শিরোনাম
২ সেপ্টেম্বর, ২০২৪ ১৮:৪২

ট্রাম্পকে ঘৃণা করেন মেলানিয়া, গোপনে কমালাকে সমর্থন করছেন

অনলাইন ডেস্ক

ট্রাম্পকে ঘৃণা করেন মেলানিয়া, গোপনে কমালাকে সমর্থন করছেন

ট্রাম্প ও মেলানিয়া ট্রাম্প

সাবেক হোয়াইট হাউসের যোগাযোগ পরিচালক অ্যান্থনি স্কারামুচি এক বিস্ময়কর দাবি করেছেন। তিনি বলেছেন, ডোনাল্ড ট্রাম্পের স্ত্রী মেলানিয়া ট্রাম্প গোপনে ডেমোক্র্যাট প্রেসিডেন্ট পদপ্রার্থী কমালা হ্যারিসকে সমর্থন করছেন। স্কারামুচির দাবি অনুযায়ী, মেলানিয়া ট্রাম্প তার স্বামী ডোনাল্ড ট্রাম্পকে ঘৃণা করেন। গোপনে তিনি কমালা হ্যারিসের জয় কামনা করছেন।

স্কারামুচি সম্প্রতি 'মিডিয়াস টাচ' পডকাস্টে এই মন্তব্য করেন। তিনি আরও দাবি করেন, মেলানিয়া ট্রাম্প নাকি কমালা হ্যারিসের জয়ের বিষয়ে তার থেকেও বেশি উৎসাহী। উল্লেখযোগ্য যে, এই মন্তব্য এমন সময় এসেছে যখন ডোনাল্ড ট্রাম্পের নির্বাচনী প্রচারণায় মেলানিয়া ট্রাম্প প্রায় অনুপস্থিত ছিলেন। কয়েকটি অর্থ সংগ্রহ অনুষ্ঠানে অনুপস্থিত থাকার পর, মেলানিয়া কেবলমাত্র একটি সমাবেশে অংশ নিয়েছেন।

পডকাস্টে উপস্থাপক বেন মেইসেলাসের সাথে কথা বলতে গিয়ে স্কারামুচি বলেন, মেলানিয়া ট্রাম্প সম্ভবত আমার চেয়ে অনেক বেশি আগ্রহী কমালা হ্যারিসকে হোয়াইট হাউসে দেখতে। কারণ তিনি ট্রাম্পকে ঘৃণা করে। স্কারামুচি মজার ছলে আরও জানান, তার স্ত্রীও ডোনাল্ড ট্রাম্পকে ঘৃণা করেন।

অ্যান্থনি স্কারামুচি কে?

অ্যান্থনি স্কারামুচি ২০১৭ সালে মাত্র এগারো দিনের জন্য হোয়াইট হাউসের যোগাযোগ পরিচালকের দায়িত্ব পালন করেন। ২১ জুলাই থেকে ৩১ জুলাই পর্যন্ত এই দায়িত্বে থাকার পর তাকে বরখাস্ত করা হয়। তার নিয়োগের পরই হোয়াইট হাউসের প্রেস সেক্রেটারি শন স্পাইসার পদত্যাগ করেন। কিছুদিনের মধ্যেই স্কারামুচির বিরুদ্ধে বেশ কয়েকটি বিতর্ক সৃষ্টি হয়, যার পরিণতিতে তখনকার প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প তাকে বরখাস্ত করেন।

ডোনাল্ড ট্রাম্পের প্রতিক্রিয়া

স্কারামুচির এই দাবিকে পুরোপুরি মিথ্যা বলে উড়িয়ে দিয়েছেন ডোনাল্ড ট্রাম্প। তিনি বলেন, স্কারামুচি একজন 'বিরক্তিকর' ব্যক্তি, যিনি তার প্রতি বিদ্বেষ পোষণ করেন। তিনি স্কারামুচির মন্তব্যকে গুরুত্ব দিতে নারাজ।

 মেলানিয়া ট্রাম্পের কম উপস্থিতি

মেলানিয়া ট্রাম্প তার স্বামীর নির্বাচনী প্রচারণায় খুব কম উপস্থিত থাকছেন। তিনি বর্তমানে তার পুত্র ব্যারন ট্রাম্পের শিক্ষাজীবন নিয়ে ব্যস্ত এবং বেশিরভাগ সময় নিউ ইয়র্কে কাটাচ্ছেন। মেলানিয়া নিউ ইয়র্কের প্রতি বিশেষ ভালোবাসা প্রকাশ করেছেন এবং পরিবার ও ব্যক্তিগত জীবনকে বেশি প্রাধান্য দিচ্ছেন বলে জানা গেছে।

বিডিপ্রতিদিন/কবিরুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর