১ আগস্ট, ২০২৪ ০৬:৪৭

ট্রাম্পকে বিতর্কের চ্যালেঞ্জ কমলা হ্যারিসের

অনলাইন ডেস্ক

ট্রাম্পকে বিতর্কের চ্যালেঞ্জ কমলা হ্যারিসের

ফাইল ছবি

যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট এবং আসন্ন নির্বাচনে রিপাবলিকান পার্টির প্রার্থী ডোনাল্ড ট্রাম্পকে নির্বাচনি বিতর্কের চ্যালেঞ্জ জানিয়েছেন ভাইস প্রেসিডেন্ট ও ডেমোক্র্যাটিক পার্টির প্রার্থী হতে চলা কমলা হ্যারিস। 

গত মঙ্গলবার জর্জিয়া রাজ্যের আটলান্টা শহরে এক নির্বাচনি প্রচারসভায় হ্যারিস বিতর্কের মঞ্চে তাকে মোকাবিলা করার এই চ্যালেঞ্জ জানান ট্রাম্পকে।

প্রচারণাসভার মঞ্চে দাঁড়িয়ে হ্যারিস বলেন, “নির্বাচনি দৌড়ের গতি-প্রকৃতি বদলে যাচ্ছে। ট্রাম্পও তা অনুধাবন করতে পারছেন সে লক্ষণ দেখা যাচ্ছে। তিনি বিতর্ক করবেন না। কিন্তু তিনি ও তার রানিং মেটের আমার সম্পর্কে নিশ্চয়ই অনেক কিছু বলার আছে। ডোনাল্ড, আমি আশা করি আপনি বিতর্কের মঞ্চে আমার মুখোমুখি দাঁড়ানোর কথা বিবেচনা করবেন। কারণ কথায় আছে, আপনার যদি কিছু বলার থাকে, আমার সামনে বলুন।”

ট্রাম্প এখনও বিতর্ক করার বিষয়ে কোনও প্রতিশ্রুতি না দেওয়ায় হ্যারিস তার নির্বাচনি ভাষণে তাকে বিতর্কে মুখোমুখি হওয়ার চ্যালেঞ্জ জানালেন।

এর আগে স্যোশাল মিডিয়া এক্সেও এক পোস্টে তিনি ট্রাম্পকে উদ্দেশ্য করে বলেছিলেন, “কোথায় গেল আপনার যে কোনও সময় যে কোনওখানে?”- (যে কথাটি বাইডেন থাকার সময়ে তার সঙ্গে বিতর্কের বিষয়ে বলেছিলেন ট্রাম্প)

সূত্র: বিবিসি 

বিডি প্রতিদিন/জুনাইদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর