২৭ জুলাই, ২০২২ ১৩:৩৩

টিকটকই কাল হল, সাবেক স্ত্রীকে গুলি করে হত্যার পর আত্মঘাতী যুবক

অনলাইন ডেস্ক

টিকটকই কাল হল, সাবেক স্ত্রীকে গুলি করে হত্যার পর আত্মঘাতী যুবক

সানিয়া

ঘটনাটি আমেরিকার, দেশটির লিওনিসে ঘটেছে এই ঘটনা। সাবেক স্ত্রীর টিকটক ভিডিও দেখে মেনে নিতে পারেননি প্রাক্তন স্বামী। তাই ৭০০ কিলোমিটার গাড়ি চালিয়ে এসে তাকে গুলি করে খুন করলেন আমেরিকার বাসিন্দা ওই পাকিস্তানি ব্যক্তি। এরপর আত্মঘাতী হন রাহিল আহমদ নামের যুবক। নিহত ওই নারীর নাম সানিয়া খান (২৯)।

বিভিন্ন আন্তর্জাতিক গণমাধ্যমে এই নিয়ে সংবাদ প্রকাশিত হয়েছে। ‘শিকাগো সান টাইমস’-এর প্রতিবেদন থেকে জানা যায়, ঘটনাটি গত সপ্তাহের। রাহিল যখন সানিয়ার বাড়িতে উপস্থিত হন, তখন সানিয়ার বাড়ির কাছেই পুলিশ ছিল। হঠাৎই ঘরের ভিতর থেকে দু’টি গুলির শব্দ শুনতে পায় পুলিশ। প্রথমে সানিয়াকে লক্ষ্য করে গুলি চালান রাহিল। এর পর অন্য ঘরে গিয়ে একই পিস্তলের গুলিতে আত্মঘাতী হন তিনি নিজেও।

পুলিশ সূত্রে জানা গেছে, সানিয়া নিয়মিত টিকটক করার পাশাপাশি একজন পেশাদার চিত্রগ্রাহকও ছিলেন। গত বছরই রাহিল আহমদ নামে ওই ব্যবসায়ীর সঙ্গে তার বিয়ে হয়। তবে তাদের বিয়ে এক বছরও টেকেনি। চলতি বছরের মে মাসে তাদের বিবাহবিচ্ছেদ হয়ে যায়। এরপর থেকেই সাবেক স্ত্রীর উপর ক্ষোভ জমতে থাকে রাহিলের। স্ত্রী কেতাদুরস্ত জামাকাপড় পরে, টিকটক করে— এ সবই না-পছন্দ ছিল রাহিলের। 

এর আগেও তিনি সানিয়াকে খুন করতে চেয়েছিলেন। একবার সানিয়ার উপর গুলিও চালিয়েছিলেন রাহিল। তবে সেবার তিনি সফল হননি। সাহিলের ধারণা ছিল, সানিয়া আধুনিকভাবে জীবনযাপন করার জন্যই তাদের বিচ্ছেদ হয়েছে। সূত্র: শিকাগো টাইমস, নিউ ইয়র্ক পোস্ট, বিজনেস ইনসাইডার, এইউ নিউজ, নিউজ ডটকম ডটএইউ

বিডি প্রতিদিন/কালাম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর