৪ জুন, ২০২৪ ১৫:৫৬

এগিয়ে কঙ্গনা, জয়ের জন্য করলেন প্রার্থনা

অনলাইন ডেস্ক

এগিয়ে কঙ্গনা, জয়ের জন্য করলেন প্রার্থনা

দেড় মাসেরও বেশি সময় ধরে চলা নির্বাচনি কার্যক্রম শেষে চলছে ভারতের লোকসভার ভোট গণনা চলছে। গণনায় এগিয়ে আছেন বিজেপির প্রার্থী বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত। 

কঙ্গনা হিমাচল প্রদেশের মান্ডি আসনে নির্বাচন করছেন। এই আসনে কংগ্রেসের প্রার্থী বিক্রমাদিত্য সিং। আলোচিত-সমালোচিত বলিউড তারকা কঙ্গনা রানাউত এবারই প্রথম লোকসভা নির্বাচনে লড়েছেন।

মঙ্গলবার স্থানীয় সময় সকাল ৮টায় ভোট গণনা শুরু হয়। বেলা সাড়ে ১১টার তথ্য অনুযায়ী, ভোট গণনার প্রাথমিক প্রবণতা অনুসারে কংগ্রেস প্রার্থী বিক্রমাদিত্য সিং থেকে বিপুল ভোটে এগিয়ে আছেন কঙ্গনা। শুরুর সময়ের মতো এখনো এগিয়ে আছেন কঙ্গনা।

ভোটের ফলাফল সামনে রেখে কঙ্গনা রানাউতের প্রার্থনার ছবি অনলাইনে প্রকাশিত হয়েছে। তিনি শাড়ি পরে প্রার্থনায় অংশ নেন। সনাতন ধর্মে দেবতা গণেশের মূর্তির সামনে তাকে দাঁড়িয়ে থাকতে দেখা যায়।

জানা যায়, এখনও পর্যন্ত প্রথম স্থান ধরে রেখেছেন এ অভিনেত্রী। অন্যদিকে কংগ্রেসের বিক্রমাদিত্য সিং অনেকটাই পিছিয়ে রয়েছেন। 

বার্তা সংস্থা এএনআইয়ের সঙ্গেও কথা বলেছেন কঙ্গনা রনৌত। কঙ্গনা বলেছেন, তিনি তার ‘জন্মভূমি’ হিমাচল প্রদেশেই থাকবেন। তিনি এখানকার মানুষের সেবা করে যাবেন। তিনি কোথাও যাচ্ছেন না। তবে সম্ভবত অন্য কাউকে তাদের ব্যাগ গুছিয়ে চলে যেতে হবে। তিনি কোথাও যাচ্ছেন না।

বিডি-প্রতিদিন/বাজিত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর