শিরোনাম
সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৪ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি  তুলা রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি শুক্র, বুদ্ধির দেবতা বুধ ও সর্বগ্রাসী গ্রহ রাহুর প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে কন্যারাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। দীর্ঘদিনের লালিত স্বপ্ন পূর্ণ হবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে লাগাতার উন্নতি করবেন। বিবাহ-যোগ্যদের বিবাহের পথ খুলবে। উপহার উপঢৌকনাদি প্রাপ্ত হওয়ার সম্ভাবনা।

 

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

হাত বাড়ালেই নিত্যনতুন সুযোগ আসবে। দীর্ঘদিনের ধারকর্জ ঋণ মুক্ত করবে। অন্ন বস্ত্র বাসস্থানের অভাব ঘুচবে। স্বজনদের সঙ্গে সম্প্রীতির মেলবন্ধন রচিত হবে। মামলা মোকদ্দমা মীমাংসার দিকে ধাবিত হবে।

 

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

দুর্যোগের মেঘ সরে সুদিনের সূর্য ফোকাস মারবে।  গৃহবাড়িতে নতুন আসবাবপত্র ও বস্ত্রালঙ্কার আসতে পারে।  দুরারোগ্য ব্যাধিপীড়া থেকে পরিত্রাণ পাবেন। নিত্যনতুন প্ল্যান-প্রোগ্রাম বাস্তবায়িত হবে। নেশা মদ্য জুয়া এড়িয়ে চলুন।

 

মিথুন [২১ মে-২০ জুন]

ব্যবসা-বাণিজ্যে মন্দাভাব বিরাজ করবে। শিক্ষার্থীদের মন ভেঙে দেবে। দূর থেকে আসা কোনো সংবাদ গোটা পরিবারে শোকের মাতম বইয়ে দিতে পারে। দুর্জনেরা আত্মীয় বেশে যৎপরনাস্তি ক্ষতিসাধন করবে।

 

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

হাতে থাকা প্রতিটি কাজ সহজে সম্পন্ন হবে। ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম বৃদ্ধি পাবে। ভাঙা প্রেম বন্ধুত্ব জোড়া লাগবে। ধার কর্জ ঋণ মুক্তির পথ প্রশস্ত হবে। সন্তানরা আজ্ঞাবহ থাকবে। বিজয়ের বরমাল্য হাত বাড়িয়ে ধরবে।

 

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

গৃহবাড়ি যানবাহন বদলের স্বপ্ন পূর্ণ হবে। বেকারদের জন্য দিনটি মাইলফলক হবে। পিতা-মাতার স্বাস্থ্য ভালোর দিকে যাবে। নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা বাস্তবায়িত হবে।  বিদেশ গমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে।

 

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

নিত্যনতুন স্বপ্ন পূরণ হবে। দুর্ভাগ্য দূর হবে সৌভাগ্যের প্রদীপ প্রজ্বলিত হবে। পিতা-মাতার গুরুজনদের পূর্ণ সহযোগিতা প্রাপ্ত হবেন। মন সুর সংগীত ও ধর্মের প্রতি আকৃষ্ট থাকবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন ও স্বাস্থ্যবিষয়ক দুশ্চিন্তা ঘুচবে।

 

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

ব্যবসা-বাণিজ্যে মন্দাভাব বিরাজ করবে। দুর্যোগের কালো মেঘ গ্রাস করবে। লম্বা দূরত্বের সফরে নিজে ড্রাইভ না করাই শ্রেয় হবে। ঘুষ উৎকোচ গ্রহণসহ সব ধরনের দুইনম্বরি কাজবাজ থেকে বিরত থাকুন। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া ঠিক হবে না।

 

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

বিবাহযোগ্যদের বিবাহের সানাই বাজবে। গৃহবাড়ি ও যানবাহন বদলের স্বপ্ন পূর্ণ হবে। জীবনসাথী ও শ্বশুরালয় থেকে ভরপুর সহযোগিতা পাবেন। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র ও বস্ত্রালঙ্কারের পসরা সাজবে।

 

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

প্রত্যেক কাজের শুরু ভালো কিন্তু শেষ ভালো নয়। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে নিজেকে গুটিয়ে রাখুন। অর্থকড়ির ব্যাপারে কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। স্বাস্থ্যগত ব্যাপারে সতর্ক থাকুন। শ্রমিক কর্মচারী আশ্রিত প্রতিপালিত ব্যক্তির প্রতি নজর রাখুন।

 

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

কর্ম ব্যবসায় বাড়তি দায়িত্বভার বর্তাবে। স্বদেশ বিদেশ ভ্রমণের সুযোগ আসবে। পিতা-মাতা গুরুজনদের সহযোগিতা প্রাপ্ত হবেন। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন ও স্বাস্থ্যবিষয়ক দুশ্চিন্তা ঘুচবে। মামলা মোকদ্দমায় জয়ী হবেন। শিক্ষার্থীদের জন্য দিনটি স্মরণীয় হয়ে থাকবে।

 

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

অংশীদারি ব্যবসা-বাণিজ্যের বহুল প্রচার ও প্রসার ঘটবে। অত্যাবশ্যকীয় বিনিয়োগে সতর্ক থাকুন। দীর্ঘদিনের দাম্পত্য কলহ-বিবাদের মীমাংসা হবে। প্রেমীযুগলের মনে অভিমান দানা বাঁধবে। লৌকিকতা শত্রুতার জন্ম দেবে।

 

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

কর্মের সুনাম যশ পদোন্নতির পথ খুলবে। গান বাজনা আঁকা লেখায় পুরস্কার পাবেন। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান হবে। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। ভাই বোনদের সহযোগিতা পাবেন।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর