৪ জুলাই, ২০২৪ ১৯:৫৬

কঙ্গনাকে চড়, কুলবিন্দর কৌরের বিরুদ্ধে কী ব্যবস্থা নেওয়া হলো?

অনলাইন ডেস্ক

কঙ্গনাকে চড়, কুলবিন্দর কৌরের বিরুদ্ধে কী ব্যবস্থা নেওয়া হলো?

কনস্টেবল কুলবিন্দর কৌর ও কঙ্গনা রানাওয়াত

চণ্ডীগড় বিমানবন্দরে বলিউড অভিনেত্রী ও মান্ডি লোকসভা আসনের সংসদ সদস্য কঙ্গনা রানাওয়াতকে চড় মারার ঘটনায় সিআইএসএফ জওয়ান কুলবিন্দর কৌরের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হয়েছে।

সূত্র জানিয়েছে, সিআইএসএফ কনস্টেবল কুলবিন্দর কৌরকে বেঙ্গালুরুতে বদলি করা হয়েছে। অভিনেত্রী-বিজেপি এমপির সঙ্গে এই ঘটনার এক মাসেরও কম সময়ের মধ্যেই এই পদক্ষেপ নেওয়া হয়েছে। এছাড়াও, সিআইএসএফ এর মুখপাত্র জানান, কনস্টেবল কুলবিন্দর কৌরের বিরুদ্ধে বিভাগীয় তদন্ত প্রক্রিয়া এখনও চলমান রয়েছে।

প্রসঙ্গত, জুন মাসে কঙ্গনা রানাওয়াত নয়াদিল্লিতে যাওয়ার পথে চণ্ডীগড় বিমানবন্দরে সিআইএসএফ কনস্টেবল কুলবিন্দর কৌরের হাতে চড় খান। এই নারী কনস্টেবল জানান, কৃষকদের আন্দোলনের সময় কঙ্গনার নারীদের সম্পর্কে মন্তব্যে তিনি অসন্তুষ্ট ছিলেন এবং সেই কারণেই এমন কাজ করেছেন।

ঘটনার পর তাকে বরখাস্ত করা হয়। বুধবার সেন্ট্রাল ইন্ডাস্ট্রিয়াল সিকিউরিটি ফোর্স (সিআইএসএফ) একটি ব্যাখ্যা দিয়েছে। সিআইএসএফ জানিয়েছে, কনস্টেবল কুলবিন্দর কৌর এখনও সাময়িক বরখাস্ত আছেন এবং তার বিরুদ্ধে বিভাগীয় তদন্ত চলছে।

ঘটনার পর, কঙ্গনা রানাওয়াত একটি ভিডিও বার্তায় জানান, আমি মিডিয়া এবং আমার শুভাকাঙ্ক্ষীদের কাছ থেকে প্রচুর ফোন পেয়েছি। আমি নিরাপদ ও সুস্থ আছি।  চণ্ডীগড় বিমানবন্দরে যা ঘটেছে, তা আমাকে অবাক করেছে। সিকিউরিটি চেক করার পর, সিআইএসএফ কর্মী আমাকে চড় মারে এবং গালিও দেয়। আমি যখন তাকে এর কারণ জিজ্ঞাসা করি, তখন সে জানায় যে সে কৃষকদের বিক্ষোভকে সমর্থন করছিল। তবে, আমার উদ্বেগের বিষয় হলো, আমরা কীভাবে পাঞ্জাবে এই ধরণের ঘটনার মোকাবিলা করব? সূত্র : টাইমস অব ইন্ডিয়া

বিডিপ্রতিদিন/কবিরুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর