শুক্রবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৪ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি তুলা রাশির জাত ব্যক্তি। আপনার ওপর আজ প্রেমের দেবতা শুক্র, সেনাপতি মঙ্গল ও কর্মফল দাতা শনির প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে মেষ রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। সন্তানদের সাফল্যে গৌরবান্বিত হবেন। পিতামাতার পূর্ণ সহযোগিতা পাবেন। লৌকিকতায় যেমন ব্যয় হবে তেমনি উপহার উপঢৌকনাদি ও প্রাপ্ত হবেন। কর্মের সুনাম যশ মনবাঞ্ছা পূর্ণ করবে।

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

কন্যাসন্তানদের সাফল্যে গৌরবান্বিত হবেন। চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করবেন। জীবনসাথী ও শ্বশুরালয় থেকে ভরপুর সহযোগিতা পাবেন। প্রেম রোমান্স বিনোদন বন্ধুত্ব শুভফল প্রদান করবে। হারানো ধনসম্পদ সম্পত্তি পুনরুদ্ধার হবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

গৃহবাড়িতে মাঙ্গলিক অনুষ্ঠান হবে। ধৈর্য সাহস মনোবল জনবল বাড়বে। কর্মের সুনাম যশ প্রতিষ্ঠার পথ সুগম করবে। রাগ জেদ হঠকারী সিদ্ধান্ত ঘাতক বলে প্রমাণিত হবে। সন্তানদের সাফল্যে গৌরবান্বিত হবেন।

মিথুন [২১ মে-২০ জুন]

অন্ন বস্ত্র বাসস্থানের অভাব ঘুচবে। ব্যাংক ব্যালান্স ফুলেফেঁপে উঠবে। শূন্য পকেট পূর্ণ হয়ে উঠবে। দীর্ঘদিনের ধারকর্জ ঋণ মুক্তির পথ প্রশস্ত হবে। বিদেশ গমনেচ্ছুদের বিদেশ গমনের পথ খুলবে। গৃহবাড়ি ভূমি সম্পত্তি ও যানবাহন ক্রয়ের স্বপ্ন পূরণ হবে।

কর্কট [২১ জুন-২০ জুলাই]

নিত্যনতুন স্বপ্ন পূরণের সম্ভাবনা। দুর্যোগের মেঘ কাটতে আরম্ভ করবে। ঝটকা উপার্জনের পথ খুলবে। প্রেমীযুগলের জন্য দিনটি মাইলফলক হয়ে থাকবে। পরিবারে ছোট্ট মুখের আগমন ঘটতে পারে। মনের অভিলাষ পূর্ণ হবে।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

ব্যবসা-বাণিজ্যে লোকসান গুনতে হবে। কর্মস্থলে বড় কোনো অর্ডার হাতে আসতে পারে। দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদ আসতে পারে। দাম্পত্য সুখ-শান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন। নেশা মদ্য জুয়া এড়িয়ে চলুন।

কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]

সফলতার চাবি হাতের মুঠোয় আসবে। দীর্ঘদিনের আটকে থাকা কাজ সচল হবে। ধারকর্জ ঋণ মুক্ত হবে। পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। শিক্ষার্থীরা বিদ্যা বুদ্ধি জ্ঞান গরিমা দিয়ে জীবন গড়বে। বিজয়ের বরমাল্য হাত বাড়িয়ে ধরবে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

নিত্যনতুন বাণিজ্যিক স্বপ্ন পূরণ হবে। কর্ম অর্থ যশ খ্যাতি প্রতিপত্তি পূর্ণ রাজকীয় দিন উপভোগ করবেন। শিক্ষার্থীরা মৌজমাস্তিতে কাটাবে। দীর্ঘদিনের লালিত স্বপ্ন বাস্তবায়িত হবে। শত্রু ও বিরোধীপক্ষ পরাস্ত হবে। মামলা মোকদ্দমায় জয়ী করবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

ভাগ্যলক্ষ্মী আপনাদের দ্বারে এসে টোক্কা মারবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র আসবে। মনের অভিলাষ পূর্ণ হবে। নিত্যনতুন প্ল্যান-প্রোগ্রাম বাস্তবায়িত হবে। সন্তানদের ক্যারিয়ার চমকে দেবে। পিতামাতার কাছ থেকে ভরপুর সহযোগিতা পাবেন।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

দাম্পত্য জীবন কটুতায় ভরে উঠবে। শ্রমিক কর্মচারীর ওপর তীক্ষè নজর রাখুন। ব্যবসা-বাণিজ্যে মন্দাভাব বিরাজ করবে। টাকা-পয়সা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হয়ে যাবে। চোর চিটিংবাজদের দৌরাত্ম্যে পড়বেন।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

বিবাহযোগ্যদের বিবাহের সানাই বাজবে। দীর্ঘদিনের দাম্পত্য কলহ বিবাদের মীমাংসা হবে। জীবনসঙ্গীরা কর্ম পেতে পারেন। সঞ্চয়ী ও মিতব্যয়ী হতে হবে। প্রতিযোগিতায় জয়ী হবে। পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটবে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

কর্মে অমনোযোগ ও ব্যবসায় মন্দাভাব বিরাজ করবে। সিজনাল রোগব্যাধির প্রকোপ বাড়তে পারে। আয়-উপার্জনের সঙ্গে ব্যয়ের সামঞ্জস্যতা রক্ষা করা কঠিন হবে। শ্রমিক কর্মচারীদের মন জুগিয়ে চলুন। প্রেমীযুগলের প্রেম ভেঙে দিতে পারে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

কর্ম ব্যবসায় বাড়তি দায়িত্ব পাবেন। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে। হারানো পিতৃমাতৃ ধনসম্পদ সম্পত্তি প্রাপ্তির সম্ভাবনা। শিক্ষার্থীদের মনোবাসনা পূর্ণ হবে। গৃহবাড়ি ও যানবাহন বদলের জন্য দিনটি রেকর্ড হয়ে থাকবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর