শুক্রবার, ১৪ মার্চ, ২০১৪ ০০:০০ টা

গণধর্ষণের পর পোশাক শ্রমিককে জবাই, মাকে কুপিয়ে আহত

সাভারে এক পোশাক শ্রমিককে গণধর্ষণের পর জবাই করা হয়েছে। এ ঘটনায় ওই পোশাক শ্রমিকের মা ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর আহত হলে আশঙ্কাজনক অবস্থায় এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল সাভার পৌর এলাকার ভাটপাড়া মহল্লার সিদ্দিকের মাদক স্পটের সামনে আনোয়ার হোসেনের বাড়িতে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। পাশের বাড়ির ভাড়াটিয়া ফারজানা জানায়, আল্পনা আক্তার কারখানার কাজে না গিয়ে বাড়িতে ছিল। তার বাবার নাম আলতাব মিয়া এবং মায়ের নাম জুলেখা বেগম। সে হেমায়েতপুর মুশুরীখোলা এলাকার দস্তগীর এ্যাপারেলসে চাকরি করত।
পুলিশ জানায়, এলাকাবাসীর কাছ থেকে খবর পেয়ে সকাল ১০টার দিকে পৌর এলাকার ভাটপাড়া মহল্লার আনোয়ার হোসেনের বাড়ির একটি টিনশেড ঘর  থেকে পোশাক শ্রমিক আল্পনার মৃতদেহ উদ্ধার করা হয়েছে। এ সময় ঘটনাস্থল থেকে আল্পনার মা জুলেখা বেগমকেও গলা কাটা অবস্থায় উদ্ধার করে স্থানীয় এনাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তার অবস্থা আশঙ্কাজক। তবে কে বা কারা কী কারণে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটিয়েছে সে ব্যাপারে নিশ্চিত হতে পারেনি পুলিশ।
এ ব্যাপারে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তফা কামাল জানান, পোশাক শ্রমিকের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ছাড়া নিহতের মা জুলেখা বেগমকে উদ্ধার করে আশঙ্কাজনক অবস্থায় এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ধারণা করা হচ্ছে যুবতীকে ধর্ষণের পর গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। তবে তার মাকে সুস্থ করে তুলতে পারলে এবং ময়নাতদন্তের রিপোর্ট পাওয়া গেলেই ঘটনার মূল রহস্য উদঘাটন করা সম্ভব হবে। এ ঘটনায় সাভার মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

 

সর্বশেষ খবর