১২ জুলাই, ২০২৪ ২১:১৭

অনন্ত-রাধিকার বিয়েতে অতিথি কিম কার্দাশিয়ান-টনি ব্লেয়ার

অনলাইন ডেস্ক

অনন্ত-রাধিকার বিয়েতে অতিথি কিম কার্দাশিয়ান-টনি ব্লেয়ার

ভারতের অন্যতম শীর্ষ ধনী মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানি আর রাধিকা মার্চেন্টের বিয়ের ধুম যেন কিছুতেই শেষ হচ্ছে না। হাজার হাজার কোটি রুপি হাওয়ায় ওড়ানো এই বিয়ের মূল অনুষ্ঠান এবার শুরু।

বিয়ের চূড়ান্ত পর্বে অতিথির তালিকাতে আছেন যুক্তরাষ্ট্রের রিয়েলিটি শো তারকা কিম কার্দাশিয়ান এবং যুক্তরাজ্যের সাবেক প্রধানমন্ত্রী টনি ব্লেয়ার। সাবেক ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসনও অতিথি তালিকায় আছেন বলে শোনা যাচ্ছে।

কিম কার্দাশিয়ান তার বোন ক্লোয়েকে নিয়ে এরই মধ্যে মুম্বাই পৌঁছেছেন। তারা মুম্বাইয়ের তাজমহল হোটেলে থাকছেন। যেখানে কিম ও ক্লোয়েকে তিলক ও ফুলের মালা দিয়ে ভারতীয় রীতিতে স্বাগত জানানো হয়েছে।
 
এছাড়াও জন সিনা, মাইক টাইসন এবং জিন-ক্লদ ভ্যান ড্যামের মতো তারকাদেরও এই বিয়েতে থাকার কথা। গতকাল বৃহস্পতিবার প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসকেও মুম্বইয়ে পৌঁছেছেন।

মুম্বইয়ের বান্দ্রা কুরলা সেন্টার (বিকেসি) এর জিও ওয়ার্ল্ড সেন্টারে অনুষ্ঠিত হচ্ছে বিয়ের অনুষ্ঠান। ঐতিহ্যবাহী হিন্দু বৈদিক রীতিনীতি মেনে শুক্রবার (১২ জুলাই) সম্পন্ন হচ্ছে আম্বানি পরিবারের ছোট ছেলের বিয়ে। এরপর শনিবার, শুভ আশীর্বাদের মধ্য দিয়ে উৎসব উদযাপন হবে। আর ১৪ জুলাই হবে রিসেপশন পার্টি।


বিডি প্রতিদিন/নাজমুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর