শিরোনাম
১ আগস্ট, ২০২৪ ১৯:৫৯

ট্রাম্প একজন ‘বদ্ধ উন্মাদ’, কমলাকে ভোট দেবেন তার ভাতিজা

অনলাইন ডেস্ক

ট্রাম্প একজন ‘বদ্ধ উন্মাদ’, কমলাকে ভোট দেবেন তার ভাতিজা

ডোনাল্ড ট্রাম্প

সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প একজন ‘বদ্ধ উন্মাদ’ এবং বর্ণবাদী মন্তব্য করেছেন বলে দাবি করেছেন তার ভাতিজা ফ্রেড ট্রাম্প তৃতীয়। তিনি আসন্ন প্রেসিডেন্ট নির্বাচনে ডেমোক্র্যাট প্রার্থী কমলা হ্যারিসকে ভোট দেওয়ার পরিকল্পনা করেছেন।

ফ্রেড ট্রাম্প একটি বই লিখেছেন, যার নাম ‘অল ইন দ্য ফ্যামিলি: দ্য ট্রাম্পস অ্যান্ড হাউ উই গট দিস ওয়ে’।

 বইটির প্রচারের অংশ হিসেবে এবিসি নিউজকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘আমার চাচা ডোনাল্ড ট্রাম্প একজন বদ্ধ উন্মাদ।’

ফ্রেড বলেন, ‘তিনি (ডোনাল্ড ট্রাম্প) আমার সঙ্গে ভয়ানক কাজ করেছেন। কিছু মানুষ বলেন, “এত কিছুর পরও আপনি কীভাবে তার সঙ্গে সম্পর্ক রাখতে চান?” কিন্তু তিনি আমার চাচা। এর অর্থ অনেক বড়।’

তিনি আরও বলেন, আমার মনে হয়, তিনি মানুষকে ব্যবহার করেন। সেটা ওই ব্যক্তি কালো হোন কিংবা সাদা এবং ভোটের জন্য তিনি এটা করেন।

ডোনাল্ড ট্রাম্পকে নিয়ে তার ভাতিজার এসব দাবি উড়িয়ে দিয়েছেন ট্রাম্পের নির্বাচনী প্রচারশিবিরের যোগাযোগ পরিচালক স্টিভেন চিউং। তিনি বলেন, এসব দাবির পুরোটা নির্জলা মিথ্যা ও সম্পূর্ণ বানোয়াট। যারা প্রেসিডেন্ট ট্রাম্পকে চেনেন, তারা জানেন, তিনি কখনোই এমন ভাষা ব্যবহার করেন না।

ফ্রেড বলেন, আমি তাকে বদলাতে পারব না। আমার মনে হয়, কেউই তাকে বদলাতে পারবেন না।’ তিনি জানান, তিনি বরং কমলা হ্যারিসকে ভোট দিতে চান। তবে ট্রাম্প যদি শেষ অবধি নির্বাচনে জয়ী হন, তাহলে তিনি ট্রাম্পের অভিষেক অনুষ্ঠানে অংশ নেবেন, যদি তাকে দাওয়াত দেওয়া হয়। সূত্র : ইয়াহু নিউজ
বিডিপ্রতিদিন/কবিরুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর