিনের লালিত স্বপ্ন বাস্তবায়িত হবে। সন্তানদের জন্য দিনটি মাইলফলক হয়ে থাকবে। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ শুভ হবে।

মিথুন [২১ মে-২০ জুন]

টাকা-পয়সা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হয়ে যাবে। সন্তানদের আচরণ মনোবেদনার কারণ হবে। ব্যবসায় মন্দাভাব বিরাজ করবে। দ্বিচক্র যান বর্জনীয়। গুপ্ত ও প্রকাশ্য শত্রুর চাপ বাড়বে। আগুন বিদ্যুৎ থেকে সাবধান।

কর্কট [২১ জুন-২০ জুলাই]

অংশীদারি ব্যবসায় বহুল প্রচার ও প্রসার ঘটবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র ও বস্ত্রালংকার আসবে। শিক্ষার্থীদের জন্য দিনটি স্মরণীয় হবে। বিবাহযোগ্যদের জন্য দিনটি মাইলফলক হয়ে থাকবে। প্রেমীযুগলের মন আনন্দে নাচবে।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

ভয় লজ্জা দুর্বলতা কুরে কুরে খাবে। লটারি জুয়া রেস এড়িয়ে চলুন। শরীর স্বাস্থ্যের প্রতি তীক্ষè নজর রাখুন। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে নিজেদের গুটিয়ে রাখতে হবে। শ্রমিক-কর্মচারীদের মাথায় হাত দিয়ে কার্য উদ্ধার করতে হবে।

কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]

কর্ম ব্যবসায় বাড়তি দায়িত্ব পাবেন। শিক্ষার্থীদের মনোবাসনা পূরণ হবে। মেধা প্রযুক্তি কৌশল জাগ্রত হবে। পিতা-মাতার সঙ্গে মতানৈক্য দূর হবে। বিদেশ গমন ও স্বদেশ প্রত্যাবর্তন শুভ। মামলা মোকদ্দমায় জয়ী হবেন।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

সুখ শান্তি সমৃদ্ধির জোয়ার বইবে। দাম্পত্য কলহ-বিবাদের মীমাংসা হবে। কোমল শিশুরা পুরস্কৃত হবে। অংশীদারি ব্যবসায় বহুল প্রচার ও প্রসার ঘটবে। ভাড়াটিয়া হলে মালিকের প্রতি সদ্ভাব রাখতে হবে। জমিজমা সংক্রান্ত ঝামেলা মিটবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

ক্যারিয়ার অধ্যয়ন স্বাস্থ্যবিষয়ক দুশ্চিন্তার অবসান ঘটবে। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। লম্বা দূরত্বের সফরে নিজে ড্রাইভ করা থেকে বিরত থাকুন। বিবাহযোগ্যদের বিবাহের সানাই বাজবে। হারানো বুকের ধন বুকে ফিরবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

ভাগ্যলক্ষ্মীর কৃপা বর্ষিত হবে। হাত বাড়ালেই নিত্যনতুন সুযোগ আসবে। অন্ন বস্ত্র বাসস্থানের অভাব ঘুচবে। প্রেম বন্ধুত্ব মাইলফলক হয়ে থাকবে। নতুন দলিলপত্র আসতে পারে। আত্মীয়স্বজনের সঙ্গে সখ্যের মেলবন্ধন রচিত হবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

জীবিকা অর্জনের ভিত মজবুত হবে। নিত্যনতুন প্ল্যান-প্রোগ্রাম বাস্তবায়িত হবে। জমিজমা সংক্রান্ত বিরোধ মিটবে। মনোবল জনবল অর্থবলের গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। দুরারোগ্য ব্যাধিপীড়া থেকে পরিত্রাণ পাবেন। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র ও বস্ত্রালংকার আসবে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

দাম্পত্য জীবন কটুতায় ভরে উঠবে। অত্যাবশ্যকীয় সফরে বাধা আসবে। সহকর্মীদের সঙ্গে সম্প্রীতি বজায় রাখুন। ব্যবসায় লোকসান গুনতে হতে পারে। টাকা-পয়সা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হবে। পরিবারের কোনো বয়স্ক লোকের স্বাস্থ্যের অবনতি ঘটবে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করবেন। শূন্য পকেট পূর্ণ হবে। ব্যাংক ব্যালেন্স বাড়বে। কামনা পূর্ণ হবে। বিচ্ছেদকৃত দাম্পত্যজীবন জোড়া লাগবে। শিক্ষার্থীদের জন্য দিনটি স্মরণীয় হয়ে থাকবে। মন সুর সংগীতের প্রতি ঝুঁকবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর