১২ জুন, ২০২৩ ১১:৫৫

শাশুড়ি কংগ্রেসের প্রার্থী তাই স্ত্রীকে ডিভোর্স নোটিশ বিজেপি বিধায়কের!

অনলাইন ডেস্ক

শাশুড়ি কংগ্রেসের প্রার্থী তাই স্ত্রীকে ডিভোর্স নোটিশ বিজেপি বিধায়কের!

মুকুটমণি অধিকারী ও স্বস্তিকা ভুবনেশ্বরী

বিয়ের দু’সপ্তাহ কাটেনি এখনও। স্ত্রী স্বস্তিকা ভুবনেশ্বরীকে ডিভোর্সের নোটিশ পাঠালেন রানাঘাট দক্ষিণের বিজেপি বিধায়ক মুকুটমনি অধিকারী।

তবে যৌতুকের কারণে এই ডিভোর্স নোটিশ নয়। এই ডিভোর্স সম্পূর্ণ অন্য কারণে।

সূত্রের খবর, বিয়ের সময় মুকুটমণি জানতেন না যে তিনি নিখাদ কংগ্রেসের বাড়িতে বিয়ে করছেন। জানতেন না যে শাশুড়ি নির্বাচনে কংগ্রেস প্রার্থী ছিলেন।

 পেশায় চিকিৎসক, বিধায়ক মুকুটমনির পরিবার থেকে জানানো হয়েছে, কংগ্রেস পরিবারের মেয়েকে ঘরে রাখতে বিজেপি পরিবারের আপত্তি। তাইতো মুকুটমনি ডিভোর্স চান।

অথচ, সুইডেনে বেড়াতে গিয়ে ফেসবুকে কিছু ছবি দেন স্বস্তিতকা। সেই ছবি দেখেই প্রেমে পড়েন মুকুটমণি।  এরপর স্বস্তিকা সিঙ্গাপুর, ব্যাংকক বেড়াতে গেলে ভিডিও চ্যাটিংয়ের মাধ্যমে মুকুটমনি-স্বস্তিকার সম্পর্ক নিবিড় হয়। দুজনের পরিবারের সম্মতিতে দুজনের রেজিস্ট্রি ম্যারেজ হয়।

 তিলজলা পূর্ব থানায় অভিযোগ দায়ের করে স্বস্তিকা জানিয়েছেন, বিয়ের দুসপ্তাহের মধ্যে এই ডিভোর্স কিভাবে হতে পারে? পুলিশ বিধায়কের বিয়ে নিয়ে অনুসন্ধান শুরু করেছে।

স্থানীয় আরেকটি গণমাধ্যমের বলা হয়েছে, মুকুটমণির বিরুদ্ধে গৃহবধূ নির্যাতনের পাশাপাশি, তোলাবাজি, বিশ্বাসভঙ্গ, আটকে রাখা ও হুমকি দেওয়ার মতো গুরুতর অভিযোগ আনা হয়েছে। মোট ৬টি ধারায় তার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন তার স্ত্রী। 

উল্লেখ্য, গত মে মাসের ২৮ তারিখেই রেজিস্ট্রি করে বিয়ে করেন মুকুটমণি-স্বস্তিকা। বিয়ের মাত্র ১১ দিন পরেই কেন স্বামীর বিরুদ্ধে স্বস্তিকা এমন অভিযোগ করলেন তা নিয়েই উঠছে প্রশ্ন। তার বিরুদ্ধে স্ত্রীর পুলিশি অভিযোগের বিষয়ে জানতে মুকুটমণির মোবাইলে ফোন করা হলে তিনি ফোন ধরেননি।

বিডিপ্রতিদিন/কবিরুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর