শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি কন্যারাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ বোধন শক্তির কারক বুধ, গ্রহমাতা চন্দ্র ও গ্রহপিতা রবির প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে কর্কট রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। আয় বুঝে ব্যয় করুন নচেৎ সঞ্চয়ে হাত পড়বে। দাম্পত্যজীবন ও প্রেম-বন্ধুত্ব অটুট থাকবে। দূর থেকে কোনো শুভ সংবাদ আসবে। পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটবে।

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

পিতামাতার কাছ থেকে ভরপুর সহযোগিতা পাবেন। চতুর্দিক থেকে উন্নতির জোয়ার বইবে। শিক্ষার্থীদের মন আনন্দে নাচবে। পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটবে। মন ধর্মের প্রতি ঝুঁকবে। শত্রু ও বিরোধীপক্ষের প্রায় সিংহভাগ কুপরিকল্পনা নস্যাৎ হবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

সহকর্মী ও অংশীদারদের পূর্ণ সহযোগিতা পাবেন। দাম্পত্য ঐক্যতা বজায় রাখা কঠিন হবে। হারানো বুকের ধন বুকে ফিরবে। ভাঙা প্রেম বন্ধুত্ব জোড়া লাগবে। দুর্জনেরা আত্মীয়বেশে আপনার সুখের সংসারে অশান্তি বাঁধাবে।

মিথুন [২১ মে-২০ জুন]

ধৈর্য সাহস মনোবল পূর্ণ রাজকীয় দিন উপভোগ করবেন। সফলতার চাবি হাতের মুঠোয় থাকবে। ভাইবোনদের সঙ্গে সম্প্রীতির মেলবন্ধন রচিত হবে। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ শুভ হবে। সন্তানদের সাফল্য নিশ্চিত করবে।

কর্কট [২১ জুন-২০ জুলাই]

কর্ম ব্যবসায় লাগাতার উন্নতি করবেন। শূন্য পকেট পূর্ণ হবে। বিজয়ের বরমাল্য হাত বাড়িয়ে ধরবে। ধারকর্জ ঋণমুক্ত হবেন। হারানো নেতৃত্ব কর্তৃত্ব শ্রেষ্ঠত্ব ফিরে পাবেন। বিবাহযোগ্যদের বিবাহের সানাই বাজবে। প্রেম বন্ধুত্ব ভ্রমণ শুভ।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটবে। ভাগ্যলক্ষ্মীর কৃপা বর্ষিত হবে। ধীরে ধীরে দুর্যোগ কাটতে আরম্ভ করবে। গৃহবাড়ি ও যানবাহন বদলের পথ খুলবে। প্রেমীযুগলের মনের অভিমান ভাঙবে। বিদ্যা বুদ্ধি জ্ঞান গরিমা বাড়বে।

কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]

অংশীদারি ব্যবসা আলাদা করার উপক্রম তৈরি হবে। দাম্পত্য সুখ-শান্তি বজায় রাখা কঠিন হবে। অর্থকড়ির ব্যাপারে কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। দুর্জনেরা আত্মীয়বেশে ক্ষতিসাধন করবে। আগুন বিদ্যুৎ থেকে সাবধান।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

ব্যবসায় মজুতমালের দাম বৃদ্ধি পাবে। গৃহবাড়িতে মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। দূর থেকে কোনো শুভ সংবাদ আসবে। নিঃসন্তান দম্পতির কোল আলোকিত হবে। বিচ্ছেদকৃত দাম্পত্য জীবন জোড়া লাগবে। প্রাপ্তির খাতা পূর্ণ হবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

বাণিজ্যিক সফর লাভদায়ক হবে। স্বাস্থ্যগত ব্যাপারে সতর্ক থাকুন। কর্মপ্রত্যাশীদের মুখে হাসির ঝলক ফুটবে। ভ্রমণকালীন পরিচয় আত্মীয়ে রূপ নেবে। শিক্ষার্থীদের মনের বাসনা পূর্ণ হবে। সন্তানগণ আজ্ঞাবহ হয়ে থাকবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

যেমন আয় তেমন ব্যয় হওয়ায় সঞ্চয়ের খাত থাকবে শূন্য। শুভাশুভ মিশ্রফল প্রদান করবে। দাম্পত্য সুখ ঐক্যতা বজায় রাখতে জীবনসাথীর মতকে গুরুত্ব দিন। পিতামাতার কাছ থেকে সহযোগিতা পাবেন। মিথ্যা দুর্নাম বদনামের মধ্যে পড়তে পারেন।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

ধন উপার্জনের অপেক্ষা ধনক্ষয় বেশি হবে। সহকর্মী অংশীদারদের মন জুগিয়ে চলুন। বাড়ির ইলেকট্রনিকস সামগ্রী বৈদ্যুতিক মিটার জলের কল মেরামতে নাজেহাল করবে। আশ্রিত প্রতিপালিত ব্যক্তি থেকে সাবধান। দূর থেকে অপ্রিয় সংবাদ আসতে পারে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

ধৈর্য সাহস মনোবল বাড়বে। দীর্ঘদিনের দাম্পত্য কলহবিবাদের মীমাংসা হবে। জীবনসাথী ও শ্বশুরালয় থেকে ভরপুর সহযোগিতা পাবেন। প্রেমীযুগলের জন্য দিনটি স্মরণীয় হবে। শত্রুরা পরাস্ত হবে। সন্তানদের গতিবিধির ওপর তীক্ষè নজর রাখুন।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

আয় বুঝে ব্যয় করতে হবে। অত্যাবশ্যকীয় প্রাপ্তি মুখ থুবড়ে পড়বে। ভয় লজ্জা দুর্বলতা কুরে কুরে খাবে। শ্রমিক কর্মচারীদের মাথায় হাত দিয়ে কার্য উদ্ধার করতে হবে। বিষাক্ত কীটপতঙ্গের দংশন থেকে বাঁচতে নিজেকে গুটিয়ে রাখুন।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর