২৫ জুলাই, ২০২৪ ১৪:৫৬

রাশিয়ার সুন্দরী বাইকার তুরস্কে দুর্ঘটনায় নিহত

অনলাইন ডেস্ক

রাশিয়ার সুন্দরী বাইকার তুরস্কে দুর্ঘটনায় নিহত

তাতায়ানা ওজোলিনা

রাশিয়ার বিখ্যাত সামাজিক ইনফ্লুয়েন্সার তাতায়ানা ওজোলিনা তুরস্কে একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষে ঘটনাস্থলেই মারা গেছেন। ৩৪ বছর বয়সী এই মোটরবাইকার ‘রাশিয়ার সবচেয়ে সুন্দরী বাইকার’ হিসেবে পরিচিত ছিলেন এবং সামাজিক মাধ্যমে ব্যাপক জনপ্রিয় ছিলেন।

তাতায়ানা সামাজিক যোগাযোগমাধ্যমে ‘মোটোতানয়া’ নামেও পরিচিত। ইউটিউবে তার চ্যানেলের ২০ লক্ষেরও বেশি সাবস্ক্রাইবার এবং ইনস্টাগ্রামে ১০ লক্ষের বেশি ফলোয়ার ছিল। বাইক নিয়ে বিশ্বভ্রমণ করে তিনি বিভিন্ন ভিডিও তৈরি করতেন, যা থেকে তিনি বিপুল পরিমাণ আয় করতেন।

তুরস্কের সংবাদমাধ্যম 'তুর্কিয়ে টুডে'র প্রতিবেদন অনুযায়ী, তাতায়ানা তুরস্কের মুগলা থেকে বোদ্রাম যাওয়ার পথে মিলাসের কাছে নিয়ন্ত্রণ হারিয়ে একটি ট্রাকে ধাক্কা মারেন। স্থানীয় লোকজন দুর্ঘটনাস্থলে ছুটে এসে অ্যাম্বুল্যান্স ডাকেন। তবে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

দুর্ঘটনার সময় তাতায়ানার সঙ্গে ছিলেন জনপ্রিয় বাইকার ও ইউটিউবার ওনুর ওবুত। তিনি গুরুতর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন। তাতায়ানার পরিবারের সদস্যরা এই দুর্ঘটনায় শোকাহত। তার ১৩ বছর বয়সী পুত্র বিশ্বাসই করতে পারছেন না যে, তার মা আর নেই।

রুশ বাইকার গোষ্ঠী 'মোটোমস্কো অ্যাসোসিয়েশন'-এর প্রধান আন্দ্রেই ইভানভ তাতায়ানার মৃত্যুকে শোক জানিয়ে বলেন, মোটোতানয়া আর আমাদের মধ্যে নেই। লক্ষ লক্ষ মানুষ তাকে অনুসরণ করতেন।

এদিকে পুরো ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

বিডিপ্রতিদিন/কবিরুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর