১৪ জুলাই, ২০২৪ ০৯:০৬

এখন কেমন আছেন ট্রাম্প?

অনলাইন ডেস্ক

এখন কেমন আছেন ট্রাম্প?

গুলিবিদ্ধ ট্রাম্পকে নিয়ে যাচ্ছেন নিরাপত্তা কর্মকর্তারা

নির্বাচনী সমাবেশে বন্দুক হামলার শিকার হয়েছেন যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট ও রিপাবলিকান প্রার্থী ডোনাল্ড ট্রাম্প। এতে তিনি ডান কানে গুলিবিদ্ধ হন।

স্থানীয় সময় শনিবার সন্ধ্যায় পেনসিলভানিয়া অঙ্গরাজ্যের বাটলার শহরে এই হামলার ঘটনা ঘটে।

ঘটনার পর রক্তাক্ত অবস্থায় ট্রাম্পকে ঘটনাস্থল থেকে নিয়ে যাওয়া হয়। পরে সিক্রেট সার্ভিসের পক্ষ থেকে জানানো হয়, ট্রাম্প এখন সুস্থ রয়েছেন।

এদিকে, ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসির প্রতিবেদন থেকে জানা গেছে, ঘটনার পর স্থানীয় একটি হাসপাতালে নেওয়া হয় ট্রাম্পকে। সেখানে চিকিৎসার পর ইতোমধ্যে তাকে ছেড়ে দেওয়া হয়েছে।

বিবিসি জানায়, তাদের মার্কিন পার্টনার সিবিএস নিউজকে দুটি সূত্র হাসপাতাল থেকে ট্রাম্পকে ছেড়ে দেওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

তবে সেখান থেকে ট্রাম্প কোথায় গিয়েছেন বিষয়টি তাৎক্ষণিকভাবে স্পষ্ট নয়।

এদিকে, হামলাকারী বন্দুকধারীকে এরইমধ্যে হত্যা করা হয়েছে বলে জানা গেছে। অপরদিকে এই গুলি চালানোর ঘটনায় জনসভায় আগত একজনের মৃত্যু হয়েছে। আরও দু’জন গুরুতর আহতাবস্থায় হাসপাতালে ভর্তি আছেন। তারা স্থানীয় আলেঘেনি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন। হাসপাতাল কর্তৃপক্ষ এই তথ্য জানিয়েছেন।

ঘটনার ফুটেজে দেখা গেছে, গুলিবিদ্ধ হওয়ার পর ট্রাম্প মাটিতে লুটিয়ে পড়ছেন এবং গুলির শব্দ শুনে নিরাপত্তা কর্মকর্তারা তাকে ঘিরে ফেলছেন। তখন ট্রাম্পের মুখে রক্ত। সেই অবস্থায় তাকে সেখান থেকে নিয়ে যাওয়া হচ্ছে। 

এ ঘটনাকে হত্যার চেষ্টা হিসেবে গণ্য করে তদন্ত শুরু করছেন গোয়েন্দারা। সূত্র: বিবিসি

বিডি প্রতিদিন/একেএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর