২ অক্টোবর, ২০২৩ ২১:২৩

মন্দিরে থালা-বাসন পরিষ্কার করলেন রাহুল গান্ধী

অনলাইন ডেস্ক

মন্দিরে থালা-বাসন পরিষ্কার করলেন রাহুল গান্ধী

মন্দিরে থালা-বাসন পরিষ্কার করলেন রাহুল গান্ধী

মাঠে ময়দানে বক্তব্য রাখেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী। কখনও তাকে দেখা যায় কাঠমিস্ত্রিদের সঙ্গে কাজ করতে। কখনও বা তিনি কুলি। এবার থালা-বাসন পরিষ্কার করলেন।

সোমবার অমৃতসরে স্বর্ণ মন্দিরে গোল্ডেন টেম্পলে সেবাদান করেন তিনি। বেলা ১১টা ১৫ নাগাদ কংগ্রেসের রাহুল গান্ধী অমৃতসর এয়ারপোর্টে নামেন। পাঞ্জাবের কংগ্রেস সভাপতি অমরিন্দর সিং রাজা জানিয়েছেন, রাহুল ব্যক্তিগত সফরে এসেছেন।

সেখানে রাহুল গান্ধীকে দেখা যায়, তিনি থালা-বাসন পরিষ্কার করছেন। সাধারণত স্বর্ণমন্দিরে গিয়ে অনেকেই স্বেচ্ছাসেবক হিসেবে কাজ করেন।

পাঞ্জাবের প্রদেশ কংগ্রেস সভাপতি এক্স হ্যান্ডেলে লিখেছেন, ‘এটা ব্যক্তিগত ও আধ্য়াত্মিক সফর। তার এই ব্যক্তিগত সফরকে শ্রদ্ধা করুন। সমস্ত দলীয় কর্মীদের বলা হচ্ছে আপনাদের উপস্থিত হওয়ার দরকার নেই। পরেরবার আপনারা অবশ্যই আসবেন’। 

মূলত এটি তার ব্যক্তিগত সফর। সেকারণেই দলের তরফ থেকে জানানো হয়েছে দলীয় কর্মীরা যেন ভিড় না জমান। সফরের গোপনীয়তা রক্ষা করার চেষ্টা করা হয়েছে। রাজ্য কংগ্রেস ও আম আদমি পার্টির মধ্যে বর্তমানে দ্বন্দ্ব একেবারে তুঙ্গে। এমএলএ সুখপাল সিং খৈরার গ্রেফতারের পর থেকে নতুন করে দ্বন্দ্ব শুরু হয়েছে। তার মধ্যেই পাঞ্জাবে গেলেন রাহুল।

সূত্র : হিন্দুস্তান টাইমস

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর