১৬ জুলাই, ২০২৪ ২১:১৮

থাইল্যান্ডে হোটেল কক্ষে মিলল ছয় বিদেশির মরদেহ

অনলাইন ডেস্ক

থাইল্যান্ডে হোটেল কক্ষে মিলল ছয় বিদেশির মরদেহ

সংগৃহীত ছবি

থাইল্যান্ডের রাজধানী ব্যাংককের একটি হোটেলের কক্ষ থেকে ছয়জনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। নিহতদের সবাই ভিয়েতনাম এবং যুক্তরাষ্ট্রের নাগরিক।

থাই সরকারের এক কর্মকর্তা এ তথ্য জানিয়েছেন।

দেশটির স্থানীয় সংবাদমাধ্যমে প্রথমে বলা হয়, গ্র্যান্ড হায়াত নামের এই হোটেলটিতে গোলাগুলির ঘটনা ঘটেছে। কিন্তু পুলিশ এই তথ্য উড়িয়ে দিয়েছে। তারা বলেছে- সেখানে গোলাগুলির কোনও আলামত পাওয়া যায়নি।

এখন সংবাদমাধ্যমগুলো বলছে, বিষক্রিয়ায় এই ছয়জনের মৃত্যু হয়েছে। যদিও এই তথ্যও এখন পর্যন্ত আনুষ্ঠানিকভাবে নিশ্চিত করা হয়নি।

থাইল্যান্ডের প্রধানমন্ত্রী স্রেত্থা থাভিসিন এই ঘটনায় তদন্তের নির্দেশ দিয়েছেন। তিনি জানিয়েছেন, এটি থাইল্যান্ডের ভাবমূর্তি এবং পর্যটনখাতের উপর প্রভাব ফেলবে এমনটি তিনি চান না।

এক জ্যেষ্ঠ পুলিশ কর্মকর্তা জানিয়েছেন,  স্থানীয় সময় মঙ্গলবার বিকালে তাদের মরদেহ উদ্ধার করা হয়। 

গুলিতে ছয়জন নিহত হয়েছেন এমন তথ্য উড়িয়ে দিয়ে তিনি বলেছেন, তাদের মৃত্যুর সঙ্গে ‘বিষাক্ত পদার্থের’ সংশ্লিষ্টতা রয়েছে।

নেশা বা মদজাতীয় কোনও কিছু পান করে তাদের মৃত্যু হতে পারে।

থাই প্রভাবশালী সংবাদমাধ্যম ব্যাংকক পোস্ট এক পুলিশ কর্মকর্তার বরাতে জানিয়েছে, নিহতদের মধ্যে তিনজন পুরুষ এবং তিনজন নারী। তাদের কক্ষে কোনও ধরনের সহিংসতার আলামত পাওয়া যায়নি এবং তাদের লাগেজগুলো কক্ষের সামনের দরজার কাছে পাওয়া গেছে। সূত্র: ব্যাংকক পোস্ট, বিবিসি, রয়টার্স

বিডি প্রতিদিন/একেএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর