১৩ জুন, ২০২২ ১৫:৩৫
খালিজ টাইমসের প্রতিবেদন

নওয়াব হোটেলের রোলস রয়েলসে নবাবী সেবা

অনলাইন ডেস্ক

নওয়াব হোটেলের রোলস রয়েলসে নবাবী সেবা

নিজের পঞ্চম জন্মদিনে প্রিয় হোটেল ‘নওয়াব’এ খেতে যেতে দেরি সইছিল না শিশু মাইশা মাহমুদের। কিন্তু  বাবা যে তার জন্য সত্যিকার নবাবী আয়োজন করে রেখেছিল তা-কি সে জানতো!

পরিবারের সঙ্গে শিশু মাইশা রেস্টুরেন্টে যেতে প্রস্তুত, এমন সময় তার বাড়ির দরজায় পৌঁছায় রোলস রয়েস। এটা দেখে শিশু মাইশা অবাক হয়ে যায়।

খালিজ টাইমসের খবর অনুসারে, মাইশার বাবা মিয়ান মাহমুদ সংযুক্ত আরব আমিরাতের শারজাহ শহরের একজন ব্যবসায়ী। জন্মদিনে ছোট্ট মাইশাকে সারপ্রাইজ দিতে চেয়েছিলেন তিনি। মাইশাও বিলাসবহুল গাড়িতে করে নিজের প্রিয় হোটেলে খেতে যেতে পেরে দারুণ খুশি ছিল।

হোটেলে পৌঁছানোর সঙ্গে সঙ্গে দুইজন অভ্যর্থনাকারী তাদের গাড়ির দরজা খুলে দেয়। খাবার টেবিল পর্যন্ত এগিয়ে নিয়ে যায় তারা।

হোটেলের এমন সেবা সম্পর্কে আল-নওয়াব হোটেলের মালিক ঝানজেব ইয়াসিন বলেন, কাস্টমারদের প্রকৃত নবাবী অভিজ্ঞতা দিতে চান তারা। এর জন্য এমন আয়োজন।

তিনি জানান, যারা জন্মদিন কিংবা বিবাহবার্ষিকী উদযাপন করতে চান তাদের জন্য এমন আয়োজন থাকছে। তাদের লক্ষ্য— আগন্তুকদের বিশেষ অনুভূতির অভিজ্ঞতা দেওয়া।

বাসা থেকে ভোক্তাদের বিশ্বের অন্যতম বিলাসবহুল গাড়িতে করে হোটেলে নিয়ে আসার আইডিয়া সম্পর্কে রেস্টুরেন্ট মালিক বলেন, সংযুক্ত আরব আমিরাতে এটা তেমন কিছু নয়। অতিথিদের বিশেষ দিন স্মরণীয় করতেই তাদের এমন আয়োজন।

তবে যারাই হোটেলে খাবেন সবার জন্য এমন আয়োজন নয়। রাজকীয় এই সেবা পেতে চাইলে ১৫ সদস্যের জন্য হোটেল বুকিং দিতে হবে। আর শুধুমাত্র ছুটির দিনে এমন সেবা মিলবে। জন্মদিন এবং বিবাহবাষির্কী যারা পালন করতে চান কোনো ধরনের অতিরিক্ত খরচ ছাড়াই এমন সেবা পেতে তারা বুকিং দিতে পারবেন।

শারজাহ শহরের এই হোটেলটি স্থানীয় বাসিন্দাদের কাছে খাঁটি পাকিস্তানী ভোজের জন্য সুপরিচিত। হোটেলের মালিক ঝানজেব ইয়াসিন জানান, ১৫ সদস্যের জন্য এক বেলা খাবারের দাম পড়বে ৫০০ থেকে ৭০০ দিরহাম (বাংলাদেশি টাকায় ১৩ থেকে ১৮ হাজার)।

চলতি শনিবার থেকে রোলস রয়েলস গাড়ি সেবা শুরুর পর শারজাহ, দুবাই এবং আজমানের বাসিন্দাদের কাছ থেকে ব্যাপক সাড়া পাচ্ছেন বলে জানিয়েছেন রেস্টুরেন্ট মালিক ইয়াসিন। তিনি বলেন, গত শনি-রবিবার আমাদের সেবা সম্পূর্ণ বুক ছিল। আগামী সপ্তাহের জন্যও আমরা ব্যাপক সাড়া পাচ্ছি।

বিডিপ্রতিদিন/কবিরুল 

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর