৩০ জুন, ২০২৪ ১৬:৩০

কলকাতায় চোর সন্দেহে গণপিটুনিতে একজনের মৃত্যু, বাংলাদেশিসহ গ্রেফতার তিন

দীপক দেবনাথ, কলকাতা

কলকাতায় চোর সন্দেহে গণপিটুনিতে একজনের মৃত্যু, বাংলাদেশিসহ গ্রেফতার তিন

মোবাইল চোর সন্দেহে গণপিটুনি দিয়ে খুনের অভিযোগ কলকাতার সল্টলেকে। গতকাল শনিবার ভোরবেলায় সল্টলেকের পোলেনাইট এলাকায় ২২ বছর বয়সী প্রসেন মন্ডল নামে ওই যুবককে পিটিয়ে হত্যা করা হয়। 

এদিন মোবাইল চোর সন্দেহে তাকে তাড়া করে কয়েকজন যুবক। এরপরই তাদের হাত থেকে পালাতে চায় প্রসেন। যদিও তিনি ব্যর্থ হন। এরপরই তিন যুবকের বেধড়ক মারে অচেতন হয়ে পড়েন প্রসেন। পরে তাকে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে সেখানেই মৃত্যু হয় তার। গোটা ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে সল্টলেকের পোলেনাইট এলাকায়।

ইতোমধ্যেই এ ঘটনার তদন্তে নেমেছে সল্টলেক ইলেকট্রনিক্স কমপ্লেক্স থানার পুলিশ। তদন্তে নেমে গণপিটুনিতে মৃত্যুর ঘটনায় তিনজনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার ব্যক্তিরা হলেন তপন সরকার, হর্ষিত সরকার এবং শ্রীদাম মন্ডল। এদিন রাতে পুলিশ সূত্রে জানা যায়, গ্রেফতার তিনজনের মধ্যে একজন বাংলাদেশের নাগরিক।

জানা গেছে, এক যুবক প্রসেন মন্ডলকে বেসরকারি হাসপাতালে নিয়ে যান। পরে সেই হাসপাতাল থেকে ইলেকট্রনিক কমপ্লেক্স থানায় খবর দেওয়া হয়। সাথে সাথেই পুলিশ এসে ওই যুবককে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করে। তাকে জিজ্ঞাসাবাদ করেই গণপিটুনির কারণ জানতে পারে পুলিশ। 

নিহত প্রসেন মন্ডল ওই এলাকায় তার দিদিমার সাথে থাকতেন বলে জানা গেছে। তাদের পারিবারিক আর্থিক অবস্থা ভালো না হলেও তিনি মোবাইল চুরি করতে পারেন, এটা বিশ্বাস করছেন না তার প্রতিবেশীরাও। জানা গেছে, প্রসেন নিজে অর্থ উপার্জন করতেন না। মানসিকভাবেও কিছুটা বিধ্বস্ত ছিলেন তিনি। তার দিদিমাই দুই বেলা কাজ করে রোজগার করতেন।

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর