২ জুন, ২০২২ ১৩:৩৯
এনডিটিভি’র প্রতিবেদন

খিচুড়ি রান্না শিখিয়েছিলেন মোদি : দাবি বিজেপি নেতার স্ত্রী’র

অনলাইন ডেস্ক

খিচুড়ি রান্না শিখিয়েছিলেন মোদি : দাবি বিজেপি নেতার স্ত্রী’র

৯০ এর দশকে শিমলার স্থানীয় বিজেপি নেতা দীপক শর্মার স্ত্রী সীমা শর্মাকে খিচুড়ি রান্না শিখিয়েছিলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। ওই বিজেপি নেতার স্ত্রী মোদিকে নিয়ে স্মৃতিচারণা করতে গিয়ে এই দাবি করেন। তিনি বলেন, ৯০ এর দশকে নরেন্দ্র মোদি যখন হিমাচল প্রদেশের দায়িত্বে ছিলেন, তখন তিনি তাকে (মোদি) একবার খিচুড়ি রান্না করে খাওয়ান। তবে মোদির সেই ডিস পছন্দ হয়নি। 

এরপর মোদি নিজেই তাকে কিভাবে নিখুঁতভাবে সাবুদানার খিচুড়ি রান্না করতে হয় সেটি শিখিয়েছিলেন। সংবাদ মাধ্যম এনডিটিভিজি-নিউজসহ একাধিক ভারতীয় গণমাধ্যম এ সংক্রান্ত প্রতিবেদন ছেপেছে। 

খবরে বলা হয়েছে, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির শিমলা সফরের একদিন পর তাকে নিয়ে স্মৃতিচারণা করেন স্থানীয় বিজেপি নেতা দীপক শর্মার স্ত্রী সীমা শর্মা। তিনি দাবি করেন, ৯০-এর দশকে শেষ দিকে মোদি যখন বিজেপির হিমাচল প্রদেশের দায়িত্বে ছিলেন, তখন তিনি ওই নারীকে নিখুঁত সাবুদানার খিচুড়ি রান্না শিখিয়েছিলেন।

ওই বিজেপি নেতার স্ত্রী বার্তা সংস্থা পিটিআইকে জানান, ১৯৯৭ সালে তিনি নরেন্দ্র মোদির জন্য খিচুড়ি রান্না করেছিলেন। তবে মোদির সেই ডিস পছন্দ হয়নি। পরে মোদি তাকে কীভাবে খিচুড়ি রান্না করতে হয় তা শিখিয়েছিলেন।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর