১৬ অক্টোবর, ২০২৩ ১৭:৪২

কলকাতায় দুর্গাপূজা উদ্বোধন করলেন রোনালদিনহো

দীপক দেবনাথ, কলকাতা

কলকাতায় দুর্গাপূজা উদ্বোধন করলেন রোনালদিনহো

দুর্গা পুজা উদ্বোধনে কলকাতায় হাজির হয়েছেন ব্রাজিলের কিংবদন্তি ফুটবলার রোনালদিনহো। আজ সোমবার দুপুরের দিকে পূর্ব কলকাতার লেকটাউনে শ্রীভূমি স্পোর্টিং ক্লাবের দুর্গাপূজার উদ্বোধন অনুষ্ঠানে যান ব্রাজিল ও বার্সেলোনার সাবেক এই ফুটবলার। 

ক্লাবের পক্ষ থেকে ফুল দিয়ে তাকে স্বাগত জানান পশ্চিমবঙ্গের ফায়ার সার্ভিস মন্ত্রী সুজিত বসু। পরে কপালে চন্দনের টিপ দিয়ে তাকে বরণ করে নেয়া হয়।
 
এদিকে তাকে দেখতে উচ্ছ্বাসে মেতে উঠেছিল ক্লাব ও ব্রাজিলিয়ান সমর্থকরা। ছিলেন অনেক সাধারণ মানুষও। 

এসময় প্রদর্শনী ফুটবলও খেলেন রোনালদো। 

উপস্থিত সুমন হালদার নামে এক সমর্থক বলেন, ‌‘...যবে থেকে ফুটবল শিখেছি, দেখছি তবে থেকেই একটা মানুষের স্কিল আমরা কপি করার চেষ্টা করছি। সেই ফুটবলারকে সামনে দেখে আমাদের অনুভূতিটাই আলাদা। বলে বোঝানো যাবে না।’ 

রেডিও জকি প্রবীণ জানালেন 'অভূতপূর্ব। চোখের সামনে দেখা ও কথা বলার সুযোগ করে দিয়েছেন মাননীয় মন্ত্রী।' যদিও তার প্রিয় ফুটবলার মেসি। 

ক্লাবের কর্ণধার এবং মন্ত্রী সুজিত বসু বলেন, প্রতিবছরই আমাদের নতুন কিছু আইটেম থাকে। কয়েকদিন আগে আর্জেন্টিনার গোলরক্ষক মার্তিনেজ এসে ঘুরে গেছেন। এবার ব্রাজিলের ফুটবলার রোনালদিনহো এলেন। এখানেই ম্যারাডোনা এসেছিলেন। এটা আমাদের কাছে অত্যন্ত পবিত্র একটা মাঠ। ক্লাবে এসে দর্শক, পরিবেশ সবকিছু পেয়ে রোনালদিনহোও খুব খুশি। সে কথা জানালেন সুজিত বসু। 


বিডি প্রতিদিন/নাজমুল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর