শিরোনাম
মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৪ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি তুলা রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ প্রেমের দেবতা শুক্রাচার্য, বুদ্ধির দেবতা বুধ ও সেনাপতি মঙ্গলের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে বৃষ রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। নিত্য-নতুন স্বপ্নপূর্ণ হবে। অর্থকড়ি সতর্কতার সঙ্গে নাড়াচাড়া করুন। কর্ম ব্যবসায় লাগাতার উন্নতি করবেন। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে।

 

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

কর্ম অর্থ মোক্ষ লাভের পথ খুলে দেবে। মন ধর্ম ও সৃজনশীল কাজের প্রতি ঝুঁকবে। ভাইবোনদের কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা স্বপ্ন পূরণ করবে।  প্রেমীযুগলের প্রেম মাইলফলক হয়ে থাকবে। লটারি জুয়া রেস শেয়ার হাউজিং এড়িয়ে চলুন। শত্রুরা পিছু হটতে বাধ্য হবে।

 

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

অন্ন-বস্ত্র-বাসস্থানের অভাব ঘুচবে। ব্যবসায় লাগাতার উন্নতি করবেন। শূন্য পকেট পূর্ণ হবে। ঋণ মুক্ত করবে। গোটা পরিবারে সম্প্রীতির মেলবন্ধন রচিত হবে। ভাঙা বন্ধুত্ব পুনরুদ্ধারের সম্ভাবনা। প্রেম-রোমান্স-বিনোদন ভ্রমণ শুভ হবে।

 

মিথুন [২১ মে-২০ জুন]

হাতে থাকা প্রতিটি কাজ সহজে সম্পন্ন হবে। দিনটি স্মরণীয় বরণীয় রেকর্ডীয় হবে। মনোবল জনবল অর্থবলের গ্রাফ চাঙ্গা হবে। গৃহবাড়ি, যানবাহন ও বস্ত্রালঙ্কার ক্রয়ের স্বপ্ন পূরণ হবে। পিতা-মাতার স্বাস্থ্য ভালোর দিকে যাবে।

 

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

পরিবারে কোনো বয়স্কলোকের শরীরে স্বাস্থ্য খারাপ হবে। আয় উপার্জনের সঙ্গে ব্যয়ের সামঞ্জস্যতা রক্ষা করা কঠিন হবে। অত্যাবশ্যকীয় বিবাহে কোনো না কোনো বাধা আসতে পারে। দ্বি-চক্রযান বর্জনীয়। আশ্রিত ও প্রতিপালিত ব্যক্তি থেকে সাবধান।

 

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

ব্যবসায় মজুদ মালের দাম বাড়বে। পাওনা টাকা আদায় হবে। নিত্যনতুন সুযোগ আসবে হাতের মুঠোয়। আটকে থাকা কাজ সচল হবে। মন সংগীতের প্রতি ঝুঁকবে। লৌকিকতা পরিহার্য। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র ও বস্ত্রালঙ্কারের পসরা সাজবে।

 

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

কর্ম অর্থ যশ খ্যাতি প্রতিষ্ঠা হাতের মুঠোয় আসবে। শিক্ষার্থীদের মনোবাসনা পূর্ণ হবে। সপরিবারে কাছেপীঠে ভ্রমণে যাওয়ার সম্ভাবনা। বিজয়ের বরমাল্য হাত বাড়িয়ে ধরবে। নিত্যনতুন স্বপ্ন পূরণের জন্য দিনটি রেকর্ড হয়ে থাকবে।

 

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

ভাগ্যলক্ষ্মী লক্ষ্মীর ভান্ডার পূর্ণ করবে। কর্ম ব্যবসায় লাগাতার উন্নতি করবেন। দীর্ঘদিনের লালিত স্বপ্ন বাস্তবায়িত হবে। বাড়িতে নতুন আসবাবপত্রের পসরা সাজবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন স্বাস্থ্যবিষয়ক দুশ্চিন্তা ঘুচবে। মন ধর্মের প্রতি ঝুঁকবে।

 

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে নিজেকে গুটিয়ে রাখুন। মনকষ্ট মনোবেদনা মনচঞ্চলতা বাড়বে। নেশা মদ্য জুয়া থেকে দূরে থাকুন। দ্বিচক্রযান বর্জন করুন। দাম্পত্য সুখ শান্তি বজায় রাখতে জীবনসঙ্গীর মতকে গুরুত্ব দিন।

 

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

অংশীদারি ব্যবসার বহুল প্রচার ঘটবে। দাম্পত্য কলহ-বিবাদের মীমাংসা হবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। জীবন সাথী ও শ্বশুরালয় থেকে ভরপুর সহযোগিতা পাবেন। ভাঙা প্রেম বন্ধুত্ব জোড়া লাগবে। লৌকিকতা পরিহার করুন।

 

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

শ্রমিক-কর্মচারীদের মাথায় হাত দিয়ে কার্য উদ্ধার করতে হবে। অর্থকড়ি সতর্কতার সঙ্গে নাড়াচাড়া করুন। প্রেমীযুগলের প্রেম ভেঙে যেতে পারে। শিক্ষার্থীদের মন ফেসবুক ইউটিউব প্রতি আকৃষ্ট থাকবে। না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঘাতক প্রমাণিত হবে।

 

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

কর্ম ব্যবসায় তরতাজা উন্নতি করবেন। হারানো পিতৃমাতৃ ধনসম্পদ ফিরে পাবেন। আর্থিক দৈন্যদশা কাটবে। শিক্ষার্থীরা মনের মতো কলেজ-ভার্সিটিতে ভর্তির সুযোগ পাবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র ও বস্ত্রালঙ্কার আসতে পারে। শত্রু ও বিরোধীরা পরাস্ত হবে।

 

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

গৃহবাড়িতে মাঙ্গলিক অনুষ্ঠান হওয়ায় সাজ সাজ রব রব করবে। জমিজমা সংক্রান্ত বিরোধ মিটবে। জীবনসাথী ও শ্বশুরালয় থেকে সহযোগিতা পাবেন। কন্যা সন্তানরা অধিক প্রতিষ্ঠা পাবে। দ্বিচক্রযান বর্জনীয়। শ্রমিক-কর্মচারীদের মনে মালিকপ্রীতি জাগ্রত হবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর