রবিবার, ২৪ ডিসেম্বর, ২০১৭ ০০:০০ টা

ইনফো বাজার

ইনফো ডেস্ক

গুগলের ‘সেলফিসিমো’ মার্কিন সার্চ ইঞ্জিন জায়ান্ট গুগল সেলফিপ্রেমীদের জন্য স্বয়ংক্রিয় ছবি ও ভিডিও সম্পাদনা করতে সক্ষম অ্যাপ উন্মুক্ত করেছে। ‘সেলফিসিমো’ নামের অ্যাপটি স্মার্টফোনে নিজ থেকে ছবি তোলার পাশাপাশি স্বয়ংক্রিয়ভাবে সম্পাদনাও করতে পারে। ফলে ছবিগুলো চাইলে স্টুডিওতে সরাসরি প্রিন্ট করা যাবে। মূল ছবির পাশাপাশি সাদাকালো ফরম্যাটেও সংরক্ষণ হবে।

 

অপোর ক্রিসমাস অফার

গ্রাহকদের জন্য ক্রিসমাসের গিফট হিসেবে বিশ্বের শীর্ষ প্রযুক্তি ব্র্যান্ড এবং সেলফি এক্সপার্ট ও লিডার অপো বাজারে নিয়ে এসেছে এফ৫ ৬জিবি রেড ভার্সন। এই লিমিটেড এডিশন ফোনটি ২৬ ডিসেম্বর থেকে সব এএ অফলাইন স্টোরে পাওয়া যাবে। ফোনটিতে দৃষ্টিনন্দন লাল রঙের উপস্থিতির সঙ্গে ৬জিবি র‍্যাম এবং ৬৪জিবি রম-এর অপো এফ৫ ৬জিবির আছে অনেক বেশি স্টোরেজ ক্ষমতা।

 

ওয়ালটনের ‘এইচএম৪’

ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারযুক্ত সাশ্রয়ী মূল্যের নতুন ফোন আনল ওয়ালটন। প্রিমো ‘এইচএম৪’ মডেলের এই ফোনের পেছনে রয়েছে ফাস্ট ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার, যা ফোনের তথ্য সুরক্ষিত রাখবে। এতে ব্যবহৃত হয়েছে ৫.৫ ইঞ্চির আইপিএস প্রযুক্তির এইচডি ডিসপ্লে। রয়েছে ২.৫ডি কার্ভাড গ্লাস ডিসপ্লে প্যানেল। ফোনে ব্যবহৃত হয়েছে ১.৩ গিগাহার্জ গতির কোয়াডকোর প্রসেসর। গ্রাফিক্স হিসেবে রয়েছে মালি-৪০০। ১ জিবি দ্রুতগতির ডিডিআর৩ র‍্যাম।

সর্বশেষ খবর