বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২৪ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি তুলা রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি শুক্র, ন্যায়ের দেবতা শনি মহারাজ ও বিঘ্ন সৃষ্টিকারী গ্রহ কেতুর প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে মকর রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। ব্যবসা-বাণিজ্যে লাভবান হবেন। প্রাপ্তির খাতা পূর্ণ হয়ে উঠবে। বিদেশ গমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। আত্মীয়স্বজনের সঙ্গে সম্প্রীতি গড়ে উঠবে। মন ধর্মের প্রতি ঝুঁকবে।

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

জমিজমা সংক্রান্ত ও বিরোধ নিষ্পত্তি হবে। দাম্পত্য সুখ শান্তি বজায় রাখতে জীবনসঙ্গীর মতকে গুরুত্ব দিন। সহকর্মী অংশীদারদের সহযোগিতা পাবেন। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর থাকবে। মালিক ভাড়াটিয়ার মধ্যে মতানৈক্য সৃষ্টি হবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

ধৈর্য সাহস মনোবল পূর্ণ রাজকীয় দিন উপভোগ করবেন। ক্যারিয়ার ব্যবসা ও আর্থিক দুশ্চিন্তা কাটবে। গৃহবাড়িতে মাঙ্গলিক অনুষ্ঠান হবে। প্রেমীযুগলের প্রেম-বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে।

মিথুন [২১ মে-২০ জুন]

আর্থিক ভিত মজবুত হবে। লাইফস্টাইল বদলাবে। হারানো ধনসম্পদ সম্পত্তি পুনরুদ্ধার হবে। অন্ন বস্ত্র বাসস্থানের অভাব ঘুচবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র ও বস্ত্রালঙ্কারের পসরা সাজবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর থাকবে।

কর্কট [২১ জুন-২০ জুলাই]

মনোবল, জনবল, অর্থবলের গ্রাফ চাঙা হবে। বেকারদের মুখে হাসির ঝলক ফুটবে। স্নেহ প্রীতি ভালোবাসায় সিক্ত হবেন। গৃহবাড়ি যানবাহন ও দোকানপাট ক্রয়ের স্বপ্ন বাস্তবায়িত হবে। প্রেমীযুগলের জন্য মাইলফলক হয়ে থাকবে।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

দূর থেকে কোনো অপ্রিয় সংবাদ আসতে পারে। আয় উপার্জনের সঙ্গে ব্যয়ের সামঞ্জস্যতা রক্ষা করা কঠিন হবে। দুর্যোগের কালো মেঘ গ্রাস করবে। ঘুষ উৎকোচসহ সব ধরনের দুনম্বরী কাজ বর্জন করুন। দাম্পত্য কলহ-বিবাদ তীব্রতর হবে।

কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]

আটকে থাকা কাজ সচল হবে। পাওনা টাকা আদায় হবে। চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করবেন। দাম্পত্য কলহ-বিবাদের মীমাংসা হবে। রাগ জেদ হটকারী সিদ্ধান্ত বর্জন করুন। শিক্ষার্থীদের মনোবাসনা পূর্ণ হবে। পরিবারে নতুন মুখের আগমন ঘটতে পারে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

দিনটি স্মরণীয় ও আনন্দের। নিত্যনতুন স্বপ্ন বাস্তবায়িত হবে। বেকার যুবক-যুবতীদের মুখে হাসি ফুটবে। মামলা মোকদ্দমায় জয়ী হবেন। জীবিকার ভিত মজবুত হবে। পিতা-মাতার পূর্ণ সহযোগিতা পাবেন। শিক্ষার্থীদের মনোবাসনা পূর্ণ হবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

দুর্যোগ কাটতে আরম্ভ করবে। নিত্যনতুন প্ল্যান প্রোগ্রাম বাস্তবায়িত হবে। ভাগ্যলক্ষ্মীর কৃপা বর্ষিত হবে। সন্তানদের সফলতা চমকে দেবে। পিতা-মাতার কাছ থেকে সহযোগিতা পাবেন। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র আসতে পারে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

আয় উপার্জন কমায় সঞ্চয়ে হাত পড়বে। মিথ্যা দুর্নাম বদলাম কলঙ্ক চেপে দেবে। দূর থেকে কোনো অপ্রিয় সংবাদ আসতে পারে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন স্বাস্থ্যবিষয়ক দুশ্চিন্তা বাড়বে। মামলা মোকদ্দমার রায় বিপক্ষে যাবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

প্রশান্তির বারি বর্ষিত হবে। বিবাহযোগ্যদের বিবাহের কথা পাকাপাকি হবে। দাম্পত্য কলহ বিবাদ মীমাংসা হবে। প্রেমীযুগলের জন্য মাইলফলক হয়ে থাকবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র ও মূল্যবান সামগ্রী আসতে পারে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে সতর্ক থাকুন। সিজনাল রোগব্যাধির প্রকোপ বাড়বে। ব্যবসায় মন্দাভাব বিরাজ করবে। প্রেম বন্ধুত্বে ফাটল ধরার সম্ভাবনা। শ্রমিক-কর্মচারীদের মাথায় হাত দিয়ে কাজ উদ্ধার করতে হবে। না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঠিক হবে না।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

কর্ম ও ব্যবসায় বাড়তি দায়িত্ব পাবেন। নিঃসন্তান দম্পতির মুখে হাসি ফুটবে। পিতা-মাতার কাছ থেকে ভরপুর সহযোগিতা প্রাপ্ত হবেন। শিক্ষার্থীদের জন্য দিনটি স্বর্ণাক্ষরে লিপিবদ্ধ থাকবে। হারানো বুকের ধন বুকে ফিরতে পারে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর