শিরোনাম
২১ এপ্রিল, ২০২২ ২১:২৭

ইফতার মাহফিলে মমতা ব্যানার্জি

দীপক দেবনাথ, কলকাতা

ইফতার মাহফিলে মমতা ব্যানার্জি

কলকাতা পৌরসভার উদ্যোগে আয়োজিত ইফতার মাহফিলে যোগ দেন মমতা ব্যানার্জি

কলকাতা পৌরসভার উদ্যোগে আয়োজিত ইফতার মাহফিলে যোগ দিয়েছেন পশ্চিমবঙ্গর মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। আজ বৃহস্পতিবার সন্ধ্যায় কলকাতার পার্ক সার্কাস ময়দানে আয়োজন করা হয় এই ইফতার মাহফিলের। আজকের ইফতার মাহফিলে সন্ধ্যা ৬টার দিকে আসেন মমতা। অনুষ্ঠানে সংখ্যালঘু ভাই-বোনদের সঙ্গে কুশলও বিনিময় করেন তিনি। 

মমতা ছাড়াও ‘দাওয়াত-এ-ইফতার’ মাহফিলে উপস্থিত ছিলেন কলকাতা পৌরসভার মেয়র এবং পরিবহন ও আবাসন মন্ত্রী ফিরহাদ হাকিম, ক্রীড়া প্রতিমন্ত্রী মনোজ তিওয়ারি, তৃণমূল সাংসদ সুদীপ ব্যানার্জি, সাংসদ মালা রায়, বিধায়ক ও গায়ক বাবুল সুপ্রিয়, বিধায়ক দেবাশীষ কুমার, কলকাতা পুলিশ কমিশনার বিনীত গোয়েল ও স্থানীয় তৃণমূল কাউন্সিলর সামী জাহান প্রমুখ। 

উল্লেখ্য, করোনার কারণে গত দু’বছরে ইফতার মাহফিল বন্ধ ছিল। স্বাভাবিকভাবেই এ বছর ইফতার মাহফিলে উপস্থিত সকলের মধ্যে প্রবল উৎসাহ উদ্দীপনা লক্ষ্য করা যায়। 

এদিকে কলকাতাস্থ বাংলাদেশ উপ-হাইকমিশনের ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন বাংলাদেশের বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি, উপ-হাইকমিশনার আন্দালিব ইলিয়াসসহ মিশনের কর্মকর্তারা, চিত্র পরিচালক গৌতম ঘোষ, প্রকাশক ত্রিদিব চ্যাটার্জী ও কলকাতা প্রেসক্লাবের সভাপতি স্নেহাসিশ সুর প্রমুখ। 

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর