বুধবার, ১৭ জুন, ২০১৫ ০০:০০ টা

সংক্ষেপে

অর্থ ফেরত দিলেন মিঠুন

ভুঁইফোঁড় অর্থলগ্নীকারী সংস্থা সারদার কাছ থেকে নেওয়া অর্থ ফেরত দিলেন বলিউড মেগাস্টার ও তৃণমূল কংগ্রেসের রাজ্যসভার সদস্য মিঠুন চক্রবর্তী। গতকাল মিঠুনের আইনজীবী বিমান রায় কলকাতায় এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)-এর কার্যালয়ে ১ কোটি ১৯ লাখ ৮৮ হাজার ৫৬০ রুপির একটি ড্রাফট জমা দেন।

উল্লেখ্য, সারদার অধীন একটি গণমাধ্যমের ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসেবে যুক্ত ছিলেন মিঠুন। কলকাতা প্রতিনিধি।

আল-কায়েদা প্রধান নিহত

ইয়েমেনভিত্তিক আল-কায়েদার অন্যতম সর্বোচ্চ নেতা নাসির আল-উহেশির নিহত হয়েছেন। বিষয়টি আল কায়েদার পক্ষ থেকেও নিশ্চিত করা হয়েছে। মার্কিন ড্রোন হামলায় তার মৃত্যু হয়। উহেশি আন্তর্জাতিক জিহাদি সংগঠনের দ্বিতীয় ব্যক্তি। আল-কায়েদার আল-মালাহেম মিডিয়া শাখার অনলাইনে ১৫ জুন পোস্ট করা ওই ভিডিও বার্তায় বলা হয়, মার্কিন ড্রোন হামলায় উহেশির নিহত হয়েছে। উল্লেখ্য, লাদেন নিহত হওয়ার পর এটি আল-কায়েদার বিরুদ্ধে সবচেয়ে বড় হামলার ঘটনা। এএফপি।

ইস্তফা চেয়েছিলেন সুষমা

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) দুর্নীতিতে অভিযুক্ত সাবেক ক্রিকেট কর্মকর্তা ললিত মোদির ভিসা বিতর্ক ইস্যুতে ইস্তফা দিতে চেয়েছিলেন ভারতের পররাষ্ট্রমন্ত্রী সুষমা স্বরাজ। সচিবালয় সূত্রে খবর, ললিত মোদির ভিসা অনুমোদনের ঘটনায় নিজের নাম জড়িয়ে পড়ার পরই গত সপ্তাহে নিজের মন্ত্রিত্ব থেকে ইস্তফা দিতে চেয়েছিলেন সুষমা। এ ব্যাপারে ইচ্ছার কথা জানিয়েছিলেন প্রধানমন্ত্রী মোদিকেও। কলকাতা প্রতিনিধি।

 

 

সর্বশেষ খবর