শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি কন্যারাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ বোধন শক্তির কারক বুধ, গ্রহমাতা চন্দ্র ও গ্রহপিতা রবির প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে কর্কট রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। আয় বুঝে ব্যয় করুন নচেৎ সঞ্চয়ে হাত পড়বে। দাম্পত্যজীবন ও প্রেম বন্ধুত্ব অটুট থাকবে। দূর থেকে কোনো শুভ সংবাদ আসবে। পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটবে।

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি কন্যা রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ বোধন শক্তির কারক বুধ, দেবগুরু বৃহস্পতি ও গ্রহমাতা চন্দ্রের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে মীন রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

শ্রমিক-কর্মচারীদের পূর্ণ সহযোগিতা পাবেন। নিত্যনতুন স্বপ্ন পূরণের পথ খুলবে। টাকা উপার্জনের পথ খুলবে। দুর্যোগের মেঘ কাটতে আরম্ভ করবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট মুখের আগমন ঘটতে পারে। প্রেমীযুগলের জন দিনটি মাইলফলক হয়ে থাকবে।

মিথুন [২১ মে-২০ জুন]

কোনো না কোনো বিজয়ের বরমাল্য হাত বাড়িয়ে ধরবে। সফলতার চাবি হাতের মুঠোয় আসবে। দীর্ঘদিনের আটকে থাকা কাজ সচল হবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। শিক্ষার্থীরা বিদ্যা বুদ্ধি জ্ঞান গরিমা দিয়ে লাইফ বদলাবে।

কর্কট [২১ জুন-২০ জুলাই]

দীর্ঘদিনের লালিত স্বপ্ন বাস্তবায়িত হবে। নিত্যনতুন বাণিজ্যিক স্বপ্ন পূরণ হবে। শিক্ষার্থীরা মৌজমস্তিতে কাটাবে। কর্ম অর্থ যশ খ্যাতি প্রতিপত্তি পূর্ণ রাজকীয় দিন উপভোগ করবেন। সপরিবারে কাছে পিঠে ভ্রমণ হবে। প্রেম বন্ধুত্ব বিনোদন শুভ।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

ভাগ্যলক্ষ্মী আপনার দ্বারে এসে টোক্কা মারবে। নিত্যনতুন প্ল্যানপ্রোগ্রাম বাস্তবায়িত হবে। পিতা-মাতার কাছ থেকে ভরপুর সহযোগিতা পাবেন। প্রেমীযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র আসবে।

কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]

শ্রমিক কর্মচারীর ওপর তীক্ষè নজর রাখুন। টাকা-পয়সা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হয়ে যাবে। ব্যবসা-বাণিজ্যে মন্দাভাব বিরাজ করবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

গৃহবাড়িতে আসবাবপত্রের পশরা সাজবে। বিবাহযোগ্যদের বিবাহের সানাই বাজবে। দীর্ঘদিনের দাম্পত্য কলহ বিবাদের মীমাংসা হবে। মনের অভিলাষ পূর্ণ হবে। জীবনসঙ্গীরা কর্ম পেতে পারে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

সিজনাল রোগব্যাধির প্রকোপ বাড়তে পারে। আয় উপার্জনের সঙ্গে ব্যয়ের সামঞ্জস্যতা রক্ষা করা কঠিন হবে। কর্মে অমনোযোগ, ব্যবসায় মন্দাভাব বিরাজ করবে। শিক্ষার্থীদের মন ফেসবুক ইউটিউব প্রেম প্রসঙ্গের প্রতি আকৃষ্ট থাকবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

শিক্ষার্থীদের মনোবাসনা পূর্ণ হবে। হারানো পিতৃমাতৃ ধন সম্পদ সম্পত্তি প্রাপ্তির সম্ভাবনা। কর্ম ব্যবসায় বাড়তি দায়িত্ব পাবেন। গৃহবাড়ি ও যানবাহন বদলের জন্য দিনটি স্মরণীয় হয়ে থাকবে। মামলায় জয়লাভ করবে। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান হবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

হারানো ধন সম্পদ সম্পত্তি পুনরুদ্ধার হবে। জীবনসাথী ও শ্বশুরালয় থেকে ভরপুর সহযোগিতা পাবেন। প্রেম রোমান্স বিনোদন বন্ধুত্ব শুভফল প্রদান করবে। মনের অভিলাষ পূর্ণ হবে। কন্যাসন্তানদের সাফল্যে গৌরবান্বিত হবেন।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

গৃহবাড়িতে মাঙ্গলিক অনুষ্ঠান হবে। কর্মের সুনাম যশ প্রতিষ্ঠার পথ সুগম করবে। ধৈর্য সাহস মনোবল জনবল বাড়বে। বিদেশ গমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলতে পারে। সন্তানগণ আজ্ঞাবহ থাকবে। রাগ জেদ হটকারী সিদ্ধান্ত ঘাতক বলে প্রমাণিত হবে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

গৃহবাড়ি ভূমি সম্পত্তি ও যানবাহন ক্রয়ের স্বপ্ন পূরণ হবে। ব্যাংক ব্যালেন্স ফুলেফেঁপে উঠবে। শূন্য পকেট পূর্ণ হয়ে উঠবে। অন্ন বস্ত্র বাসস্থানের অভাব ঘুচবে। দীর্ঘদিনের ধারকর্জ ঋণ মুক্তির পথ প্রশস্ত হবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর