শনিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৪ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি তুলা রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ দৈত্যকুল গুরু শুক্র গ্রহপিতা রবি সেনাপতি মঙ্গলের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে সিংহ রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। আয় বুঝে ব্যয় করতে হবে। শ্রমিক-কর্মচারীদের মাথায় হাত দিয়ে কাজ উদ্ধার করতে হবে। দ্রুতগতির বাহন বর্জন করুন। সুখ শান্তি বজায় রাখা কঠিন হবে।

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

স্বদেশ বিদেশ ভ্রমণের সুযোগ আসবে। আয় উপার্জনের পথ খুলবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বাড়তি দায়িত্বভার বর্তাবে। শিক্ষার্থীদের জন্য বিজয়ের বরমাল্য হাত বাড়িয়ে ধরবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ হবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

দাম্পত্য কলহ বিবাদের মীমাংসা হবে। সহকর্মী ও অংশীদারদের পূর্ণ সহযোগিতা পাবেন। পিতা-মাতার সহযোগিতা ভাগ্য উন্নতিতে সহায়ক হবে। মালিক ভাড়াটিয়ার মতানৈক্য দূর হবে। লৌকিকতা পরিহার করুন।

মিথুন [২১ মে-২০ জুন]

গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান হবে। ধৈর্য সাহস মনোবল বাড়বে। নেতৃত্ব কর্তৃত্ব শ্রেষ্ঠত্বে মহান হবেন। বিবাহযোগ্যদের বিবাহের কথা পাকাপাকি হবে। ভাইবোনদের কাছ থেকে সহযোগিতা পাবেন। শত্রুপক্ষের অচমকা আক্রমণ চলবে।

কর্কট [২১ জুন-২০ জুলাই]

ব্যাংক ব্যালেন্স ফুলেফেঁপে উঠবে। ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম বাড়বে। শূন্য পকেট পূর্ণ হবে। ধারকর্জ ঋণ মুক্তির পথ খুলবে। অন্ন বস্ত্র বাসস্থানের অভাব ঘুচবে। পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটবে।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

দীর্ঘদিনের ভোগ্য ব্যাধিপীড়া থেকে পরিত্রাণ পাবেন। মনোবল জনবল অর্থবলের গ্রাফ চাঙা হয়ে উঠবে। গৃহবাড়ি ও যানবাহন লাভের পথ খুলবে। সপরিবারে কাছ পীঠে ভ্রমণ হবে। মন ধর্মের প্রতি ঝুঁকবে। প্রেম রোমান্স বিনোদন বন্ধুত্ব শুভ হবে।

কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]

আয় বুঝে ব্যয় করুন নচেৎ সঞ্চিত অর্থ বিনষ্ট হবে। টাকা-পয়সা হাতে আসতে আসতে মাঝপথে আটকে যাবে। ব্যবসা-বাণিজ্যে লোকসান গুনতে হতে পারে। শিক্ষার্থীরা আনন্দে কাটাবে। বয়স্ক লোকের স্বাস্থ্য নিয়ে দুশ্চিন্তার কারণ হবে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

দীর্ঘদিনের আটকে থাকা কাজ প্রভাবশালী ব্যক্তির সহযোগিতায় সচল হবে। বিজয়ের বরমাল্য হাত বাড়িয়ে ধরবে। পাওনা টাকা আদায় হবে। বন্ধুত্বের ভিত মজুবত হবে। শিক্ষার্থীদের মনোবাসনা পূর্ণ হবে। বিচ্ছেদকৃত দাম্পত্য জীবন জোড়া লাগতে পারে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

দাম্পত্য কলহ বিবাদের মীমাংসা হবে। বিবাহযোগ্যদের বিবাহের সানাই বাজবে। প্রেমীযুগলের প্রেমের স্বীকৃতি পাবে। বন্ধুত্বের ভিত মজুবত হবে। প্রতিযোগিতায় জয়ী হবেন। ভাঙ্গা বন্ধুত্ব জোড়া লাগবে। পরিবারে নতুন মুখের আগমন ঘটবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

ভ্রমণকালীন সতর্কতার সঙ্গে চলতে হবে। মনকষ্ট মনবেদনা মন চঞ্চলতা বাড়বে। আয় উপার্জনের মাত্রা কমবে। গুপ্ত ও স্বজন শত্রুদের আনাগোনা বাড়বে। কথাবার্তায় শালীনতা বজায় রাখুন। মন সুর সংগীতের প্রতি ঝুঁকবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

হারানো ধন সম্পদ সম্পত্তি ফিরে পাবেন। ভাগ্যলক্ষ্মীর কৃপাবর্ষিত হবে। লাইফস্টাইল বদলাবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। শিক্ষার্থীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। সন্তানদের ক্যারিয়ার চমকাবে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

কোনো না কোনো পুরস্কার হাত বাড়িয়ে ধরবে। বেকারদের মুখে হাসির ঝলক ফুটবে। নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের স্বপ্ন পূর্ণ হবে। বিদেশ গমনের স্বপ্ন পূর্ণ হবে। শ্রমিক কর্মচারীদের পূর্ণ সহযোগিতা পাবেন। শিক্ষার্থীদের জন্য মাইলফলক হয়ে থাকবে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

প্রতিযোগিতায় জয়লাভ করার সম্ভাবনা। দুরারোগ্য ব্যাধিপীড়া থেকে পরিত্রাণ পাবেন। শ্রমিক কর্মচারীদের পূর্ণ সহযোগিতা প্রাপ্ত হবেন। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে সতর্ক থাকুন। প্রেমীযুগলের জন্য দিনটি স্মরণীয় হয়ে থাকবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর