মঙ্গলবার, ৮ অক্টোবর, ২০২৪ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি তুলা রাশির জাত ব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি শুক্র, কর্মফলদাতা শনি ও সেনাপতি মঙ্গলের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে মকর রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে মন্দা ভাব বিরাজ করবে। শিক্ষার্থীদের মন ভেঙে দেবে। দাম্পত্য কলহ তীব্র থেকে তীব্রতর হবে। আশ্রিত প্রতিপালিত ব্যক্তি থেকে সাবধান। মায়ের স্বাস্থ্যের প্রতি নজর দিন

 

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

শিক্ষার্থীদের জন্য দিনটি স্মরণীয় হয়ে থাকবে। কর্ম ব্যবসায় বাড়তি দায়িত্বভার বর্তাবে। পিতা-মাতা গুরুজনদের সহযোগিতা ও আশীর্বাদ প্রাপ্ত হবেন। গৃহবাড়ি ও যানবাহন লাভের পথ খুলবে। স্বদেশ বিদেশ ভ্রমণের সুযোগ আসবে।

 

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

দীর্ঘদিনের দাম্পত্য কলহ-বিবাদের মীমাংসা হবে। অংশীদারি ব্যবসা-বাণিজ্যের বহুল প্রচার ও প্রসার ঘটবে। মাতা মাতৃস্থানীয়ের সহযোগিতা পাবেন। প্রেমীযুগলের মনে অভিমান দানা বাঁধবে। গৃহবাড়ির ওপর গুরুদায়িত্ব বৃদ্ধি পাওয়ায় গৃহবাড়িতে ছুটতে হবে।

 

মিথুন [২১ মে-২০ জুন]

গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান হবে। ধৈর্য সাহস মনবল বাড়বে। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ খুলবে। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। শত্রু ও বিরোধীপক্ষরা পরাস্ত হয়ে পড়বে। প্রেমীযুগলের জন্য মাইলফলক হয়ে থাকবে।

 

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

দীর্ঘদিনের ধার কর্জ ঋণ মুক্ত করবে। হাত বাড়ালেই নিত্যনতুন সুযোগ আসবে। অন্ন বস্ত্র বাসস্থানের অভাব ঘুচবে। স্বজনদের সঙ্গে সম্প্রীতির মেলবন্ধন রচিত হবে। কোনো দলিলপত্র আসতে পারে। রাগ জেদ আবেগ বর্জনীয়। মন সুর সংগীত ও ধর্মের প্রতি ঝুঁকবে।

 

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

গৃহবাড়িতে নতুন আসবাবপত্র ও বস্ত্রালংকার আসতে পারে। নিত্যনতুন প্ল্যান-প্রোগ্রাম বাস্তবায়িত হবে। প্রেম রোমান্স বিনোদন বন্ধুত্ব শুভ হবে। দুর্যোগের মেঘ সরে সুদিনের সূর্য ফোকাস মারবে। দুরারোগ্যে ব্যাধিপীড়া থেকে পরিত্রাণ পাবেন।

 

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

ব্যবসা-বাণিজ্যে মন্দাভাব বিরাজ করবে। দাম্পত্য সুখশান্তি বজায় রাখা কঠিন হবে। আয় কম ব্যয় বেশি হওয়ায় সঞ্চয়ে হাত পড়বে। দুর্জনেরা আত্মীয় বেশে যৎপরনাস্তি ক্ষতি সাধন করবে। প্রেমী যুগল সাবধানে চলুন। মামলা মোকদ্দমা কোর্ট কেসে শ্রম অর্থ দুটোই ব্যয় কিন্তু ফল হবে না।

 

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

ব্যবসা-বাণিজ্যে মজুতমালের দাম বৃদ্ধি পাবে। হাতে থাকা প্রতিটি কাজ সহজে সম্পন্ন হবে। ভাঙাপ্রেম বন্ধুত্ব জোড়া লাগবে।  বৈদেশিক সূত্রে লাভবান হবেন। ধার কর্জ ঋণ মুক্তির পথ প্রশস্ত হবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্রের পসরা সাজবে।

 

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা বাস্তবায়িত হবে। বেকারদের জন্য দিনটি মাইলফলক হবে। শিক্ষার্থীদের মন আনন্দে নাচবে। পিতা-মাতার স্বাস্থ্য ভালোর দিকে যাবে। গৃহ বাড়ি যানবাহন বদলের স্বপ্ন পূর্ণ হবে। মন ধর্মের আকৃষ্ট হবে। বিজয়ের বরমাল্য হাত বাড়িয়ে ধরবে।

 

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

দুর্ভাগ্য দূর হবে। সৌভাগ্যের প্রদীপ প্রজ্বলিত হবে। লাইফস্টাইল বদলাবে। নিত্যনতুন স্বপ্ন পূরণ হবে। পিতা-মাতা গুরুজনদের পূর্ণ সহযোগিতা প্রাপ্ত হবেন। উপহার উপঢৌকনাদি হাত বাড়িয়ে ধরবে। প্রেম রোমান্স ভ্রমণ বন্ধুত্ব শুভ হবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন ও স্বাস্থ্যবিষয়ক দুশ্চিন্তা ঘুচবে।

 

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

সন্তানদের আচরণ মনবেদনার কারণ হবে। ব্যবসা-বাণিজ্যে মন্দাভাব বিরাজ করবে। দুর্যোগের কালো মেঘ গ্রাস করবে। ঘুষ উৎকোচ গ্রহণসহ সব ধরনের দুই নম্বরি কাজবাজ থেকে বিরত থাকুন। লম্বা দূরত্বের সফরে নিজে ড্রাইভ না করাই শ্রেয় হবে।

 

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

বিবাহযোগ্যদের বিবাহের সানাই বাজবে। দিনটি স্মরণীয় বরণীয় হয়ে থাকবে। জীবনসাথী ও শ্বশুরালয় থেকে ভরপুর সহযোগিতা পাবেন। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র ও বস্ত্রালংকারের পসরা সাজবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন স্বাস্থ্যবিষয়ক দুশ্চিন্তা ঘুচবে।

 

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

শিক্ষার্থীদের মন ফেসবুক ইউটিউবের প্রতি আকৃষ্ট থাকবে। প্রত্যেক কাজের শুরু ভালো কিন্তু শেষ ভালো নয়। স্বাস্থ্যগত ব্যাপারে সতর্ক থাকুন। অর্থ কড়ির ব্যাপারে কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। সন্তানদের আচরণ মন কষ্টের কারণ হবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর