২০ মার্চ, ২০২৪ ১৭:২৩

মিডলটনকে ঘিরে বিতর্কের মধ্যে নতুন কর্মী নিয়োগ দিচ্ছে বাকিংহাম প্যালেস

অনলাইন ডেস্ক

 মিডলটনকে ঘিরে বিতর্কের মধ্যে নতুন কর্মী নিয়োগ দিচ্ছে বাকিংহাম প্যালেস

প্রিন্সেস অব ওয়েলস কেট মিডলটনকে ঘিরে বিতর্কের মধ্যেই নতুন কর্মী নিয়োগ দিচ্ছে বাকিংহাম প্যালেস।

সম্প্রতি প্রিন্সেস অব ওয়েলস কেট মিডলটনের একটি ছবিকে ঘিরে সামাজিকমাধ্যমে সমালোচনার ঝড় ওঠেছ। ছবিটির সত্যতা নিয়ে প্রশ্ন তুলে কয়েকটি বার্তা সংস্থা ছবিটি সরিয়ে নেয়। তারা দাবি করে ছবিটিতে কারসাজি করা হয়েছে। গত জানুয়ারি মাসে রাজবধু মিডলটনের পেটের সার্জারি করার পর এটি ছিল কেটের প্রথম পারিবারিক ছবি।

ইন্ডিপেন্ডেন্টের এক প্রতিবেদনে বলা হয়েছে,  রাজ প্রাসাদ প্রাইভেট সেক্রেটারি পদের জন্য একজন ‘কমিউনিকেশন অ্যাসিস্ট্যান্ট’ নিয়োগ করছে। চাকরির বিজ্ঞাপনটি রাজপরিবারের অফিসিয়াল ওয়েবসাইটে পাওয়া যাচ্ছে।

রাজপ্রাসাদ চাকরি সম্পর্কে বলেছে, এটি একটি বিশ্বব্যাপী প্ল্যাটফর্মে আপনার দক্ষতা বিকাশ করছে। একটি বিশ্বখ্যাত প্রতিষ্ঠানের দলে যোগ দিতে পেরে এটি গর্বিত। এটা রয়্যাল হাউজহোল্ডের জন্য কাজ করা ব্যতিক্রমী করে তোলে। রয়্যাল কমিউনিকেশনস টিম বিশ্বব্যাপী দর্শকদের কাছে রাজপরিবারের কাজ, ভূমিকা, প্রাসঙ্গিকতা এবং মূল্য প্রচার করে। আমাদের কাজের প্রতিক্রিয়া সর্বদা উচ্চ-প্রোফাইল, এবং তাই খ্যাতি এবং প্রভাব আপনি যা কিছু করেন তার সর্বাগ্রে থাকবে। 

এতে আরও বলা হয়েছে, রাষ্ট্রীয় সফর, আনুষ্ঠানিক অনুষ্ঠান বা রাজকীয় ব্যস্ততায় কাজ হোক না কেন, আপনি নিশ্চিত করবেন যে আমাদের যোগাযোগগুলি ধারাবাহিকভাবে আগ্রহ জাগিয়ে তোলে এবং বিভিন্ন শ্রোতার কাছে পৌঁছায়।

বিডিপ্রতিদিন/কবিরুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর