শিরোনাম
রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০২৪ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি কন্যারাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি বুধ, সর্বগ্রাসী গ্রহ রাহু ও দেবগুরু বৃহস্পতির প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে মিথুন রাশির  বন্ধুত্ব শুভফল প্রদান করবে। সন্তানদের সাফল্যে গৌরবান্বিত হবেন। নিত্যনতুন বাণিজ্যিক স্বপ্ন পূর্ণ হবে। পিতামাতার কাছ থেকে ভরপুর সহযোগিতা পাবেন। মামলা মোকদ্দমায় জয়ী হবেন।

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

শূন্য পকেট পূর্ণ হবে। ব্যাংক ব্যালেন্স ফুলেফেঁপে উঠবে। ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম বাড়বে। ধারকর্জ ঋণ মুক্তির পথ খুলবে। অন্ন বস্ত্র বাসস্থানের অভাব ঘুচবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র আসবে। পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

দীর্ঘদিনের ভোগ্য ব্যাধিপীড়া থেকে পরিত্রাণ পাবেন। মনোবল জনবল অর্থবলের গ্রাফ চাঙা হয়ে উঠবে। গৃহবাড়ি ও যানবাহন লাভের পথ খুলবে। সপরিবারে কাছপীঠে ভ্রণ হবে। লৌকিকতায় ব্যয় বাড়বে। প্রেম রোমান্স বিনোদন বন্ধুত্ব শুভ হবে।

মিথুন [২১ মে-২০ জুন]

টাকা-পয়সা হাতে আসতে আসতে মাঝপথে আটকে যাবে। আয় বুঝে ব্যয় করুন। বয়স্ক লোকের স্বাস্থ্য নিয়ে দুশ্চিন্তা হবে। ব্যবসা-বাণিজ্যে লোকসান হতে পারে। দাম্পত্য সুখ-শান্তি বজায় রাখতে জীবনসাথীর মতকে গুরুত্ব দিন।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

পাওনা টাকা আদায় হবে। লাইফস্টাইল বদলাবে। বন্ধুত্বের ভিত মজুবত হবে। বিজয়ের বরমাল্য হাত বাড়িয়ে ধরবে। বিচ্ছেদকৃত দাম্পত্যজীবন জোড়া লাগতে পারে। দীর্ঘদিনের আটকে থাকা কাজ প্রভাবশালী ব্যক্তির সহযোগিতায় সচল হবে।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের স্বপ্ন পূর্ণ হবে। বেকারদের মুখে হাসির ঝলক ফুটবে। কোনো না কোনো পুরস্কার হাত বাড়িয়ে ধরবে। বিদেশ গমনের স্বপ্ন পূর্ণ হবে। শিক্ষার্থীদের জন্য মাইলফলক হয়ে থাকবে। মামলা মোকদ্দমায় জয়লাভ করবেন।

কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]

ভ্রমণকালীন সতর্কতার সঙ্গে চলতে হবে। প্রত্যেক কাজের শুরু ভালো হবে কিন্তু শেষ ভালো হবে না। মনকষ্ট মনবেদনা মন চঞ্চলতা বাড়বে। আয় উপার্জনের মাত্রা কমবে। গুপ্ত ও স্বজন শত্রুদের আনাগোনা বাড়বে। কথাবার্তায় শালীনতা বজায় রাখুন।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

ব্যবসা-বাণিজ্যে লাভবান হবেন। ভাগ্যলক্ষ্মীর কৃপা বর্ষিত হবে। হারানো ধন সম্পদ সম্পত্তি ফিরে পাবেন। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। সন্তানদের ক্যারিয়ার চমকাবে। প্রাপ্তির খাতা পূর্ণ হবে। শিক্ষার্থীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

গৃহবাড়িতে নতুন আসবাবপত্র, বস্ত্রালঙ্কার ও ইলেকট্রনিকস সামগ্রীর পশরা সাজবে। বিবাহযোগ্যদের বিবাহের সানাই বাজবে। দাম্পত্য কলহ মীমাংসা হবে। প্রেমীযুগলের প্রেমের স্বীকৃতি পাবে। বন্ধুত্বের ভিত মজুবত হবে। প্রতিযোগিতায় জয়ী হবেন।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

প্রতিযোগিতায় জয়লাভ করার সম্ভাবনা। ব্যাধিপীড়া থেকে পরিত্রাণ পাবেন। দুরারোগ্য শ্রমিক কর্মচারীদের পূর্ণ সহযোগিতা প্রাপ্ত হবেন। শিক্ষার্থীদের মন ভেঙে পড়তে পারে। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে সতর্ক থাকুন।

মকর  [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বাড়তি দায়িত্বভার বর্তাবে। আয় উপার্জনের পথ খুলবে। স্বদেশ বিদেশ ভ্রমণের সুযোগ আসবে। পিতামাতার কাছ থেকে ভরপুর সহযোগিতা পাবেন। সন্তানদের ক্যারিয়ার চমকাবে। শিক্ষার্থীদের জন্য বিজয়ের বরমাল্য হাত বাড়িয়ে ধরবে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

কোমল শিশুরা পুরস্কৃত হবে। দাম্পত্য কলহবিবাদের মীমাংসা হবে। সহকর্মী ও অংশীদারদের পূর্ণ সহযোগিতা পাবেন। মালিক ভাড়াটিয়ার মতানৈক্য দূর হবে। পিতামাতার সহযোগিতা ভাগ্য উন্নতিতে সহায়ক হবে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

কর্ম অর্থ যশ খ্যাতি প্রতিপত্তি পূর্ণ রাজকীয় দিন উপভোগ করবেন। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান হবে। নেতৃত্ব কর্তৃত্ব শ্রেষ্ঠত্বে মহান হবেন। বিবাহযোগ্যদের বিবাহের কথা পাকাপাকি হবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর