বুধবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৪ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি তুলা রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ দৈত্যকুল গুরু শুক্রাচার্য, বিঘ্ন সৃষ্টিকারী গ্রহ কেতু ও বুদ্ধির দেবতা বুধের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে ধনু রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। শিক্ষার্থীদের জন্য দিনটি স্মরণীয় হবে। বিদেশ গমন ও স্বদেশ  প্রত্যাবর্তনের পথ খুলবে। সন্তানদের সাফল্যে গৌরবান্বিত হবেন। বিজয়ের বরমাল্য হাত বাড়িয়ে ধরবে।

 

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

ক্যারিয়ার অধ্যয়ন স্বাস্থ্যবিষয়ক দুশ্চিন্তার অবসান ঘটবে। হারানো বুকের ধন বুকে ফিরবে। স্বপ্ন সম্পূর্ণ হাতের মুঠোয় আসবে।  বিবাহযোগ্যদের বিবাহের সানাই বাজবে। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। রাগ জেদ আবেগ বর্জন করুন।

 

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

হাত বাড়ালেই নিত্যনতুন সুযোগ আসবে। ভাগ্যলক্ষ্মীর কৃপা বর্ষিত হবে। পিতামাতার পূর্ণ সহযোগিতা পাবেন। অন্ন বস্ত্র বাসস্থানের অভাব ঘুচবে। নতুন দলিলপত্র আসতে পারে। আত্মীয়-স্বজনের সঙ্গে সখ্যের মেলবন্ধন রচিত হবে।

 

মিথুন [২১ মে-২০ জুন]

দুরারোগ্য ব্যাধিপীড়া থেকে পরিত্রাণ পাবেন। জীবিকা অর্জনের ভিত মজবুত হবে। অমাবস্যার অন্ধকার দূর হবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র ও বস্ত্রালঙ্কার আসবে। নিত্যনতুন প্ল্যান-প্রোগ্রাম বাস্তবায়িত হবে।

 

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

সহকর্মীদের সঙ্গে সম্প্রীতি বজায় রাখুন। টাকা পয়সা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হবে। আয় বুঝে ব্যয় করতে হবে। দাম্পত্য জীবন কটুতায় ভরে উঠবে। ইলেকট্রনিকস সামগ্রী মেরামতে প্রচুর ব্যয় হবে। অবশ্য শিক্ষার্থীদের জন্য দিনটি স্মরণীয় হয়ে থাকবে।

 

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করবেন। শূন্য পকেট পূর্ণ হবে। ব্যাংক ব্যালেন্স বাড়বে। বিচ্ছেদকৃত দাম্পত্যজীবন জোড়া লাগবে। কামনা বাসনা পূর্ণ হবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। দ্রুতগতির বাহন বর্জনীয়।

 

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

কর্মপ্রত্যাশীদের মুখে হাসি ফুটবে। নিত্যনতুন ব্যবসার পরিকল্পনা বাস্তবায়িত হবে। বিদেশ গমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। হাত বাড়ালেই সফলতার চাবি পাবেন। মামলা-মোকদ্দমায় জয়লাভ করবেন।

 

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

পিতা-মাতা ও গুরুজনদের সহযোগিতা ও আশীর্বাদ পাবেন। সফলতার সূর্য ফোকাস মারবে। দীর্ঘদিনের লালিত স্বপ্ন বাস্তবায়িত হবে। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ শুভ হবে। সন্তানদের জন্য দিনটি মাইলফলক হয়ে থাকবে।

 

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

ব্যবসায় মন্দাভাব বিরাজ করবে। টাকা-পয়সা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হয়ে যাবে। গুপ্ত ও প্রকাশ্য শত্রুর চাপ বাড়বে। প্রেম বন্ধুত্বে ফাটল ধরতে পারে। দাম্পত্য সুখ বিনষ্ট হতে পারে। সন্তানদের আচরণ মনোবেদনার কারণ হবে।

 

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

নিঃসন্তান দম্পতির কোল আলোকিত হবে। বিবাহযোগ্যদের জন্য দিনটি মাইলফলক হয়ে থাকবে। প্রেমীযুগলের মন আনন্দে নাচবে। অংশীদারি ব্যবসায় বহুল প্রচার ও প্রসার ঘটবে। সন্তানদের জন্য দিনটি স্মরণীয় হবে।

 

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

শরীর স্বাস্থ্যের প্রতি তীক্ষ্ণ নজর রাখুন। লটারি জুয়া রেস এড়িয়ে চলুন। ভয় লজ্জা দুর্বলতা কুরে কুরে খাবে। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে নিজেদের গুটিয়ে রাখতে হবে। কলকারখানায় উৎপাদন কমবে। প্রেম বন্ধুত্ব সতর্ক থাকুন।

 

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

হাত বাড়ালেই সফলতা পাবেন। মেধা প্রযুক্তি কৌশল জাগ্রত হবে। পিতা-মাতার সঙ্গে মতানৈক্য দূর হবে। শিক্ষার্থীদের মনোবাসনা পূরণ হবে। বিদেশ গমন ও স্বদেশ প্রত্যাবর্তন শুভ। কর্ম ব্যবসায় বাড়তি দায়িত্ব পাবেন।

 

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

শূন্য পকেট পূর্ণ হবে। সুখ শন্তি সমৃদ্ধির জোয়ার বইবে।  দাম্পত্য কলহ-বিবাদের মীমাংসা হবে। কোমল শিশুরা পুরস্কৃত হবে। অংশীদারি ব্যবসায় বহুল প্রচার ও প্রসার ঘটবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর থাকবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর