১৩ ফেব্রুয়ারি, ২০২৩ ২১:৪৩

বুকে ব্যথা নিয়ে হাসপাতালে পশ্চিমবঙ্গের মন্ত্রী বাবুল সুপ্রিয়

কলকাতা প্রতিনিধি

বুকে ব্যথা নিয়ে হাসপাতালে পশ্চিমবঙ্গের মন্ত্রী বাবুল সুপ্রিয়

ফাইল ছবি

বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হলেন পশ্চিমবঙ্গের পর্যটন মন্ত্রী ও সংগীতশিল্পী বাবুল সুপ্রিয়। সোমবার সকালের দিকে দক্ষিণ কলকাতার একটি বেসরকারি হাসপাতালে তাকে ভর্তি করা হয়। চিকিৎসকরা জানিয়েছেন বাবুলের শারীরিক অবস্থা আপাতত স্থিতিশীল। 

জানা গেছে, রবিবার থেকেই বুকে হালকা ব্যথা অনুভব করছিলেন তিনি। সেই সঙ্গে প্রচন্ড ঘাম হচ্ছিল। এর পরই পরিবারের লোকজন তাকে হাসপাতালে নিয়ে আসেন। হাসপাতালে কার্ডিওলজিস্ট সরোজ মন্ডল ও ফিজিশিয়ান সপ্তর্ষি বসুর অধীনে আপাতত চিকিৎসাধীন রয়েছেন বাবুল সুপ্রিয়। 

চিকিৎকরা জানিয়েছেন ইকোকার্ডিওগ্রাফিতে কোনো রকম সমস্যা ধরা পড়েনি, ইসিজি রিপোর্টে সামান্য সমস্যা রয়েছে। তবে এই মুহূর্তে বাইপাস সার্জারির কোনো দরকার নেই। আপাতত পর্যবেক্ষণেই রাখা হয়েছে বাবুলকে। 
এদিকে অসুস্থতার খবর শুনে বাবুল সুপ্রিয়র খোঁজ নিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। সেই সাথে রাজ্যের মন্ত্রী ও কলকাতার মেয়র ফিরহাদ হাকিমকে হাসপাতালে গিয়ে তার শারীরিক অবস্থার খোঁজখবর নিতে বলেন। যে কোন প্রয়োজনে বাবুলের পাশে থাকার পরামর্শ দেওয়া হয় ফিরহাদ হাকিমকে। 

গত ৪ ফেব্রুয়ারি সন্ধ্যায় বীরভূম জেলার রামপুরহাটে একটি অনুষ্ঠানে যোগ দিতে যাওয়ার সময় সড়ক দুর্ঘটনার কবলে পড়ে তার গাড়ি বহর। ব্যক্তিগত নিরাপত্তা রক্ষীসহ অন্যরা আহত হলেও বাবুল আঘাতপ্রাপ্ত হননি। 

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর