শুক্রবার, ৪ অক্টোবর, ২০২৪ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি তুলা রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ দৈত্যকুল গুরু শুক্র,  সর্বগ্রাসী গ্রহ রাহু ও বুদ্ধির দেবতা বুধের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে মিথুন রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। ভাগ্যলক্ষ্মীর কৃপা বর্ষিত হবে। হাত বাড়ালেই নিত্যনতুন সুযোগ আসবে। শত্রু ও বিরোধীপক্ষরা পরাস্ত হবে। পিতা-মাতা ও গুরুজনদের পূর্ণ সহযোগতিা পাবেন।

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

হারানো বুকের ধন বুকে ফিরবে। দাম্পত্য ঐক্য বজায় রাখা কঠিন হবে। ভাঙা প্রেম বন্ধুত্ব জোড়া লাগবে। সহকর্মী ও অংশীদারদের পূর্ণ সহযোগিতা পাবেন। দুর্জনেরা আত্মীয় বেশে আপনার সুখের সংসারে অশান্তি বাধাবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

সফলতার চাবি হাতের মুঠোয় থাকবে। ধৈর্য সাহস মনোবল পূর্ণ রাজকীয় দিন উপভোগ করবেন। ভাইবোনদের সঙ্গে সম্প্রীতির মেলবন্ধন রচিত হবে। সন্তানদের সাফল্য নিশ্চিত করবে।  সঞ্চয়ের গ্রাফ চাঙা হবে। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ শুভ হবে।

মিথুন [২১ মে-২০ জুন]

কর্ম ব্যবসায় লাগাতার উন্নতি করবেন। শিক্ষার্থীদের জীবন ধন্য হবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্রের পসরা সাজবে।  ধারকর্জ ঋণমুক্ত হবেন। শূন্য পকেট পূর্ণ হবে। বাণিজ্যিক সফর লাভদায়ক হবে। প্রেম বন্ধুত্ব ভ্রমণ শুভ।

কর্কট [২১ জুন-২০ জুলাই]

ধীরে ধীরে দুর্যোগ কাটতে আরম্ভ করবে। ভাগ্যলক্ষ্মীর কৃপা বর্ষিত হবে। গৃহবাড়ি ও যানবাহন বদলের পথ খুলবে। নিত্যনতুন স্বপ্ন পূরণ হবে। জমিজমা সংক্রান্ত বিরোধ মিটবে। প্রেমীযুগলের মনের অভিমান ভাঙবে। পরিবারের ছোট্ট নতুন মুখের আগমন ঘটবে।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

দূর থেকে কোনো অপ্রিয় সংবাদ আসতে পারে। আয় অপেক্ষা ব্যয় বেশি হওয়ায় সঞ্চয়ে হাত পড়বে। শিক্ষার্থীদের মন ভেঙে দেবে।  ইলেকট্রনিকস সামগ্রী বৈদ্যুতিক মিটার জলের কল মেরামতে প্রচুর ব্যয় হবে। দাম্পত্য সুখ শান্তি বজায় রাখা কঠিন হবে।

কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]

দূর থেকে কোনো শুভ সংবাদ আসবে। ব্যবসায় মজুত মালের দাম বৃদ্ধি পাবে। গৃহবাড়িতে মাঙ্গলিক অনুষ্ঠান হবে। নিঃসন্তান দম্পতির কোল আলোকিত হবে। প্রাপ্তির খাতা পূর্ণ হবে। প্রেমীযুগলের জন্য দিনটি মাইলফলক হয়ে থাকবে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

কর্মপ্রত্যাশীদের মুখে হাসির ঝলক ফুটবে। স্বাস্থ্যগত ব্যাপারে সতর্ক থাকুন। বাণিজ্যিক সফর লাভদায়ক হবে। ভ্রমণকালীন পরিচয় আত্মীয়ে রূপ নেবে। বিবাহযোগ্যদের বিবাহের সানাই বাজবে। শিক্ষার্থীদের মনের বাসনা পূর্ণ হবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

যেমন আয় তেমন ব্যয় হওয়ায় সঞ্চয়ের খাতে থাকবে শূন্য।  শিক্ষার্থীদের জন্য স্মরণীয় হবে। দাম্পত্য সুখ ঐক্য বজায় রাখতে জীবনসাথীর মতকে গুরুত্ব দিন। পিতা-মাতার কাছ থেকে সহযোগিতা পাবেন। মিথ্যা দুর্নাম বদনামের মধ্যে পড়তে পারেন।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

অত্যাবশ্যকীয় বিবাহে কোনো না কোনো বাধা আসতে পারে। ধন উপার্জনের অপেক্ষা ধনক্ষয় বেশি হবে। সহকর্মী অংশীদারদের মন জুুগিয়ে চলুন। বাড়ির ইলেকট্রনিকস সামগ্রী বৈদ্যুতিক মিটার জলের কল মেরামতে নাজেহাল করবে। অপ্রিয় সংবাদ আসতে পারে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

ধৈর্য সাহস মনোবল বাড়বে। জীবনসাথী ও শ্বশুরালয় থেকে ভরপুর সহযোগিতা পাবেন। দীর্ঘদিনের দাম্পত্য কলহবিবাদের মীমাংসা হবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র আসতে পারে। বাণিজ্যিক সফর লাভদায়ক হবে। প্রেমীযুগলের জন্য দিনটি স্মরণীয় হবে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

ভয়, লজ্জা দুর্বলতা কুরে কুরে খাবে। শ্রমিক কর্মচারীদের মাথায় হাত দিয়ে কার্য উদ্ধার করতে হবে। আয় বুঝে ব্যয় করতে হবে। অত্যাবশ্যকীয় প্রাপ্তি মুখ থুবড়ে পড়বে। সহযোগীরা সহযোগিতার হাত বাড়াবে। সন্তানদের গতিবিধির ওপর নজর দিন।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

চতুর্দিক থেকে উন্নতির জোয়ার বইবে। শিক্ষার্থীদের মন আনন্দে নাচবে। পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটবে।  পিতামাতার কাছ থেকে ভরপুর সহযোগিতা পাবেন। শত্রু ও বিরোধীপক্ষের প্রায় সিংহভাগ কুপরিকল্পনা নস্যাৎ হবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর