শনিবার, ৩০ ডিসেম্বর, ২০২৩ ০০:০০ টা

মমতা ব্যানার্জি হিজাব পরেন কেন, তাঁর উদ্দেশ্য কী?

বিজেপি বিধায়কের প্রশ্ন

কলকাতা প্রতিনিধি

পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি মাথায় হিজাব পরেন কেন, তার উদ্দেশ্য কী? গতকাল এ প্রশ্ন তুললেন বিজেপির বিধায়ক (বিধানসভা সদস্য) হিরণ চট্টোপাধ্যায়।

তিনি বলেন, বিশেষ ধর্মাবলম্বীর মানুষের মুখ্যমন্ত্রী? নইলে তিনি কী কারণে মাথায় কি সব পরে (হিজাব) কালীঘাটের মতো জায়গায় ধর্ম স্থানে গিয়ে বসে থাকেন। খড়গপুর সদর থেকে পশ্চিমবঙ্গ বিধানসভায় নির্বাচিত হিরণ চট্টোপাধ্যায় গতকাল শিলিগুড়ি সাংগঠনিক জেলা বিজেপির কার্যালয়ে দলীয় সভায় যোগ দেন। এর আগে বাগডোগরায় সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি মমতার তীব্র সমালোচনা করেন। মমতাকে পশ্চিমবঙ্গের অর্ধশিক্ষিত, অর্ধজ্ঞানপ্রাপ্ত একজন মুখ্যমন্ত্রী বলে অভিহিত করে হিরণ বলেন, উনি নিজেকে বলেন- আমি বাংলার মেয়ে। আসলে উনি কাদের মেয়ে সেটা সবাই বুঝে গেছেন।

পশ্চিমবঙ্গে ওর দলের যে স্লোগান (জয় বাংলা) সেটা বাংলাদেশের। বাংলাদেশের স্লোগান ধার করে নিয়ে এখানে বলছে। উনার স্বপ্ন ছিল বাংলাদেশের প্রধানমন্ত্রী হওয়া। আর তিনি সেটা হওয়ারই চেষ্টা করছেন। উনাকে আমরা স্বাগত জানাই, অভিনন্দন জানাই। উনি যেদিন বাংলাদেশের প্রধানমন্ত্রী হবেন আমরা ওনার জন্য গর্বিত বোধ করব, অভিনন্দন জানাব। পশ্চিমবঙ্গ থেকে তার বিদায় ঘটলে পশ্চিমবঙ্গের মানুষ শান্তি পাবে।

সর্বশেষ খবর