রবিবার, ১৮ জানুয়ারি, ২০১৫ ০০:০০ টা

কংগ্রেস নেতৃত্বের সমালোচনা করলেন প্রিয়াঙ্কা

কংগ্রেস নেতৃত্বের সমালোচনা করলেন প্রিয়াঙ্কা

প্রকাশে কংগ্রেস নেতৃত্বের সমালোচনা করলেন প্রিয়াঙ্কা গান্ধী। সোনিয়া গান্ধীর নির্বাচনী কেন্দ্র রায়বেরিলিতে শুক্রবার কংগ্রেস কর্মীদের এক সভায় প্রিয়াংকা কারও নাম উল্লেখ না করে বলেন, আমাদের নেতারা জনগণের কাছ থেকে বিচ্ছিন্ন হয়ে গেছেন। জনগণ কী চায় তা বুঝতে পারছেন না তারা।

প্রিয়াংকা বলেন, আমরা জানতে চাই না, সাধারণ মানুষ আমাদের কাছ থেকে কী চায়। তাদের প্রয়োজন বুঝতে হবে আমাদের। এখন জনগণের কাছে যাওয়া এবং তাদের চাহিদা ও দাবিগুলো নিয়ে আন্দোলন করার সময়। নিজের সম্পর্কে প্রিয়াংকা বলেন, আমিও বুঝতে চাই আমার নিজের কোনো দুর্বলতা আছে কি-না। দলকেও এটা বুঝতে হবে। দু'দিন ধরে প্রিয়াংকা রায়বেরিলিতে কর্মীদের সঙ্গে মতবিনিময় করছেন।

লোকসভা ভোটে বিপর্যয়ের পর কংগ্রেস কর্মীদের একাংশ প্রিয়াংকাকে দলে সক্রিয় ভূমিকা নেওয়ার দাবি জানিয়েছেন। কিন্তু এখনও তিনি আড়ালে থেকে কাজ করে যাচ্ছেন। লোকসভা ভোটের সময় প্রিয়াঙ্কাকে কোমর বেঁধে প্রচারণায় নামতে দেখে অনেকে ধারণা করেছিলেন, প্রিয়াংকা মোদির বিরুদ্ধে মাঠে নামছেন। কিন্তু শেষ পর্যন্ত তা হয়নি। রায়বেরিলির ভুয়েমাউ অতিথিশালায় কংগ্রেস কর্মীদের সভায় তিনি বলেন, এখন আমরা ক্ষমতায় নেই। তাই মোদি সরকারের জনবিরোধী কর্মকাণ্ডের বিরুদ্ধে জনমত গঠন করা উচিত। মোদির নতুন ভূমি সংস্কার অর্ডিন্যান্স 'সত্যাগ্রহে'র প্রতিবাদ করতে কংগ্রেস নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান প্রিয়াংকা। তিনি বলেন, শুধু কৃষকের সম্মতিতেই তাদের ভূমি অধিগ্রহণ করা যেতে পারে।

বিডি-প্রতিদিন/১৮ জানুয়ারি ২০১৫/আহমেদ

সর্বশেষ খবর