১৮ ফেব্রুয়ারি, ২০২৪ ১৩:৫৩

ক্যাম্পাসে পড়ে ছিল ইউটিউবের সাবেক সিইও’র ছেলের মরদেহ

অনলাইন ডেস্ক

ক্যাম্পাসে পড়ে ছিল ইউটিউবের সাবেক সিইও’র ছেলের মরদেহ

মার্কো ট্রপার

ইউটিউবের সাবেক সিইও সুসান ওয়াজসিকির ছেলে মার্কো ট্রপার মারা গেছেন। ১৯ বছর বয়সী ট্রপারকে সপ্তাহের শুরুতে বার্কলের ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয়ের ছাত্রাবাসে ট্রপারকে মৃত অবস্থায় পাওয়া যায় বলে পরিবারের পক্ষ থেকে নিশ্চিত করা হয়েছে।

ক্যাম্পাসের ক্লার্ক কের ডর্মে এক ছাত্রের অজ্ঞান হয়ে পড়ে থাকার খবর পেয়ে কর্তৃপক্ষ তাকে উদ্ধার করে। এ সময় ট্রপারকে মৃত অবস্থায় পাওয়া যায়।

তার মৃত্যুর কারণ এখনও অজানা। ক্যাম্পাস পুলিশ জানিয়েছে, মাদক গ্রহণের মত কোনও খারাপ লক্ষণ এখন পর্যন্ত পাওয়া যায়নি। তবে ট্রপারের দাদি এথার ওজসিকি মনে করেন; ট্রপার হয়তো মাত্রা অতিরিক্ত ওষুধের নেওয়ার কারণে মারা যেতে পারেন।

তিনি সংবাদমাধ্যমকে জানান, ট্রপার একটি ওষুধ নিয়েছিল, কিন্তু কি ওষুধ তা নিশ্চিত নই, শুধু জানি এই একটি ওষুধই ছিল। মৃত্যুর কারণ জানতে পরিবারটি এখন টক্সিকোলজি রিপোর্টের জন্য অপেক্ষা করছে, যা আসতে ৩০ দিন সময় লেগে যেতে পারে।     

মার্কো ট্রপার বার্কলের ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয়ে গণিতে স্নাতকে তার দ্বিতীয় সেমিস্টার শুরু করতে যাচ্ছিলেন। গণিতের মেধাবি এই শিক্ষার্থী ব্যক্তি জীবনেও বন্ধুবৎসল ছিলেন। সূত্র: পিপল

বিডি প্রতিদিন/আজাদ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর