৬ জানুয়ারি, ২০২২ ২০:৫১

রাজমিস্ত্রি বলে কি আমরা মানুষ না, গৃহবধূদের নিয়ে পালানো ইস্যুতে তাদের প্রশ্ন

অনলাইন ডেস্ক

রাজমিস্ত্রি বলে কি আমরা মানুষ না, গৃহবধূদের নিয়ে পালানো ইস্যুতে তাদের প্রশ্ন

গ্রেফতারির পর শেখর ও শুভজিৎ। ফাইল ছবি

আদালত থেকে জামিন পাওয়ার পর কারামুক্ত হয়ে প্রেমিকাদের সঙ্গে আইন মেনে সংসার পাতার ইচ্ছা প্রকাশ করলেন মুর্শিদাবাদের ২ রাজমিস্ত্রি শেখর রায় ও শুভজিৎ দাস। গত ২২ ডিসেম্বর পশ্চিমবঙ্গের বালি এলাকার ২ গৃহবধূ রিয়া ও অনন্যা কর্মকারকে অপহরণের অভিযোগে তাদের গ্রেফতার করেছিল নিশ্চিন্দা থানার পুলিশ। কারামুক্ত হয়ে তারা যে প্রশ্ন তুলেছেন, রাজমিস্ত্রি বলে কি আমাদের মন নেই? খবর হিন্দুস্তান টাইমসের।

বালির গৃহবধূদের ঘরছাড়ার ঘটনায় তাদের ২ প্রেমিকের গ্রেফতারিতে প্রশ্ন তুলেছিলেন অনেকে। প্রশ্ন ছিল, গৃহবধূরা নিজেরাই যখন বলছেন তারা স্বেচ্ছায় ঘর ছেড়েছেন, তাহলে কেন গ্রেফতার করা হলো ২ প্রেমিককে। একই প্রশ্ন ওঠে আদালতেও। শেষে পুলিশ রিপোর্ট পেশ করে জানায়, অপহরণের অভিযোগ ২ যুবকের বিরুদ্ধে কার্যকর হয় না। এর পরই গত ৩০ ডিসেম্বর তাদের জামিন দেন আদালত।

জেল থেকে বেরিয়ে ২ গৃহবধূর সঙ্গে নিজেদের প্রেম নিয়ে কথা বলেন ২ যুবক। শেখর বলেন, ‘রাজমিস্ত্রি বলে কি আমরা মানুষ না? আমাদের মন নেই? আমরাও তো ভালোবাসতে পারি। আমরা আইন মেনে আমাদের প্রেমিকাদের বিয়ে করে সংসার করতে চাই।’

ওদিকে গত ২৩ ডিসেম্বর থেকে ২ গৃহবধূর ঠিকানা হয়েছে তাদের বাপের বাড়ি। এ ব্যাপারে তাদের কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি। কর্মকার পরিবার তাদের ফিরিয়ে নেবে কি না, সে বিষয়টিও অস্পষ্ট।

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর