৬ অক্টোবর, ২০২২ ১৩:৫৭

মায়ের জুতার ফিতা বেঁধে দিলেন রাহুল, নেটিজেনদের প্রশংসা

অনলাইন ডেস্ক

মায়ের জুতার ফিতা বেঁধে দিলেন রাহুল, নেটিজেনদের প্রশংসা

সোনিয়া গান্ধী ও রাহুল গান্ধী

ভারত জোড়ো যাত্রায় বৃহস্পতিবার প্রথমবারের মতো অংশ নেন কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধী। সোমবার তিনি মহিশুরে পৌঁছালেও আয়ুধ পূজা এবং দশেরা উৎসবের জন্য কংগ্রেসের কর্মসূচিতে দু’দিনের বিরতি ছিল। বৃহস্পতিবার মাণ্ড্যতে পদযাত্রায় অংশ নিতে যাওয়ার সময় হঠাৎই সোনিয়ার পায়ের জুতোর ফিতে আলগা হয়ে গিয়েছিল। হাঁটতে গিয়ে থমকে গিয়েছিলেন সনিয়া। বিষয়টি নজরে আসতেই রাহুল নিচু হয়ে ফিতে বেঁধে দেন।

এই ছবি প্রকাশ্যে আসার পর নেটিজেনরা রাহুলের প্রশংসা করছেন। টমাস ভার্গিস মানিল নামের একজন লিখেছেন, ‘মা তো মা-ই। সবাই তার মাকে সম্মান করেন’। আহমেদ সাজিদ লিখেছেন, ‌‘দৃষ্টান্তমূলক আচরণ। রাহুল মানুষ হিসেবে খুবই ভালো। তিনি নিশ্চিতভাবেই দারুণ নেতা হবেন’। ডা. রাজশ্রী সরকার লিখেছেন, ‘সুন্দর ছবি। মা ও সন্তান’। উগেন ওয়াংচুক লিখেছেন, ‘প্রত্যেক ছেলের জন্য দারুণ এক উদাহরণ’।

কর্নাটক প্রদেশ কংগ্রেসের সভাপতি ডি কে শিবকুমার জানিয়েছেন, পদযাত্রায় অংশ নেওয়ার পাশাপাশি বৃহস্পতিবার বিকেলে বল্লারিতে একটি জনসভায় অংশ নেবেন সোনিয়া ও রাহুল।

উল্লেখ্য, গত ৭ সেপ্টেম্বর তামিলনাড়ুর কন্যাকুমারী থেকে রাহুল ভারত জোড়ো যাত্রা শুরু করেছিলেন। ১৮ সেপ্টেম্বর হরিপাড়ে একইভাবে যাত্রায় অংশ নেওয়া এক ১১ বছরের শিশুকন্যার পায়ে জুতোর ফিতে বেঁধে দিতে দেখা গিয়েছিল ৫২ বছরের রাহুলকে।

 

বিডি প্রতিদিন/ফারজানা

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর